Advertisement

Anupam- Piya: হাসপাতাল থেকে ফিরে 'কোয়ালিটি টাইম' কাটাচ্ছেন পিয়া, শহর থেকে দূরে গেলেন অনুপম

Anupam Roy- Piya Chakraborty: দুঃখের গান দেখে নেটিজেনদের অনেকেই মনে করেন, প্রাক্তনের জন্য এখনও আবেগপ্রবণ রয়েছেন তিনি। নেটপাড়া দু'ভাগ হয়েছে। একদল সমর্থন করছেন পরমব্রত- পিয়াকে। অন্যদল অনুপমের সমর্থনে রয়েছেন।

অনুপম রায় ও পিয়া চক্রবর্তী (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 02 Dec 2023,
  • अपडेटेड 1:26 PM IST

আলোচনায় অনুপম রায়। গত ২৭ নভেম্বর, অভিনেতা- পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ে করেন তাঁর প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। সেদিনই সোশ্যাল মিডিয়ায় নিজের গাওয়া একাধিক গান শেয়ার করেন গায়ক। দুঃখের গান দেখে নেটিজেনদের অনেকেই মনে করেন, প্রাক্তনের জন্য এখনও আবেগপ্রবণ রয়েছেন তিনি। নেটপাড়া দু'ভাগ হয়েছে। একদল সমর্থন করছেন পরমব্রত- পিয়াকে। অন্যদল অনুপমের সমর্থনে রয়েছেন।

সম্প্রতি পরিবারের সঙ্গে শহরের বাইরে রয়েছেন অনুপম রায়। তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট জানান দিচ্ছে, তিনি এই মুহূর্তে ভাইজ্যাক অর্থাৎ বিশাখাপত্তনমে রয়েছেন। সমুদ্র সৈকতে দাঁড়িয়ে বাবা-মায়ের সঙ্গে ছবি পোস্ট করেছেন অনুপম লিখেছেন, "সমুদ্রের সঙ্গে কিছু কথা।" এই পোস্ট করা মাত্রই তা মুহূর্তে ভাইরাল হয়। অনেকে মনে করছেন পিয়া এবং তাঁর স্মৃতি থেকে কিছুটা দূরে থাকতেই কলকাতার বাইরে গিয়েছেন তিনি। 

পরম-পিয়ার বিয়ের পর থেকেই তাঁদের চরম ট্রোলিংয়ের শিকার হতে হচ্ছে। বাদ যায়নি অনুপমের করা পোস্টও। এক নেটিজেন লিখেছেন, "কিছু হারিয়ে অনেক কিছু পেয়েছ তুমি।" অন্য আরেকজনের মন্তব্য, "সূর্য ডোবার পালা আসে যদি আসুক ..বেশ তো খুব ভালো থাকো...।" একজন লিখেছেন "একমাত্র বাবা ছাড়া আর কেউ ভালোবাসে না গো...।" নেটিজেনদের অনেকেই অনুপমকে বার্তা দিচ্ছেন, একমাত্র বাবা- মা জীবনে ধ্রুবক। অন্য যে কেউ ছেড়ে গেলেও একমাত্র বাবা- মা থেকে যায়।"

 

অন্যদিকে বিয়ের পরের দিনই হাসপাতালে ভর্তি হতে হয় পরম ঘরণী পিয়াকে। মঙ্গলবার সন্ধ্যাবেলা অস্ত্রোপচার হয় তাঁর। বেশ কিছুদিন আগেই কিডনিতে পাথর ধরা পড়েছিল পিয়ার। সোশ্যাল মিডিয়ায় নিজের অসহ্য যন্ত্রণার কথা জানিয়েছিলেন তিনি। বিয়ের আগের দিনও হাসপাতালে যেতে হয় তাঁকে। তবে মঙ্গলবার কষ্ট সহ্য করতে না পেরেই, তড়িঘড়ি হাসপাতালে ছুটতে হয় নববধূকে। বর্তমানে তিনি স্থিতিশীল। এমনকী বাড়িতে ফিরে পরিবারের সঙ্গে 'কোয়ালিটি টাইম' কাটানোর বার্তা সকলকে দেন তিনি।    

Advertisement

 

প্রসঙ্গত, গত সোমবার সকাল থেকে হইচই নেটমাধ্যম ও ইন্ডাস্ট্রির অন্দরে। সকালে জানা যায়, বিয়ে করছেন টলিপাড়ার 'মোস্ট এলিজেবল ব্যাচেলর' পরমব্রত চট্টোপাধ্যায়। পাত্রী, মানসিক স্বাস্থ্যকর্মী তথা সঙ্গীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। দিনভর আলোচনার পর সন্ধ্যাবেলা সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি আসতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়। 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement