Advertisement

Trina Saha-Neel Bhattacharya divorce rumours: বিয়ে ভাঙছে নীল-তৃণার? বিবাহবার্ষিকীতেও আলাদা থাকবেন দম্পতি

কিন্তু ইদানিং দেখা যাচ্ছে যে নীল-তৃণা কেউই নিজেদের একসঙ্গে ছবি বা ভিডিও পোস্ট করছেন না। নিজেদের রিলস বা ছবি তাঁরা পোস্ট করলেও একে-অপরের সঙ্গে ছবি তাঁরা দিচ্ছেন না। এমনকী তৃণার জন্মদিনে নীল শুধুমাত্র তাঁর স্টোরিতে শুভেচ্ছা জানিয়েই থেমে যান।

বিয়ের দিন নীল-তৃণা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Feb 2023,
  • अपडेटेड 8:03 PM IST
  • টেলিভিশন তথা টলিউডের অন্যতম মিষ্টি জুটি হলেন নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। একসময় এঁদের মাখো মাখো প্রেম যেমন চর্চার বিষয় ছিল তেমনি তাঁদের বিচ্ছেদের গুজবও এখন চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে।
  • টলিপাড়ায় শোনা যাচ্ছে, নীল-তৃণার দাম্পত্যে নাকি ভাঙন ধরেছে।
  • সম্প্রতি তৃণার জন্মদিনেও দেখা যায়নি নীলকে। এখন শোনা যাচ্ছে, বিবাহবার্ষিকীতেও এই জুটি একসঙ্গে থাকবেন না, আলাদা আলাদা কাটাবেন।

টেলিভিশন তথা টলিউডের অন্যতম মিষ্টি জুটি হলেন নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। একসময় এঁদের মাখো মাখো প্রেম যেমন চর্চার বিষয় ছিল তেমনি তাঁদের বিচ্ছেদের গুজবও এখন চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে। টলিপাড়ায় শোনা যাচ্ছে, নীল-তৃণার দাম্পত্যে নাকি ভাঙন ধরেছে। যদিও এই নিয়ে আগেই তৃণা জানিয়েছেন যে এই সবকিছুই গুজব। তিনি ও নীল ভালোই আছেন। সম্প্রতি তৃণার জন্মদিনেও দেখা যায়নি নীলকে। এখন শোনা যাচ্ছে, বিবাহবার্ষিকীতেও এই জুটি একসঙ্গে থাকবেন না, আলাদা আলাদা কাটাবেন। 

দু'বছর আগে বিয়ে হয় নীল-তৃণার
২০২১ সালের ৪ ফেব্রুয়ারি রাজকীয়ভাবে বিয়ে করেছিলেন নীল-তৃণা। সেখানে উপস্থিত হয়েছিলেন টিনসেল টাউনের একাধিক তারকা। তাঁদের বিয়েতে এসে আশীর্বাদও করে যান রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দশ বছরের টানা প্রেমের পর নীল-তৃণা বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের একসঙ্গে ছবি-ভিডিও দিতেন তাঁরা। সেই রেশ বিয়ের পর আরও বেড়ে যায়। 

নীল-তৃণা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

ডিভোর্সের গুঞ্জন শোনা যাচ্ছে
কিন্তু ইদানিং দেখা যাচ্ছে যে নীল-তৃণা কেউই নিজেদের একসঙ্গে ছবি বা ভিডিও পোস্ট করছেন না। নিজেদের রিলস বা ছবি তাঁরা পোস্ট করলেও একে-অপরের সঙ্গে ছবি তাঁরা দিচ্ছেন না। এমনকী তৃণার জন্মদিনে নীল শুধুমাত্র তাঁর স্টোরিতে শুভেচ্ছা জানিয়েই থেমে যান। কিন্তু এই জন্মদিনটা তৃণাকে দেখা গেল তাঁর আগামী সিরিয়াল ‘বালিঝড়’-এর সেটে জন্মদিনে উদযাপন করতে। আর তাতেই টেলিপাড়ায় এঁদের দাম্পত্যে চিড় ধরার বিষয়টি আরও জোরালো হয়ে উঠেছে। এই জুটির দুই বছরের বিবাহবার্ষিকী। কিন্তু কোনও পরিকল্পনা নেই নীল-তৃণার।          

আরও পড়ুন: Neel Bhattacharya-Trina Saha: নীলের সঙ্গে দাম্পত্য জীবনে চিড়? ডিভোর্সের গুজব নিয়ে যা বললেন তৃণা সাহা 

Advertisement

দ্বিতীয় বিবাহবার্ষিকীতে আলাদা থাকছেন নীল-তৃণা
তৃণা জানান, এই বিবাহবার্ষিকীতে আলাদা আলাদা থাকছেন তাঁরা। অথচ গতবছরও ধুমধাম করে বিবাহবার্ষিকী পালন করেছিলেন নীল-তৃণা। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই একেবারে আলাদা চিত্র দেখা গেল। এক সাক্ষাৎকারে এই বিষয়টি নিয়েও মুখ খুললেন তৃণা সাহা। তিনি বলেন, যেমনটা সকলে ভাবছেন তেমনটা কিন্তু নয়। এই মুহূর্তে আমরা দুজনে কাজ নিয়ে ব্যস্ত রয়েছি। দুজনের কেউই কাজ নিয়ে ঢিলেমি পছন্দ করি না। তাই এ বার বিবাহবার্ষিকীটা আলাদা আলাদাই কাটবে। তবে বিবাহবার্ষিকীতে ভিডিও কলে একে-অপরের সঙ্গে যুক্ত থাকব। 

নীল-তৃণা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

 

আরও পড়ুন: Neel Bhattacharya-Trina Saha: নীল-তৃণা ডিভোর্সের পথে নাকি? তৃণার রিলস-এ 'রহস্য'

কাজ নিয়ে ব্যস্ত দুজনেই
তৃণার নতুন সিরিয়াল ‘বালিঝড়’ শুরু হবে ৬ ফেব্রুয়ারি থেকে। এই মুহূর্তে সেটা নিয়ে ব্যস্ত তিনি। এছাড়া হইচইতে গভীর জলের মাছ-এর প্রচার নিয়েও ব্যস্ত অভিনেত্রী। অন্যদিকে কাজের কারণে শহর থেকে দূরে থাকতে হবে নীলকে। সবকিছু মিলিয়ে এই টলিউড দম্পতিকে নিয়ে ডিভোর্সের গুঞ্জন ক্রমশঃ কিন্তু জোরালো হচ্ছে।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement