Advertisement

Sudipta- Soumya In Vacation: সমুদ্র সৈকতে সুদীপ্তা- সৌম্য, হানিমুনে গেলেন নবদম্পতি?

Sudipta Banerjee Bakshi- Soumya Bakshi: কর্ম ব্যস্ততার জন্য হানিমুনে যেতে পারেননি বিয়ের কয়েকদিনের মধ্যেই। এবার সমুদ্র সৈকতে ছুটি কাটাতে গিয়েছেন নবদম্পতি সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় ও সৌম্য বক্সী।

সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় ও সৌম্য বক্সী (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Jun 2023,
  • अपडेटेड 10:26 AM IST

গত মে মাসের শুরুতে সাত পাকে বাঁধা পড়েছেন টেলি অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল নেতা সৌম্য বক্সী। বিয়ে উপলক্ষে কয়েকদিন ছুটি নিয়েছিলেন পর্দার বেণী বউদি। কর্ম ব্যস্ততার জন্য হানিমুনে যেতে পারেননি বিয়ের কয়েকদিনের মধ্যেই। এবার সমুদ্র সৈকতে ছুটি কাটাতে গিয়েছেন নবদম্পতি। তাঁদের হলিডে ডেস্টিনেশন পুরী। 

ছুটির মেজাজে রয়েছেন সুদীপ্তা ও সৌম্য। জুটির সোশ্যাল পেজ ভরেছে নানা ছবি, রিলসে। যদিও তাঁদের এই ভ্যাকেশন ঠিক হানিমুন বলা যায় না। কারণ পুরীতে সঙ্গে গিয়েছেন তাঁদের পরিবারের সদস্যরা। সৌম্যর শেয়ার করা একটি ছবিতে, দেখা যাচ্ছে সমুদ্রের উপর দাঁড়িয়ে তাঁদের সঙ্গে পজ দিয়েছেন সৌম্যর বোন স্নিগ্ধা বক্সী। 

 

 

যদিও এর মাঝেও একেবারে খোশ মেজাজে রয়েছেন জুটি। সুদীপ্তাকে দেখা গেল একেবারে দুধ সাদা রঙা সালোয়ার কামিজে। অন্যদিকে সৌম্যর পরনে সাদা টি- শার্ট ও হাফ প্যান্ট। দু'জনেরই চোখে সানগ্লাস। কোনও ছবিতে দেখা যাচ্ছে, সমুদ্রের দিকে তাকিয়ে দু'জনে কাটাচ্ছেন বিশেষ সময়। 

 

 

এই মুহূর্তে ছোট পর্দার অন্যতম জনপ্রিয় খলনায়িকা সুদীপ্তা। 'সোহাগ জল' ধারাবাহিকে তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত। তবে ২৬ জুন শেষ হয়েছে এই মেগার শ্যুটিং। এদিকে আগামী ৭ জুলাই মুক্তি পাবে তাঁর অভিনীত ছবি 'মায়া'। বেশিরভাগ ধারাবাহিকে নেতিবাচক চরিত্রে দেখা গেছে সুদীপ্তাকে। 'বেদের মেয়ে জ্যোৎস্না', 'সাত ভাই চম্পা', 'গ্রামের রানী বীণাপানি'-মেগা সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। 

প্রসঙ্গত, প্রায় তিন বছর চুটিয়ে প্রেম করার পর, গত ১ মে গাঁটছড়া প বেঁধেছেন সুদীপ্তা- সৌম্য। সায়েন্স সিটির পিছনে বসেছিল তাঁদের বিয়ের আসর এবং রিসেপশন হয়েছিল নিকো পার্কে। একজন অভিনেত্রী, আরেকজন রাজনীতিবীদ। বলাই বাহুল্য বিয়ের অতিথিদের তালিকায় ছিলেন বিনোদন ও রাজনৈতিক মহলের ব্যক্তিত্বরা। বৌভাতে নিমন্ত্রিত ছিলেন প্রায় আড়াই হাজার মানুষ। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement