Advertisement

Uday- Anamika Wedding: নতুন জার্নি শুরু উদয়- অনামিকার, প্যাস্টেল থিমে বলিউডি কায়দায় বিয়ে

Uday Pratap Singh- Anamika Chakraborty Marriage: বিয়ের পর কেক কেটে জীবনের নতুন পথচলা উদযাপন করলেন নবদম্পতির। কোনও জাকজমক ছাড়াই, খুব ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুদের নিয়ে বিয়ে সেরেছেন এই তারকা জুটি।

অভিনেতা উদয় প্রতাপ সিং ও অনামিকা চক্রবর্তী (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Jun 2023,
  • अपडेटेड 10:22 AM IST

জল্পনা ছিল বেশ কিছুদিন ধরেই। এবার সেই জল্পনাই সত্যি হল। বিয়ে করলেন 'মিঠাই'-র রাতুল ও 'এখানে আকাশ নীল'-র হিয়া অর্থাৎ অভিনেতা উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh) এবং অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty)। বুধবার আইনী বিয়ে সেরেছেন টেলিপাড়ার এই জনপ্রিয় জুটি (Television Couple)। শুধু তাই না, মালাবদল ও সিঁদুরদান সবটাই সম্পন্ন হয়েছে। সোশ্যাল মিডিয়ায় নতুন ইনিংসের ছবি শেয়ার করতেই, শুভেচ্ছা- ভালোবাসায় ভরল কমেন্টবক্স।

বিয়ের পর কেক কেটে জীবনের নতুন পথচলা উদযাপন করলেন নবদম্পতির। কোনও জাকজমক ছাড়াই, খুব ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুদের নিয়ে বিয়ে সেরেছেন এই তারকা জুটি। বর -কনের পোষাক, কেক, গোলাপের মালা থেকে সাজসজ্জা সব কিছুই আয়োজন হয়েছিল কিছুটা বলিউডি বিয়ের মতো প্যাস্টেল থিমে। উদয় পরেছিলেন একটি হালকা নীল রঙের শেরওয়ানি। অন্যদিকে অনামিকার পরনে প্যাস্টেল পীচ রঙা শাড়ি, সঙ্গে ম্যাচিং গর্জিয়াস স্লিভলেস ব্লাউজ এবং মানানসই হালকা গয়না।      

আগেই শোনা গিয়েছিল জুন - জুলাই মাস নাগাদ বিয়ে করবেন উদয়- অনামিকা। তবে বিয়ের দিনক্ষণ কিছুই প্রকাশ্যে আনেনি আগে। সোশ্যাল মিডিয়ায় বিয়ের কিছু মুহূর্ত শেয়ার করেছেন জুটি। আদুরে ছবিগুলির পোস্টের ক্যাপশনে লেখা, "আমাদের নতুন শুরু...! আমরা পেরেছি...।" উদয়- অনামিকা দু'জনেরই ফ্যানেদের সংখ্যা  বিপুল। তবে শুধু অনুগামী নয়, তারকারাও জুটিকে শুভেচ্ছা জানাচ্ছেন।   

 

 

নিজেদের সম্পর্ক নিয়ে কখনও লুকোছাপা করেননি উদয়- অনামিকা। এর আগে বিভিন্ন ধারাবাহিকে একাধিক বার আলাদাভাবে বিয়ের পিঁড়িতে বসেছেন দু'জনেই। তবে এবার বাস্তবে চার হাত এক হল তারকা জুটির। দু'জনেই ছোটপর্দার চেনা মুখ। প্রায় আড়াই বছর ধরে প্রেম করার পর বিয়ে করলেন তাঁরা। 

প্রসঙ্গত, 'কী করে বলব তোমায়' ধারাবাহিকে অভিনয় করেছেন উদয় প্রতাপ সিং। কিছুদিন আগে শেষ হয়েছে 'মিঠাই'। এই ধারাবাহিকে রাতুল চরিত্রে সকলের মনের আরও কাছে পৌঁছে যান তিনি। বর্তমানে তিনি অভিনয় করছেন 'নিম ফুলের মধু' মেগাতে। অন্যদিকে অনামিকা মূলত জনপ্রিয়তা অর্জন করেছেন 'এখানে আকাশ নীল' ধারাবাহিকের মাধ্যমে। এছাড়াও 'উড়ন তুবড়ি', 'মহাপীঠ তারাপীঠ', 'লালকুঠি'-র মতো ধারাবাহিকে দেখা গেছে তাঁকে। বর্তমানে 'ফাগুনের মোহনা' ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement