Advertisement

Payel dey: 'সাধক রামপ্রসাদ' সিরিয়ালে 'মা কালী' চরিত্রে পায়েল, বাদ নবনীতা

টেলি ইন্ডাস্ট্রিতে পায়েল দে পরিচিত মুখ। অভিনেত্রীকে একাধিক চরিত্রে অভিনয় করতে দেখেছি আমরা। তবে এইবার মা কালীত চরিত্রে দেখা যাবে তাঁকে। ‘দুর্গা’, ‘বেহুলা’, ‘মা দুর্গা’, ‘দুর্গা দুর্গেশ্বরী’র মতো একাধিক মাইথোলজিক্যাল সিরিয়ালে অভিনয় করেছেন পায়েল দে। এবারও তাঁকে পৌরাণিক এক চরিত্রে দেখা যাবে।

পায়েল দে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Feb 2023,
  • अपडेटेड 11:26 AM IST
  • টেলি ইন্ডাস্ট্রিতে পায়েল দে পরিচিত মুখ। অভিনেত্রীকে একাধিক চরিত্রে অভিনয় করতে দেখেছি আমরা।
  • ‘দুর্গা’, ‘বেহুলা’, ‘মা দুর্গা’, ‘দুর্গা দুর্গেশ্বরী’র মতো একাধিক মাইথোলজিক্যাল সিরিয়ালে অভিনয় করেছেন পায়েল দে
  • এবারও তাঁকে পৌরাণিক এক চরিত্রে দেখা যাবে। কালীরূপে দেখা যাবে পায়েল দে-কে

টেলি ইন্ডাস্ট্রিতে পায়েল দে পরিচিত মুখ। অভিনেত্রীকে একাধিক চরিত্রে অভিনয় করতে দেখেছি আমরা। তবে এইবার মা কালীত চরিত্রে দেখা যাবে তাঁকে। ‘দুর্গা’, ‘বেহুলা’, ‘মা দুর্গা’, ‘দুর্গা দুর্গেশ্বরী’র মতো একাধিক মাইথোলজিক্যাল সিরিয়ালে অভিনয় করেছেন পায়েল দে। এবারও তাঁকে পৌরাণিক এক চরিত্রে দেখা যাবে। কালীরূপে দেখা যাবে পায়েল দে-কে। সাধক রামপ্রসাদ সিরিয়ালে এবার মা কালী হয়ে দেখা দেবেন অভিনেত্রী। 

মা কালীর চরিত্রে পায়েল দে
এর আগে একাধিক দেবী ও পৌরাণিক চরিত্রে পায়েল দে অভিনয় করলেও এই প্রথমবার মা কালীর চরিত্রে অভিনয় করবেন তিনি। আর আগেই এই চরিত্রটি নিয়ে একটি বিতর্কের সৃষ্টি হয়েছিল। অভিনেত্রী জানিয়েছেন  তাঁর বেশ ব্যাপারটা ভালো লেগেছে। তিনি নিজেও বেশ উৎসাহিত এই বিষয়টা নিয়ে। পায়েল জানান যে কালীর চরিত্রের জন্য তাঁর তিনঘণ্টা সময় লাগে মেকআপ করতে। 

মা কালী চরিত্রে পায়েল দে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

আরও পড়ুন: Sabyasachi Chowdhury: ঈশ্বরেই শান্তি, 'রামপ্রসাদ' সিরিয়াল দিয়েই জীবনের ছন্দে ফিরছেন সব্যসাচী

পৌরাণিক চরিত্রে বাঁধাধরা মুখ এখন পায়েল
প্রসঙ্গত, নানান ধরনের চরিত্রে অভিনয় করতে পটু পায়েল দে। তাঁর কেরিয়ারের অন্যতম সফল চরিত্র বেহুলা। যে চরিত্রে অভিনয় করে নাম কুড়িয়েছেন অভিনেত্রী। লাল পেড়ে সাদা শাড়ি পরিহিত এলো চুলের বেহুলা, থুড়ি পায়েলকে দর্শক আজও ভুলতে পারেননি। সেই পায়েল দে এবার সকলের সামনে আসছেন একেবারে ভিন্ন রূপে। এর পাশাপাশি হইচইতে ইন্দু ২ সিরিজেও দেখা যাচ্ছে পায়েল দে-কে। যেখানে তাঁর অভিনয় দর্শকদের ভালো লাগছে। 

পায়েল দে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

নবনীতা দাসকে বাদ দিয়ে পায়েল দে কালী চরিত্রে
তবে সাধক রামপ্রসাদ সিরিয়ালে এই কালীর চরিত্রের জন্য আগে নাকি ভাবা হয়েছিল টেলিভিশনের আর এক জনপ্রিয় অভিনেত্রী নবনীতা দাসের। এমনকী লুক সেট হয়ে যাওয়ার পরও এই সিরিয়ালে শ্যামার চরিত্র থেকে বাদ চলে যান নবনীতা সেন। যা নিয়ে বেশ বিরক্ত অভিনেত্রী। তিনি জানিয়েছেন এর আগেও পঞ্চমী সিরিয়ালেও একই জিনিস হয়েছিল তাঁর সঙ্গে। বারংবার তাঁকে ডেকে লুক সেট করার পর সেই চরিত্র থেকে বাদ দেওয়া হচ্ছে অভিনেত্রীকে। 

Advertisement

আরও পড়ুন: Tele actress Adrija Roy: বাংলা সিরিয়ালের মৌ এবার পাড়ি দিলেন মুম্বই, কোন সিরিয়ালে দেখা যাবে অদ্রিজাকে?

দেবীর ভূমিকায় সুরিন্দর ফিল্মস মুখ বদলেছে
প্রসঙ্গত, ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’-এ ‘তারা মা’-র ভূমিকায় দেখা গিয়েছিল নবনীতা দাসকে। দর্শকদের মতে, সুন্দর মানিয়েওছিল তাঁকে। ধারাবাহিকের প্রযোজক সুরিন্দর ফিল্মস। এই প্রযোজনা সংস্থাই আগের ধারাবাহিকটিও প্রযোজনা করেছিল। কিন্তু এবারে দেবীর ভূমিকায় মুখবদল ঘটাচ্ছে তারা।সাধক রামপ্রসাদ সিরিয়াল কবে থেকে শুরু হবে সে বিষয়ে এখনও কিছু জানানো হয়নি। তবে সিরিয়ালের প্রোমো বহুদিন আগেই চলে এসেছে, সেখানে মা কালী রূপে দেখা গিয়েছে পায়েল দেকে।  


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement