Advertisement

Rahul Banerjee: 'হরগৌরী পাইস হোটেল'-এ রাহুলের কামব্যাক উস্কে দিল 'চিরদিনই তুমি যে আমার' স্মৃতিকে

এই সিরিয়ালের মাধ্যমে টেলিভিশনের পর্দায় ফিরছেন রাহুল অরুণোদয় বন্দ্য়োপাধ্যায়। মঙ্গলবারই চ্যানেল কর্তৃপক্ষ সামনে এনেছে এই সিরিয়ালের নতুন প্রোমো। প্রোমোতে দেখা গিয়েছে, এক অচেনা আগন্তুককে। যার মুখভর্তি দাড়ি, উসকো-খুসকো চুল, সারা গায়ে ময়লা।

রাহুল বন্দ্যোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Feb 2023,
  • अपडेटेड 6:56 PM IST
  • শেষ সিরিয়াল 'লালকুঠি'-তেই দেখা গিয়েছিল টলিউড অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়কে
  • এরপর বেশ কিছুদিন বিরতি নিয়েছিলেন ছোটপর্দা থেকে
  • তবে ‘হরগৌরী পাইস হোটেল’-এর হাত ধরে ফের সিরিয়ালে ফিরলেন রাহুল

শেষ সিরিয়াল লালকুঠি-তেই দেখা গিয়েছিল টলিউড অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়কে। এরপর বেশ কিছুদিন বিরতি নিয়েছিলেন ছোটপর্দা থেকে। তবে ‘হরগৌরী পাইস হোটেল’-এর হাত ধরে ফের সিরিয়ালে ফিরলেন রাহুল। যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তর প্রযোজনায় তৈরি মেগা সিরিয়াল ‘হরগৌরী পাইস হোটেল’ শুরু থেকেই সুস্থ বিনোদন উপহার দিয়েছে দর্শকদের। কোনও রকম কূটকাচালি-পরকীয়া ছাড়া সুন্দরভাবে পার করে ফেলেছে ১০০ পর্ব। এই সিরিয়ালের দুই প্রধান চরিত্র শঙ্কর ও ঐশানীকে ইতিমধ্যেই দর্শক পছন্দ করতে শুরু করে দিয়েছে। যে ভূমিকায় দেখা যাচ্ছে রাহুল মজুমদার ও শুভস্মিতা মুখোপাধ্যায়কে। তবে এবার বড়সড় টুইস্ট দেখা যাবে এই সিরিয়ালে।

সামনে এল প্রোমো
আসলে এই সিরিয়ালের মাধ্যমে টেলিভিশনের পর্দায় ফিরছেন রাহুল অরুণোদয় বন্দ্য়োপাধ্যায়। মঙ্গলবারই চ্যানেল কর্তৃপক্ষ সামনে এনেছে এই সিরিয়ালের নতুন প্রোমো। প্রোমোতে দেখা গিয়েছে, এক অচেনা আগন্তুককে। যার মুখভর্তি দাড়ি, উসকো-খুসকো চুল, সারা গায়ে ময়লা। মানসিক ভারসাম্যহান সেই আগন্তুক ঐশানির হাত ধরে এসেছেন শঙ্করের বাড়িতে, যাকে দেখে সকলেই অবাক। আর ইনি আর কেউ নন রাহুল বন্দ্যোপাধ্যায়। রাহুলের এই নিউ লুকস দর্শকদের চিরদিনই তুমি যে আমার সিনেমার কথা মনে করিয়ে দেবে। এই সিনেমাতেও রাহুলের লুকসও একেবারে ওরকমই।

আরও পড়ুন: সা রে গা মা পা-র মঞ্চে পক্ষপাতিত্ব? কাবোকেই সেরা বলছেন অনেকে

 

শঙ্করের দাদার চরিত্রে রাহুল
প্রোমোতে দেখা গিয়েছে, রাস্তায় সামান্য খাবারের জন্য এই মানসিক ভারসাম্যহীন ব্যক্তিকে মার খেতে দেখে ঐশানী নিজেকে সামলাতে পারেনি। এরপর সে তাকে বাড়ি নিয়ে আসে। তখন খেতে বসেছে শঙ্কর-সহ পরিবারের বাকি পুরুষ সদস্যরা খেতে বসেছে। শঙ্করের পাত থেকে সটান মাছের মুড়ো তুলে সে বলে, ‘মা, তুমি আমার জন্য় মাছের মুড়ো রেঁধে রেখেছিলে’। আবক চোখে ওই আগন্তুকের দিকে তাকিয়ে শঙ্করের মা বলে ওঠে- ‘বড় খোকা’। এবার এই সিরিয়ালে ঘোষ পরিবারে ফিরে আসবেন শঙ্করের দাদা।

Advertisement

আরও পড়ুন: শরীরচর্চা করতে সুদূর গোয়ায় পাড়ি, পিলাটে ফেস্টিভ্যালে দেবলীনা-দেবচন্দ্রিমা

একেবারে অন্যরকমভাবে ফিরলেন রাহুল
রাহুলের কামব্যাক তাও আবার এভাবে, প্রোমো দেখে দর্শকেরা খুবই খুশি হয়েছেন। অন্যদিকে রাহুলের নতুন ইনিংস নিয়ে উচ্ছ্বসিত ফ্যানেরা। তাঁর এই লুকস মনে করিয়ে দিচ্ছে চিরদিনই তুমি যে আমার শেষ দৃশ্যে কৃষ্ণর লুকসকে। সেখানেও পল্লবীকে না পেয়ে কৃষ্ণ মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন। দেড় দশক পর আবারও সেই একই ধরনের চরিত্রে ফিরে দর্শকের পুরনো স্মৃতিকে উস্কে দিলেন রাহুল। এর আগে ‘দেশের মাটি’ সিরিয়ালের রাজা হিসাবে ব্যাপক প্রশংসিত হয়েছিল রাহুলের অভিনয়। ‘লালকুঠি’ সেভাবে সাফল্য় পায়নি। তবে এবার এই সিরিয়ালে ফের রাহুলের অভিনয় প্রশংসিত হবে বলে মনে করা হচ্ছে। 
 

  

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement