Advertisement

Manike Mage Hithe: ভাইরাল গানে শিল্পা-গীতার নাচ, ভাইরাল ভিডিও

শিল্পা শেঠি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে গীতা কাপুরের সঙ্গে ট্রেন্ডিং ভাইরাল গান 'মানিকে মাগ হিতে' নাচের একটি রিল ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে শিল্পা এবং গীতাকে এই সুপারহিট গানে একে অপরের সাথে নাচের স্টেপ মেলাতে দেখা যাচ্ছে। ফ্যানরা দুজনেরই নাচের ভিডিও খুব পছন্দ করেন। কমেন্ট সেকশনে হৃদয় ইমোজি দিয়ে তাদের প্রতিক্রিয়া জানাচ্ছেন অনুরাগীরা।

শিল্পা শেঠি - গীতা কাপুর
Aajtak Bangla
  • কলকাতা/মুম্বই,
  • 26 Sep 2021,
  • अपडेटेड 11:58 AM IST
  • মাস খানেক ধরে 'মানিক মগে হিতে' গানটি খুব ভাইরাল হচ্ছে।
  • বহু সেলিব্রেটি এই গানে রিল ভিডিও করার কোনও সুযোগ ছাড়ছেন না।

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি (Shilpa Shetty) সুপার ড্যান্সার চ্যাপ্টার ৪-এর (Super Dancer 4) বিচারকের ভূমিকায় রয়েছে। শোতে সব সময় সহ-বিচারক গীতা কাপুর (Geeta Kapoor) এবং অনুরাগ বসুর (Anurag Basu) সঙ্গে দারুণ কেমিস্ট্রি দেখা যায় শিল্পার। মানিকে মাগে হিতে (Manike Mage Hithe) গানে সুপার ড্যান্সার 4 এর মঞ্চে গীতা কাপুরের সঙ্গে শিল্পা একটি নাচের ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে, শিল্পা এবং গীতা দুজনকেই দারুণ উপভোগ করতে দেখা যাচ্ছে। ভিডিওটি বেশ ভাইরাল হচ্ছে।

 

গীতা কাপুরের সঙ্গে শিল্পা শেঠির অসাধারণ নাচ

শিল্পা শেঠি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে গীতা কাপুরের সঙ্গে ট্রেন্ডিং ভাইরাল গান 'মানিকে মাগ হিতে' নাচের একটি রিল ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে শিল্পা এবং গীতাকে এই সুপারহিট গানে একে অপরের সাথে নাচের স্টেপ মেলাতে দেখা যাচ্ছে। ফ্যানরা দুজনেরই নাচের ভিডিও খুব পছন্দ করেন। কমেন্ট সেকশনে হৃদয় ইমোজি দিয়ে তাদের প্রতিক্রিয়া জানাচ্ছেন অনুরাগীরা। মাস খানেক ধরে 'মানিক মগে হিতে' গানটি খুব ভাইরাল হচ্ছে। বহু সেলিব্রেটি এই গানে রিল ভিডিও করার কোনও সুযোগ ছাড়ছেন না।

 

শো-তে হেমা মালিনীর দুরন্ত পারফরম্যান্স

প্রতি সপ্তাহে বলিউড সেলিব্রিটিরা অতিথি হিসেবে Super Dancer 4 শোতে যোগ দেন। এই সপ্তাহে হেমা মালিনী (Hema Malini) শোতে আসবেন। অনুষ্ঠানের একটি ভিডিওতে, হেমা মালিনীকে তাঁর ১৯৭৫ সালের চলচ্চিত্র প্রতিজ্ঞার ধর্মেন্দ্রের 'জট যমলা পাগলা দিওয়ানা' গানে মঞ্চে নাচতে দেখা যায়। বিচারক শিল্পা শেঠি মঞ্চে হেমা মালিনীর সঙ্গে পা মিলিয়েছেন। হেমা মালিনী তার ইন্সটা হ্যান্ডেলে সুপার ড্যান্সার শো থেকে তার বিশেষ ভিডিও শেয়ার করেছেন।

ভিডিওটি শেয়ার করার সময় হেমা মালিনী একটি বিশেষ ক্যাপশনও লিখেছেন। অভিনেত্রী লিখেছেন- "ধরম জি'র স্টেপ গুলো করার মজাই অন্যরকম। শিল্পা শেঠির সঙ্গে এই অভিনয়ের প্রতিটি মুহূর্ত উপভোগ করেছি।"

Advertisement

 

সুপার ড্যান্সার 4 হিন্দি টেলিভিশনের অন্যতম হিট রিয়েলিটি শো। অনুষ্ঠানটি শুরু থেকেই দর্শকদের ব্যাপক সাড়া পাচ্ছে। শোতে সমস্ত প্রতিযোগী একের পর এক দারুণ পারফরম্যান্সে সকলকে আবাক করেছে। এমনকী সেলিব্রিটিরাও তাদের দুর্দান্ত নাচ দেখে স্তম্ভিত।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement