Advertisement

নাচে-গানে খারাপ নজর কাটানোর টোটাকা দিলেন গুনগুন

বরাবরই বিভিন্ন ভাবে দর্শকদের চমক দেন টেলি অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। এবার দর্শকদের সঙ্গে নজর কাটানোর টোটকা শেয়ার করলেন 'খড়কুো' (Khorkuto)-র গুনগুন।

'নিম্বুরা'-এ নাচছেন খড়কুট'-র গুনগুন
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Mar 2021,
  • अपडेटेड 4:37 PM IST
  • 'খড়কুটো'-র গুনগুন একেবারে ঘরের মেয়ে হয়ে উঠেছে দর্শকদের।
  • সামনেই রঙের উৎসবে মাতবেন সকলে।
  • হোলির অনুষ্ঠানের আগে সেট থেকে তুমুল নাচ অভিনেত্রীর।

বরাবরই বিভিন্ন ভাবে দর্শকদের চমক দেন টেলি অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। আর সেটা তাঁর সোশ্যাল পেজে চোখ রাখলেই বোঝা যায়। সম্প্রতি স্বামী, অভিনেতা নীল ভট্টাচার্য ও বন্ধু, প্রযোজক অঙ্কিত দাসের সঙ্গে তিনি যোগ দিয়েছেন তৃণমূল কংগ্রেসে। এর মাঝেই নজর কাটাতে ব্যস্ত হয়ে পড়লেন অভিনেত্রী।

'খড়কুটো' (Khorkuto)-র গুনগুন বাঙালি দর্শকদের ড্রয়িং রুমের বোকাবাক্স থেকে একেবারে যেন ঘরের মেয়ে হয়ে উঠেছে। আর জনতা জনার্দনের মনোরঞ্জনের কথা ভেবে তৃণাও খুবই সক্রিয় থাকেন সামাজিক মাধ্যমে। সামনেই দোলযাত্রা। রঙের উৎসবে মেতে উঠবেন সকলে। আর ঘরে বসেই বিনোদনের জন্য চ্যানেলগুলোও চেষ্টা করছেন কোনও ত্রুটি না রাখতে। আগামী ২৮ মার্চ দোলের দিনই স্টার জলসায় আয়োজিত হবে 'হোলি স্পেশাল' বিশেষ অনুষ্ঠান। সেখানে পারফর্ম করবেন ধারাবাহিকের প্রিয় তারকারা। আর সেখানে গুনগুন থাকবে না তা কখনও হয়?

সেই বিশেষ পর্বের জন্যেই সেজেছে তৃণা। সঞ্জয় লীলা বনশালী পরিচালিত 'হাম দিল দে চুকে সনম' ছবির জনপ্রিয় গান 'নিম্বুরা' তে কোমর দোলালেন অভিনেত্রী। এই ইন্সটা রইল ভিডিয়োতে জয়পুরী প্রিন্টের লেহেঙ্গা চোলিতে সেজেছেন তৃণা। মাথায় মাঙ্গটিকা, নাকে নথ, হাতে কাঁচের চুড়ি, গলায় মানান সই গয়নায় সকলের প্রিয় গুনগুনের থকে চোখ সরানো দায়। 

 

আরও পড়ুন: 'দ্য শো মাস্ট গো অন!" দ্বিতীয় কেমোর পর চুলকে বিদায় ঐন্দ্রিলার

কিছুদিন আগেই পুটুপিসির রিসেপশনে গার্ল গ্যাঙকে নিয়ে ব্যান্ড পার্টির ড্রেসে সেজেছিল গুনগুন। নাচে-গানে সকলকে বার্তা দিলেন, প্রেমিকদের খারাপ নজর থেকে বাঁচতে "ছোট ছোট করে লেবু ছুরি দিয়ে কেটে, সেটা রাখলেই তার ফল পাবেন..." তবে এই বিশেষ বার্তা কী সে বাবিন অর্থাৎ সৌজন্যকেই দিল? তিন্নি দিদির থেকেই কী সে আগলে রাখতে চায় স্বামীকে। সব উত্তর মিলবে রবিবার জমজমাট হোলির অনুষ্ঠানে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement