Advertisement

Anusha- Aditya Relationship: প্রেমের গুঞ্জন ২ টলি স্টারকিডের! ইন্ডাস্ট্রির নতুন 'লাভ বার্ডস' অনুষা- আদিত্য?

Anusha- Aditya Relationship: সোশ্যাল মিডিয়ায় তেমন কোনও আঁচ মেলেনি এখনও। এমনকী দু'জনেই আলাদা সম্পর্কে ছিলেন। তবে ইন্ডাস্ট্রি সূত্রের খবর, আগের সম্পর্ক থেকে বেড়িয়ে একে অপরের প্রেমের সাগরে ভাসছেন অনুষা- আদিত্য। 

আদিত্য সেনগুপ্ত ও অনুষা বিশ্বনাথন (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 15 Dec 2023,
  • अपडेटेड 10:55 AM IST

টলি কিংবা টেলিপাড়ায় সম্পর্ক ভাঙা-গড়ার কথা শোনা যায় প্রায়ই। এরকমই আরও দুই তারকাকে নিয়ে এই মুহূর্তে শোনা যাচ্ছে নতুন খবর। স্টুডিয়ো পাড়ায় ফিসফাস শোনা যাচ্ছে বসন্তের আগেই, জীবনের প্রেমের রং লেগেছে দুই টলিউড স্টার কিডের। কথা হচ্ছে অভিনেত্রী অনুষা বিশ্বনাথন ও অভিনেতা- পরিচালক আদিত্য সেনগুপ্তকে নিয়ে।

যদিও সোশ্যাল মিডিয়ায় তেমন কোনও আঁচ মেলেনি এখনও। এমনকী দু'জনেই আলাদা সম্পর্কে ছিলেন। তবে ইন্ডাস্ট্রি সূত্রের খবর, আগের সম্পর্ক থেকে বেড়িয়ে একে অপরের প্রেমের সাগরে ভাসছেন অনুষা- আদিত্য। 

এতদিন অনুষারও প্রেম ছিল ইন্ডাস্ট্রির এক পরিচিত চিত্রগ্রাহকের সঙ্গে। অন্যদিকে আদিত্য দীর্ঘদিন সম্পর্কে ছিলেন অভিনেত্রী খেয়া চট্টোপাধ্যায়ের সঙ্গে। এমনকী শোনা যায়, তাঁরা দীর্ঘদিন সহবাসও করতেন। অনুষা- আদিত্যর সম্পর্কের কথা শুনে অনেকেই এজন্যে অবাক হচ্ছেন। তবে টলিপাড়ার গুঞ্জন, চর্চিত এই নতুন 'লাভ বার্ডসকে' প্রায়ই শহরের নানা জায়গায় একসঙ্গে দেখা যাচ্ছে তাঁদের। যদিও দু'জনের কেউই এখনও সম্পর্কে সিলমোহর দেননি।

জনপ্রিয় পরিচালক অশোক বিশ্বনাথন এবং বাচিক শিল্পী মধুমন্তী মৈত্রের মেয়ে অনুষা। অন্যদিকে দেবাংশু সেনগুপ্ত- খেয়ালি দস্তিদারের সন্তান আদিত্য সেনগুপ্ত। দেবাংশুর সঙ্গে খেয়ালির বিবাহ বিচ্ছেদের সময় তিনি অনেকটাই ছোট ছিলেন। পরে খেয়ালি বিয়ে করেন অরিন্দম গঙ্গোপাধ্যায়কে। শুরুতে মেনে না নিলেও, পরে ভালোবাসে অরিন্দমকে 'বাপি' বলে সম্বোধন শুরু করেন আদিত্য।

'প্রজাপতি বিস্কুট' ছবিতে ইশা সাহার বিপরীতে মুখ্য চরিত্রে অভিনয় করেন আদিত্য। যদিও তিনি বেশি ভালোবাসেন ক্যামেরার পিছনে থাকতেই। চিত্রনাট্য লেখা থেকে শুরু করে, ছবি পরিচালনার দায়িত্বও সামলান তিনি। 

অন্যদিকে ছোট পর্দা, বড় পর্দা বা ওটিটি-র বেশ জনপ্রিয় মুখ অনুষা। অভিনয়ের পাশাপাশি মডেলিং দুনিয়াতেও তাঁর পরিচিতি আছে। 'জেনারেশন আমি', 'মিথ্যে প্রেমের গান', 'দুর্গা সহায়', 'বরুণ বাবুর বন্ধু', 'ব্যোমকেশ', 'অপরাজিত'-র মতো প্রোজেক্টে দেখা গেছে তাঁকে। এই মুহূর্তে 'জল থই থই ভালবাসা' ধারাবাহিকে তোতা চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। এছাড়াও হাতে রয়েছে আরও বেশ কয়েকটি কাজ। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement