Advertisement

Exclusive Bonny Sengupta: "আমি চাই কৌশানীই জিতুক!" মন খোলা আড্ডায় অকপট বনি সেনগুপ্ত

ব্যস্ততার মধ্যেই আজতক বাংলার-র সঙ্গে এক্সক্লুসিভ আড্ডা দিলেন বনি সেনগুপ্ত (Bonny Sengupta)। উঠে এলো ব্যক্তিগত জীবন থেকে রাজনীতির নানা খুঁটিনাটি।

বনি সেনগুপ্ত (ছবি সৌজন্য: ফেসবুক)
সৌমিতা চৌধুরী
  • কলকাতা,
  • 23 Apr 2021,
  • अपडेटेड 9:37 PM IST
  • পশ্চিমবাংলায় নির্বাচন শুরুর আগে সক্রিয় রাজনীতিতে যোগ দিয়েছেন একঝাঁক তারকা।
  • তাঁদের মধ্যে রয়েছেন অভিনেতা বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়ও।
  • আজতক বাংলার-র সঙ্গে এক্সক্লুসিভ আড্ডা দিলেন বনি।

পশ্চিমবাংলায় নির্বাচন (Bengal Election 2021) শুরুর আগে সক্রিয় রাজনীতিতে যোগ দিয়েছেন একঝাঁক তারকা। তাঁদের মধ্যে রয়েছেন অভিনেতা বনি সেনগুপ্ত (Bonny Sengupta) ও তাঁর গার্লফ্রেন্ড -অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। বনি বিজেপি (BJP) -র প্রার্থী না হলেও নির্বাচনের স্টার ক্যাম্পেইনার। অন্যদিকে কৌশানী তৃণমূল- কংগ্রেসের (TMC) কৃষ্ণনগর উত্তর কেন্দ্রের প্রার্থী।

চলছে অত্যন্ত ব্যস্ত শিডিউল। আর তার মধ্যেই আজতক বাংলার-র সঙ্গে এক্সক্লুসিভ আড্ডা দিলেন বনি। উঠে এলো ব্যক্তিগত জীবন থেকে রাজনীতির নানা খুঁটিনাটি।


 প্রশ্ন: ষষ্ঠ দফার নির্বাচন শেষ। কী মনে হচ্ছে কৌশানী জিতবে?   

বনি: জিতবে কি হারবে এটা বলা মুশকিল, তবে আমি অবশ্যই বলবো যে ও খুব ভাল ক্যাম্পেইনিং করেছে। আমি যা শুনেছি, ওখানে খুব ভাল রিপোর্ট আছে। 

 

 প্রশ্ন: আপনি তো বিরোধী দলের...

বনি: আমি সত্যি চাই ও জিতুক। কারণ গত দেড় মাস ও কতটা খেটেছে ওখানে সেটা আমি জানি। 

 

প্রশ্ন:  আপনার দল এটা শুনলে রাগ করবে না?

বনি: যদি রাজনৈতিক দিক থেকে বলতে হয় তাহলে আমি চাইবো বিজেপি জিতুক। কিন্তু যদি ব্যক্তিগত সম্পর্কের কথা হয়, তাহলে আমি তো ওঁর দিকটাই দেখবো। 

 

প্রশ্ন: দু'জনের ব্যস্ততায় একে অপরের জন্য সময় কীভাবে বের করছেন?

 বনি:  লকডাউনের মতোই ফোন বা ভিডিয়ো কল ভরসা। রাতের দিকটায় দুজনের কাজ শেষ হয়ে গেলে একটু কথা হয়। যদিও আগে ওঁর অভ্যাস ছিল ৩টে - ৪টে অবধি জাগা। আর এখন সকালেই বেড়িয়ে যেতে হয় প্রচারে বা কোনও কাজে। তাই একটু তাড়াতাড়ি ঘুমিয়ে পড়ে। তবে আমরা কথা বলার সময় যতটা সম্ভব রাজনীতির বাইরে কোনও বিষয়ে কথা বলার চেষ্টা করি। 

Advertisement

 

প্রশ্ন: তাহলে কি দুরত্ব মেটাতে শুধু ২ মে-র অপেক্ষা?

বনি: (জোড়ে হেসে) অনেকদিন আগে থেকেই মনে হচ্ছে ২ তারিখটা গেলে বাঁচা যায়। আমরা ভেবে রেখেছি এরপর একটু বাইরে থেকে ঘুরে আসবো কোভিড পরিস্থিতি দেখে। 

 

প্রশ্ন: পশ্চিমবঙ্গে কে মসনদে বসবে বলে মনে হচ্ছে? বিজেপি-আসছে?

বনি: আমি প্রায় ৬ বছর তো টিএমসি-তে ছিলাম। এরকম ভয় বা কনফিডেন্স কম ওদের মধ্যে কখনও দেখিনি এর আগে। কারণ এবার বিজেপি-আসছে পশ্চিমবঙ্গে। আর শুধু আসছে না ভাল মার্জিনে জিতবে। 

 

প্রশ্ন: নন্দীগ্রামে কে জিতবে বলে মনে হয়? 

বনি: আমার তো মনে হচ্ছে একজন গোল করতে গিয়ে গোল খাবেন। আমি এমনকি এটা কৌশানীকেও বলেছি। ও তো বলছে না একদমই না (হেসে)।  

 

 

প্রশ্ন: ঝগড়া হয় রাজনীতি নিয়ে? দুজনে তো ভিন্ন মতাদর্শে এখন! 

বনি: না এখন অবধি তো হয়নি। যদিও এরপর কী হবে জানি না যদিও...

 

প্রশ্ন: এই বার প্রার্থী তালিকায় আপনার নাম দেখা যায়নি। তাহলে কি পরের বার দেখবো?

 বনি: আমাকে দলের তরফ থেকে ইটাহার ও গাইঘাটা কেন্দ্র থেকে দাঁড়াতে বলা হয়েছিল। আমি মনের দিক থেকে প্রস্তুত ছিলাম না ওই জায়গা দুটোর জন্য। তাই প্রার্থী তালিকা থেকে নাম সরিয়ে নিয়েছি। স্টার ক্যাম্পেনার হিসাবে বিজেপি-তে যোগ দিয়েছি। পরের বার দল এবং আমার যদি মনে হয় দাঁড়ানো উচিত তাহলে সেই মতো সিদ্ধান্ত নেবো। 

 

প্রশ্ন: নিন্দুকেরা অনেকে বলছেন বিজেপি-তে টাকা নিয়ে তারকারা যোগ দিয়েছেন... 

বনি: এটা বেশীরভাগ বলছে তৃণমূল আর বাম ঘেঁষা লোকজনেরা। তৃণমূল কংগ্রেস যখন একটা লোককে জায়গা দিচ্ছে না, এই দল থেকে তাঁরা যদি একটা জায়গা পায়, তাহলে সেই সম্মান নেবেন না? (হেসে) আর যারা বলছে টাকা নেওয়ার কথা, তাঁদের বলতে চাই যদি মনে হয় আমরা টাকা নিয়ে বিজেপি-তে এসেছি তাহলে এসে আমাদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট একটু দেখে যান।  


 প্রশ্ন: ডায়েট কতটা মেনে চলা হচ্ছে এই সময়ে?

বনি: যতটা পাচ্ছি হালকা খাবার খাচ্ছি এবং বাইরের খাবার এড়িয়ে চলছি। ক্যাম্পেইনিংয়ে বাইরে থাকলেও ভাত, ডাল, সবজি, মাছ, চিকেন এসবই খাচ্ছিলাম। বিরিয়ানি বা ফাস্ট ফুড সবচেয়ে ক্ষতিকর এই সময়ে। ওসবের দিকে তাকাচ্ছি না। 

প্রশ্ন: পাইপলাইনে কী কী ছবি আছে? 

বনি: 'জতুগৃহ'-র ফার্স্ট লুক লঞ্চ হল। এছাড়া আমার আর শ্রাবন্তীর 'আজব প্রেমের গল্প', আমার আর অঙ্কুশের 'FIR' তৈরি হয়ে পড়ে আছে। এখন শুধু সব ঠিক হলে মুক্তির অপেক্ষা।   
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement