Advertisement

Super Singer Season 4: আসছে 'সুপার সিঙ্গার' সিজন ৪! বিচারক আসনে শান, রূপম, মোনালি

Super Singer Season 4: শুধু পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্ত থেকেই না, এর বাইরে থেকেই প্রতিভাবান প্রতিযোগিতা অংশ নেবেন এবার। ইতিমধ্যেই গানের এই রিয়্যালিটি শোয়ের প্রোমো শ্যুট হয়ে গেছে। 

সঙ্গীতশিল্পী রূপম ইসলাম, মোনালি ঠাকুর ও শান
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Dec 2022,
  • अपडेटेड 9:16 AM IST

শুরু হতে চলেছে স্টার জলসার 'সুপার সিঙ্গার' (Super Singer)- এর নতুন সিজন। আগের তিনটি সিজনের মতো এবারও থাকবেন সঙ্গীত জগতের রথী- মহারথীরা। শুধু পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্ত না, এর বাইরে থেকেই প্রতিভাবান প্রতিযোগীরা অংশ নেবেন এবার। ইতিমধ্যেই গানের এই রিয়্যালিটি শোয়ের (Bangla Music Reality Show) প্রোমো শ্যুট হয়ে গেছে। 

১৫ বছর বা তার ঊর্ধ্বে যে কোনও প্রতিযোগী অংশ নিতে পারবেন 'সুপার সিঙ্গার' সিজন ৪ (Super Singer Season 4) -এ। বাছাই করা ২৫ সুপার ট্যালেন্টেট প্রতিযোগীদের নিয়ে শুরু হবে এবারের মেগা মিউজিক্যাল যুদ্ধ। চতুর্থ সিজনে রয়েছে নানা চমক। বিচারক আসনে বসবেন শান (Shaan), রূপম ইসলাম (Rupam Islam) ও মোনালি ঠাকুর (Monali Thakur)। এই সিজনেও সঞ্চালকের ভূমিকা পালন করছেন যিশু সেনগুপ্ত (Jishuu U Sengupta)।

আরও পড়ুন: লতা-KK-বাপ্পি লাহিড়ি এবং... বছরভর বিনোদন জগতে খসল অনেক 'তারা'

'সুপার সিঙ্গার' সিজন ৪-এর সঙ্গীত আয়োজন করবেন সঙ্গীতশিল্পী শোভন গঙ্গোপাধ্যায়। এছাড়া সুজয় ভৌমিক, দীপান্বিতা চৌধুরী এবং তীর্থ ভট্টাচার্যর মতো শিল্পীরা অংশগ্রহণকারীদের গ্রুমিং করবেন। এবারের সিজনের ট্যাগলাইন 'সঙ্গীতের নতুন সোয়্যাগ' (Sangeet Er Natun Swag)। 

 

 

আরও পড়ুন: TRP: হাড্ডাহাড্ডি টক্কর একাধিক ধারাবাহিকে! এই সপ্তাহে বেঙ্গল টপার কে?

'ডান্স ডান্স জুনিয়র' সিজন ৩ প্রায় শেষের পর্যায়। নাচের রিয়্যালিটি শো শেষ হলেই সে জায়গায় শুরু হবে 'সুপার সিঙ্গার'। বর্তমানে শনি ও রবিবার রাত ৯.৩০ মিনিটে দেখা যায় 'ডিডিজে'। এখনও সঠিক তারিখ না জানা গেলেও, সে স্থানেই সম্প্রচারিত হবে গানের নন -ফিকশন শো। তবে বলা যায়, নতুন বছরের শুরু থেকে আরও এক মিউজিক্যাল জার্নির সাক্ষী হতে পারবেন শ্রোতা- দর্শকেরা। 

Advertisement

 

 

আরও পড়ুন: খোলামেলা পোশাক পরে দুবাইতে পুলিশি হেফাজতে উরফি?

'সুপার সিঙ্গার' সিজন ৩ -চলেছিল দীর্ঘ ৪ মাস ধরে। বিজয়ী হয়েছিলেন মেদিনীপুরের মেয়ে শুচিস্মিতা চক্রবর্তী। দ্বিতীয় স্থানে ছিলেন মানসী ঘোষ এবং যুগ্ম তৃতীয় স্থানে কুমার গৌরব চক্রবর্তী ও প্রণয় মজুমদার। এছাড়া পপুলার চয়েজে বিজয়ী হোন সৌমী ঘোষ। সঞ্চালনা করেছিলেন যিশু সেনগুপ্ত এবং বিচারক আসনে ছিলেন কুমার সানু, সোনু নিগম ও কৌশিকী চক্রবর্তী। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement