Advertisement

TRP: দারুণ স্কোর 'মিঠাই'-র! গৌরী, ফড়িংদের ঝুলিতে কত নম্বর?

Bengali Serial BARC 2022 33rd week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

এই সপ্তাহের রেটিং চার্ট
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 25 Aug 2022,
  • अपडेटेड 2:15 PM IST

Bengali Serial BARC TRP List: কোন ধারাবাহিক কেমন স্কোর করেছে, তা জানার উপায় টিআরপি (TRP)। বাংলা ধারাবাহিকের দর্শকেরা অপেক্ষা করেন বৃহস্পতিবারের। কারণ সাধারণত সপ্তাহের এই দিনই টিআরপি বেরনোর দিন। যদিও গত সপ্তাহে শুক্রবার প্রকাশ্যে আসে রেটিং চার্ট। এই সপ্তাহে পূর্ব নিয়ম মতই আজ (বৃহস্পতিবার) সামনে এলো বাংলা ধারাবাহিকের (Bangla Serial) গত সপ্তাহের মার্কশিট। হাড্ডাহাড্ডি লড়াই চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। দেখে নিন আপনার প্রিয় ধারাবাহিক কোন স্থানে রয়েছে। 

এই সপ্তাহেও শীর্ষ স্থান থেকে কেউ সরাতে পারেনি 'মিঠাই'(Mithai)-র। মনোহরার সদস্যরা এবারও পেয়েছে ৮.৩। একধাপ উঠে এবার দ্বিতীয় 'গৌরী এলো'(Gouri Elo), পেয়েছে ৭.৯। তৃতীয়তে 'আলতা ফড়িং'(Aalta Phoring)-র ঝুলিতেও ৭.৫। বেশ কিছুটা নম্বর কমে চতুর্থ 'গাঁটছড়া'(Gantchhora)। এই মেগা পেয়েছে ৭.১। অন্যদিকে পঞ্চমেই 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'(Lokkhi Kakima Superstar)-র  প্রাপ্তি ৭.১।    

আরও পড়ুন: 'মিঠাই'-র শ্যুটিংয়ের ফাঁকে পাঞ্জা লড়াই! রুদ্র, রাতুলদের হারিয়ে দিল 'উচ্ছেবাবু'-সিড

এবারও ষষ্ঠ স্থান দখল করেছে 'ধুলোকণা'(Dhulokona), এবং পেয়েছে ৬.৭। সপ্তমেই 'উমা' (Uma), প্রাপ্তি ৬.৪। যৌথ অষ্টম স্থানে 'মন ফাগুন' (Mon Phagun) ও 'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa), পেয়েছে ৬.৩। নবমে 'আমাদের এই পথ যদি না শেষ হয়' (Amader Ei Poth Jodi Na Sesh Hoy) -পেয়েছে ৫.৬। ফের দশমে উঠে 'খেলনা বাড়ি'(Khelna Bari)-র ঝুলিতে ৫.৫ নম্বর।

প্রথম দশে কোন মেগা (Top 10 Bangla Serials in TRP)

* প্রথম - মিঠাই (৮.৩) 

* দ্বিতীয় - গৌরী এলো (৭.৯)

* তৃতীয় - আলতা ফড়িং (৭.৫)  

* চতুর্থ - গাঁটছড়া (৭.৪)  

* পঞ্চম - লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৭.১)

Advertisement

* ষষ্ঠ - ধুলোকণা (৬.৭) 

* সপ্তম-  উমা (৬.৪)

* অষ্টম - মন ফাগুন (৬.৩) 
 
* অষ্টম - অনুরাগের ছোঁয়া (৬.৩) 

* নবম - আমাদের এই পথ যদি না শেষ হয় (৫.৬) 

* দশম - খেলনা বাড়ি (৫.৫) 

আরও পড়ুন:  'জগদ্ধাত্রী পা রাখে যেখানে, পাপ মুছে যায় সেখানে...!' আসছে নতুন মেগা

ওমি আগরওয়াল মারা যাওয়ার পর একরাত পুলিশ কাস্টডিতে থাকতে হয় সিডকে। এরপর মিঠাই ও রাতুলের সামনে আনা ভিডিওর ভিত্তিতে জামিন পায় উচ্ছেবাবু। জমিয়ে জন্মাষ্টমী উদযাপন করে মনোহরার সদস্যরা। সিড যাতে বেকসুর খালাস না হয় সে জন্য ওপর মহল থেকে চাপ দেওয়া হচ্ছে পুলিশকে। আসলে এই কাজটি করাচ্ছে আদিত্য আগরওয়াল। হ্যাঁ ভাইয়ের প্রয়াণের বদলা নিতে দেশে ফিরেছে সে। এবার এই টানটান উত্তেজনায় দর্শকেরা ফের সেরার সেরা করেছে 'মিঠাই'-কে। অন্যদিকে  তিন জুটির হানিমুন পর্ব শেষ হওয়ার পরই রেটিং কমেছে 'গাঁটছড়া'-র। 

আরও পড়ুন: 'বিহান'- রাহুল জুটি বাঁধছেন নবাগতা শুভস্মিতার সঙ্গে! আসছে 'হরগৌরী পাইস হোটেল'

'সাহেবের চিঠি' (Saheber Chithi), 'এক্কা দোক্কা' (Ekka Dokka), 'লালকুঠি' (LalKuthi), বোধিসত্ত্বর বোধবুদ্ধি' (Bodhisattwor Bodhbuddhi)-র মতো ধারাবাহিকগুলি অন্য সপ্তাহে প্রথমে দশে থাকলেও, এবার কেউই স্থান পায়নি। আসছে 'জগদ্ধাত্রী' (Jagadhdhatri), 'হরগৌরী পাইস হোটেল' (Horoguri Pice Hotel)-র মতো আরও একাধিক ধারাবাহিক। শুরু হয়েছে 'মাধবীলতা' (Madhabilata), 'ক্যানিংয়ের মিনু' (Canning Er Minu)।  

আরও পড়ুন: যাদবপুর থানার সিগনালে ট্র্যাফিক সামালেচ্ছেন অপরাজিতা!

শেষ হচ্ছে 'মন ফাগুন' (Mon Phagun), 'উমা'(Uma) সহ আরও বেশ কয়েকটি মেগা। দর্শকদের মনোরঞ্জন করার জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। বারবার পরিবর্তন হচ্ছে সম্প্রচারের সময়। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে তা বোঝা যাবে আগামী কয়েকদিনের রেটিং চার্ট দেখে। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement