Advertisement

Roosha Chatterjee: বিয়ের পিঁড়িতে রুশা, বধূর সাজে কেমন লাগছিল অভিনেত্রীকে? দেখুন

একেবারে খাঁটি বাঙালি সাজে সেজেছিলেন অভিনেত্রী। বেনারসীর বদলে লাল রঙের কাঞ্জিভরম শাড়ি পরেছিলেন তিনি। সোনার গয়না, শোলার মুকুটে, নাকে বড় নথে দারুণ সুন্দরী লাগছিল রুশাকে। ১৯ জানুয়ারি ইকোপার্কের ব্যাঙ্কোয়েটে বসেছিল বিয়ের আসর।

অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Jan 2023,
  • अपडेटेड 6:24 PM IST
  • বিয়েটা অবশেষে সেরেই ফেললেন টেলি জগতের জনপ্রিয় অভিনেত্রী রুশা চট্টোপাধ্য়ায়।
  • একেবারে খাঁটি বাঙালি সাজে সেজেছিলেন অভিনেত্রী। বেনারসীর বদলে লাল রঙের কাঞ্জিভরম শাড়ি পরেছিলেন তিনি।
  • রুশার স্বামী অনুরণন রায়চৌধুরি পেশায় ইঞ্জিনিয়ার, কর্মসূত্রে থাকেন সিয়াটেলে। বিয়ের পর রুশা সেখানেই চলে যাবেন। সেভাবে ছোট পর্দায় আর দেখা না গেলেও এবার একেবারের মতো অভিনয় জীবনে ইতি টানতে চলেছেন অভিনেত্রী।

বিয়েটা অবশেষে সেরেই ফেললেন টেলি জগতের জনপ্রিয় অভিনেত্রী রুশা চট্টোপাধ্য়ায়। বিয়ে করছেন তিনি এই খবর আগেই জানা গিয়েছিল। এবার বিয়ের ছবি সামনে আসতেই শুভেচ্ছা ও অভিনন্দনে ভাসলেন অভিনেত্রী। গত ১৯ জানুয়ারি বৃহস্পতিবার রাজকীয়ভাবেই বিয়ে করলেন পাত্র অনুরণন রায়চৌধুরির সঙ্গে। 

বাঙালি বধূ হয়ে ধরা দিলেন রুশা
একেবারে খাঁটি বাঙালি সাজে সেজেছিলেন অভিনেত্রী। বেনারসীর বদলে লাল রঙের কাঞ্জিভরম শাড়ি পরেছিলেন তিনি। সোনার গয়না, শোলার মুকুটে, নাকে বড় নথে দারুণ সুন্দরী লাগছিল রুশাকে। ১৯ জানুয়ারি ইকোপার্কের ব্যাঙ্কোয়েটে বসেছিল বিয়ের আসর।

বিয়েতে বসেছেন বধূবেশে রুশা ও তাঁর স্বামী অনুরণন ছবি: ফেসবুক

রুশার স্বামী থাকেন সিয়াটেলে
রুশার স্বামী অনুরণন রায়চৌধুরি পেশায় ইঞ্জিনিয়ার, কর্মসূত্রে থাকেন সিয়াটেলে। বিয়ের পর রুশা সেখানেই চলে যাবেন। সেভাবে ছোট পর্দায় আর দেখা না গেলেও এবার একেবারের মতো অভিনয় জীবনে ইতি টানতে চলেছেন অভিনেত্রী। তবে এখন আপাতত বিয়ের পর তাঁর শ্বশুরবাড়ি অশোকনগরে যাবেন তিনি। মা-বাবার দেখা পাত্রের সঙ্গেই বিয়ে করেন রুশা।  

আরও পড়ুন: Roosha Chatterjee: বিয়ের পিঁড়িতে বসছেন পর্দার 'ঊষসী'- রুশা, অভিনয়ে ইতি টানবেন টেলি নায়িকা

ছিল জমজমাট খানাপিনা
অভিনেত্রীর বিয়েতে খাওয়া-দাওয়া ছিল এলাহি। বিরিয়ানি থেকে কবিরাজি ছিল জমজমাট খানাপিনা। রুশার বন্ধুদের সঙ্গে অভিনেত্রীকে হাসিমুখে বিয়ের পর পোজ দিতেও দেখা গিয়েছে। 

বন্ধুদের সঙ্গে হাসিমুখে পোজ দিচ্ছেন নবদম্পতি ছবি সৌজন্যে: ফেসবুক

 

বিদেশে সংসার পাতবেন
টেলিভিশনের একাধিক সিরিয়ালে দেখা গিয়েছিল রুশাকে। ওগো বধূ সুন্দরীতে ঋতাভরীর বোন হিসাবে প্রথম দেখা যায় অভিনেত্রীকে। সেই সময় রুশার অভিনয় বেশ প্রশংসা পেয়েছিল। এরপর বেশ কিছু সিরিয়ালে রুশা প্রধান চরিত্রে অভিনয় করেন। টলিউড ইন্ডাস্ট্রিতে অভিনেত্রী রুশার পা রাখা মাত্র ১৩ বছর। আট মাসের মধ্যে বিয়ে করার সিদ্ধান্ত নেন অভিনেত্রী। বিয়ের পর বিনোদন জগতকে চিরতরে বিদায় জানিয়ে বিদেশে স্বামীর সঙ্গে চুটিয়ে সংসার করবেন বলে জানা গিয়েছে। আগামী মাসেই নবদম্পতি উড়ে যাবেন সিয়াটেল।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement