Advertisement

Sreelekha Mitra: ফ্যানকে হতাশা ভোলাতে 'ভোকাল টনিক' শ্রীলেখার

এক অনুরাগী শ্রীলেখাকে অনুরোধ করেন, 'আমি আপনার কাছ থেকে অনুপ্রেণা মূলক একটা ভিডিও আশা করছি। জীবনের স্ট্রাগল কী ভাবে সামলানো যায়, এ নিয়ে যদি কিছু বলেন খুব ভালো হয়। আমি আপনার চেয়ে বয়সে অনেক ছোট। আপনার মতো ফ্রেশ মাইন্ড এবং জীবন সম্পর্কে কিছু ধারণা যদি দেন ভালো হয়। আমি আপনার একজন বড় অনুরাগী।'

শ্রীলেখা মিত্র
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Aug 2021,
  • अपडेटेड 4:10 PM IST
  • আমি তো মোটিভেশনাল স্পিকার নই। কিন্তু একটা জিনিস বলতে পারি
  • জীবনে তোমাকে নামানোর চেষ্টা করবে লোকে।
  • তাদের ছোট না করে তুমি বড় হও

সপ্তাহ খানেক আগে ফ্যানদের জন্য নিজের ইন্সটাগ্রাম পেজে একটি ঘোষণা করেছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। ভিডিয়োর মাধ্যমে তিনি জানিয়েছিলেন, প্রতিদিন ফ্যানেদের একটা করে প্রশ্নের উত্তর দেবেন তিনি। আর সেই মতোই শুরু হয়ে গিয়েছে প্রশ্নবাণ! ইতিমধ্যে বহু প্রশ্নের উত্তর দিয়েছেন শ্রীলেখা মিত্র। এক বিবাহিত ব্যক্তি, অভিনেত্রীর সঙ্গে 'ডেটে' যাওয়ার ইচ্ছে প্রকাশ করায়, তার জবাব এল, "তুমি, আমি আর তোমার বউ, তিনজনে মিলে ডেটে গেলে কেমন হয়?"  অভিনেত্রীর এই উত্তরে নেটিজেনরা প্রশংসায় তাঁর কমেন্ট বক্স ভরিয়েছেন। নির্ভীক ভাবে সৎ থাকার চাবিকাঠি থেকে শুরু করে পুরুষেরা কেন তাঁকে পছন্দ করেন, এই সব প্রশ্নের উত্তর ইতিমধ্যে দিয়েছেন শ্রীলেখা।

এ রকমই এক প্রশ্নোত্তর পর্বে এক অনুরাগী শ্রীলেখাকে অনুরোধ করেন, 'আমি আপনার কাছ থেকে অনুপ্রেণা মূলক একটা ভিডিও আশা করছি। জীবনের স্ট্রাগল কী ভাবে সামলানো যায়, এ নিয়ে যদি কিছু বলেন খুব ভালো হয়। আমি আপনার চেয়ে বয়সে অনেক ছোট। আপনার মতো ফ্রেশ মাইন্ড এবং জীবন সম্পর্কে কিছু ধারণা যদি দেন ভালো হয়। আমি আপনার একজন বড় অনুরাগী।' এর জবাবে শ্রীলেখা বুধবার দুপুরে একটি ভিডিও শেয়ার করেন সোশাল মিডিয়ায়।

 

ভিডিওতে শ্রীলেখা বলেন, ‘আমি তো মোটিভেশনাল স্পিকার নই। কিন্তু একটা জিনিস বলতে পারি, জীবনে তোমাকে নামানোর চেষ্টা করবে লোকে। তাদের ছোট না করে তুমি বড় হও, তারা আপনা থেকেই ছোট হবে। মেডিটেশন ট্রাই করতে পারো। সেটা সাহায্য করে।’

কটাক্ষ, ট্রোলিং, আপত্তিজনক মন্তব্য এখন আম-বাত (Social Media Trolling)। সেলিব্রিটি হলে কিছু মানুষের কদর্য মানসিকতার খেসারত দিতে হচ্ছে সেলিব্রিটিদের। সাম্প্রতিককালে বহু শিল্পী এবং সেলেবরা এ ধরনের ট্রোলিংয়ের শিকার হয়েছে। তাঁরা কী পরবেন, কী খাবেন, কেমন ভাবে কথা বলবেন, তা সবই ঠিক করে দিতে চান এই নেটিজেনদের একাংশ! এ বার অভিনেত্রী শ্রীলেখা মিত্র-ও (Sreelekha Mitra) স্লাট শেমিংয়ের (Slut Shaming) শিকার হয়েছিলেন সোশাল মিডিয়ায়। তবে সে সবের যোগ্য জবাব দিয়েই এগিয়ে গিয়েছেন শ্রীলেখা।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement