Advertisement

Tiyasha Lepcha Relationship: তিয়াসার নতুন প্রেমিককে নিয়ে জল্পনা, সোহেলের সঙ্গেই প্রেম করছেন নায়িকা?

Tiyasha Lepcha Relationship: বিবাহ বিচ্ছেদের কিছুদিনের মধ্যেই ফের প্রেমে পড়েছেন তিয়াসা। কে সেই ব্যক্তি, এতদিন সে প্রশ্নের উত্তর খুঁজে বেড়াচ্ছিলেন অনেকেই। তবে এবার ইন্ডাস্ট্রি অন্দর থেকে উঠে আসছে একটি নাম।

তিয়াসা লেপচা ও সোহেল দত্ত (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 19 Sep 2023,
  • अपडेटेड 3:09 PM IST

গত কয়েক বছর ধরে বাঙালির ঘরে- ঘরে পৌঁছে গিয়ে সকলের মনের কাছের হয়ে উঠেছে 'কৃষ্ণকলি'-র শ্যামা ওরফে তিয়াসা লেপচা (Tiyasha Lepcha)। বর্তমানে তিনি 'বাংলা মিডিয়াম'-র ইন্দিরা। কাজের বাইরেও বেশ কিছুদিন ধরে আলোচনায় রয়েছে নায়িকার প্রেম। শোনা যাচ্ছে, বিবাহ বিচ্ছেদের কিছুদিনের মধ্যেই ফের প্রেমে পড়েছেন তিনি। কে সেই ব্যক্তি, এতদিন সে প্রশ্নের উত্তর খুঁজে বেড়াচ্ছিলেন অনেকেই। তবে এবার ইন্ডাস্ট্রি অন্দর থেকে উঠে আসছে একটি নাম। শোনা যাচ্ছে, বাস্তবে তাঁর সঙ্গেই প্রেমে মজেছেন অভিনেত্রী। 

পার্টি থেকে যে কোনও উৎসবে বর্তমানে সেই মনের মানুষের সঙ্গেই কাটাচ্ছেন তিয়াসা লেপচা। শোনা যাচ্ছে সোহেল দত্তর সঙ্গে প্রেম করছেন নায়িকা। সোহেল ইন্ডাস্ট্রিরই একজন। এককালে শিশুশিল্পী হিসেবে কাজ করেছেন। এখন অবশ্য তাঁকে সিরিয়াল, ছবির পরিবর্তে বেশিরভাগ সময় রাজনীতির মঞ্চ এবং রাজনৈতিক মিছিলে দেখা যায়। শোনা যায় বছর দেড়েক আগে নাকি এমনই কোনও মঞ্চ বা পার্টিতে দেখা হয়েছিল তাঁদের। যদিও টেলিপাড়ায় তিয়াসার মতো সেরকম জনপ্রিয়তা নেই তাঁর প্রেমিকের। শ্রাবন্তী চট্টোপাধ্যায়, কৌশানী মুখোপাধ্যায়ের মতো টলি নায়িকাদের সঙ্গে প্রায়ই দেখা যায় সোহেলকে। শ্রাবন্তীর নির্বাচনী প্রচারেও নায়িকার সঙ্গেই ছিলেন তিনি। 

 

তিয়াসার সঙ্গে সোহেলের ছবি এখনও পর্যন্ত সেভাবে দেখা যায়নি সোশ্যাল মিডিয়ায়। তবে ইনস্টা রিলস শেয়ার করেছেন তাঁরা। এমনকী শোনা যাচ্ছে সম্প্রতি নায়িকার জন্মদিনের পার্টির আয়োজন করেছিলেন তাঁর এই নতুন প্রেমিকই। গত ১৬ অগাস্ট ছিল তিয়াসার জন্মদিন। বার্থ ডে গার্ল নিজে প্রেমের কথা স্বীকার করেন, সংবাদমাধ্যমকে বলেন, "হ্যাঁ, প্রেম করছি। জন্মদিনের জন্য বিশেষ জামা কিনে দিয়েছে সে। এখনই নাম বলতে চাই না। একসঙ্গে ভাল আছি। বাকিটা ক্রমশ প্রকাশ্য।" তবে খবর অনুযায়ী, খুব শীঘ্রই নাকি সকলের সামনে নিজেদের প্রেমের কথা জানাবেন নতুন লাভ বার্ডস- তিয়সা- সোহেল। যদিও এখনও পর্যদ দু'জনের কেউই বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি। 

Advertisement

 

 

প্রসঙ্গত, ছোট পর্দায় জনপ্রিয় হয়েই প্রায় দু'বছর আগে সমালোচনার মুখোমুখি হয়েছিলেন তিয়াশা রায়। এরপর স্বামীর সুভান-র সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে যায় তাঁর। সেসময় সমালোচনায় মাথা না ঘামিয়ে তিয়াশা জানিয়েছিলেন, সুবানের সঙ্গে কোনও রকম সমস্যা নেই তাঁর। ২০১৭ সালের 8 অক্টোবর বিয়ে করেন সুভান- তিয়াসা। এরপর ফের জল্পনা শুরু হয়, তাঁর নতুন সম্পর্ক নিয়ে। এতদিন সিলমোহর না দিলেও, বার্থ ডে থেকে সেই জল্পনায় সিলমোহর দিয়েছেন পর্দার ইন্দিরা। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement