Advertisement

television actress Jasmine Roy: জ্যাসমিনের জীবনে আবার প্রেম? টেলিপাড়ায় জোর গুঞ্জন

২০২২ সালেই জ্যাসমিনের ব্রেক-আপের খবর সামনে আসে। অথচ একসময় টেলিভিশনের হট জুটি হিসাবে পরিচিত ছিলেন জ্যাসমিন রায় ও গৌরব মণ্ডল। জ্যাসমিনের সোশ্যাল মিডিয়া জুড়ে থাকত গৌরব ও তাঁর একাধিক ছবি-ভিডিও। সেই ছবি ও ভিডিওগুলি নেট দুনিয়ায় দারুণভাবে ভাইরাল হত।

জ্যাসমিন ও রবি শ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Feb 2023,
  • अपडेटेड 2:02 PM IST
  • টেলিপাড়ায় জ্যাসমিন রায় খুব পরিচিত এক মুখ।
  • কিছুদিন আগেই দীর্ঘদিনের সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন অভিনেত্রী।
  • অভিনেতা গৌরবের সঙ্গে লিভ-ইন রিলেশনে থাকলেও পরে সেই সম্পর্ক ভেঙে যায়।

টেলিপাড়ায় জ্যাসমিন রায় খুব পরিচিত এক মুখ। বর্তমানে তাঁকে গাঁটছড়া সিরিয়ালে দেখা যাচ্ছে। তবে অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও খুব সক্রিয় থাকেন। কিছুদিন আগেই দীর্ঘদিনের সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন অভিনেত্রী। অভিনেতা গৌরবের সঙ্গে লিভ-ইন রিলেশনে থাকলেও পরে সেই সম্পর্ক ভেঙে যায়। এখন জ্যাসমিন কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তা নিয়ে জানতে আগ্রহী তাঁর ভক্তরা। 

জ্যাসমিন-গৌরব ব্রেকআপ
২০২২ সালেই জ্যাসমিনের ব্রেক-আপের খবর সামনে আসে। অথচ একসময় টেলিভিশনের হট জুটি হিসাবে পরিচিত ছিলেন জ্যাসমিন রায় ও গৌরব মণ্ডল। জ্যাসমিনের সোশ্যাল মিডিয়া জুড়ে থাকত গৌরব ও তাঁর একাধিক ছবি-ভিডিও। সেই ছবি ও ভিডিওগুলি নেট দুনিয়ায় দারুণভাবে ভাইরাল হত। তাঁদের মাখো মাখো রসায়ন টেলিপাড়ায় রীতিমতো চর্চিত ছিল। কিন্তু আচমকাই এই জুটির সম্পর্কে ভাঙন ধরে। যার নেপথ্যে রয়েছে তৃতীয় ব্যক্তি। 

 

আরও পড়ুন: যিশুর নাম বিশ্বরূপ? এরকম অনেক আছে... টলিউড তারকাদের আসল নামগুলি রইল

জ্যাসমিন-গৌরব একসঙ্গে

 

আরও পড়ুন: ঋতুপর্ণার প্রেমে পাগল দীপক, 'ইত্তর'-এর খুশবু মাখা উদ্দাম রোম্যান্স

অভিনেতা রবি শ-এর সঙ্গে জ্যাসমিনের প্রেম
শোনা যাচ্ছে, অভিনেতা রবি শ-এর সঙ্গেই জ্যাসমিনের ঘনিষ্ঠতা বাড়ার কারণেই গৌরব ও তাঁর মধ্যে ব্রেক আপ হয়েছিল। এই রবি শ-এর সঙ্গে অভিনেত্রী জ্যাসমিন ‘আমার সোনা চাঁদের কণা’তে একসঙ্গে অভিনয় করছিলেন। সেই অভিনয় করতে গিয়েই রবি শ ও জ্যাসমিন কাছাকাছি চলে আসেন। যদিও এই বিষয়ে জ্যাসমিন বা রবি কেউই মুখ খোলেননি। শোনা যাচ্ছে, এই মুহূ্তে রবি শর-এর সঙ্গেই সম্পর্কে রয়েছেন অভিনেত্রী। সেই সম্পর্কে শিলমোহর এখনও দুজনের কেউই দেয়নি। তবে টেলি পাড়ার অন্দরের খবর, তাঁদের প্রেম কিন্তু জমে উঠেছে। তাঁদের সম্পর্কের চর্চা এখন তুঙ্গে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে রবি শ অভিনীত বাংলা ছবি 'আবার বছর কুড়ি পরে’। 

Advertisement
রবি শ-এর সঙ্গে জ্যাসমিন

সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় জ্যাসমিন
বর্তমানে জ্যাসমিন গাঁটছড়াতে অভিনয় করছেন। অভিনেত্রী তাঁর অভিনয় কেরিয়ার শুরু করেন থিয়েটার দিয়ে তারপর টেলিভিশনের জনপ্রিয় মুখ হয়ে ওঠেন। প্রায় ১০ বছরের বেশি সময় ধরে টেলিভিশনে অভিনয় করছেন জ্যাসমিন। অভিনেত্রী ফেসবুক-ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয়। তাঁর ফলোয়ার্সের সংখ্যা নেহাত কম নয়। জ্যাসমিনের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চরায়। টেলি পাড়ায় ডাকসাঁইটে সুন্দরী বলেই পরিচিত জ্যাসমিন। 

বিদেশিনীতে মজে গৌরব
জ্যাসমিন-গৌরবের সম্পর্কের রসায়ন একসময় টেলিপাড়ায় চর্চার বিষয় ছিল। সোশ্যাল মিডিয়ায় তাঁদের ছবি-ভিডিও পারদ চড়াতো চরচর করে। তবে এখন আর তাঁরা একসঙ্গে নেই। গৌরব বিয়ে করেছেন এক বিদেশিনীকে। তাঁর সঙ্গেই সুখের সংসার পেতেছেন। গৌরবের ইনস্টাগ্রাম খুললেই দেখা যায় তিনি ও তাঁর বিদেশিনী স্ত্রী নানান জায়গায় ঘউরে বেড়াচ্ছেন

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement