Advertisement

Aparajita Adhya Marriage Anniversary: বিয়ের ২৭ বছর পার, স্বামী অতনুকে নিয়ে আবেগঘন পোস্ট অপরাজিতার

Aparajita Adhya: বিবাহিত জীবনের দীর্ঘ ২৭ বছর পার করেছেন অপরাজিতা ও তাঁর স্বামী অতনু হাজরা। বিশেষ দিন। তাই উদযাপনও বাড়তি স্পেশাল। রাত ১২ টার সময় জুটিতে কেক কেটে চলল বিবাহবার্ষিকী উদযাপন। 

অপরাজিতা আঢ্য ও অতনু হাজরা (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 08 Aug 2024,
  • अपडेटेड 7:03 PM IST

অপরাজিতা আঢ্যের বাড়িতে উৎসবের আবহ। সদ্য দায়িত্ব নিয়ে দাদার বিয়ে দিয়েছেন। এবার উদযাপন করছেন বিয়ের জন্মদিন। বিবাহিত জীবনের দীর্ঘ ২৭ বছর পার করেছেন অপরাজিতা ও তাঁর স্বামী অতনু হাজরা। বিশেষ দিন। তাই উদযাপনও বাড়তি স্পেশাল। রাত ১২ টার সময় জুটিতে কেক কেটে চলল বিবাহবার্ষিকী উদযাপন। 

সোস্যাল পেজে একটি ভিডিও শেয়ার করেছেন অরিজিতা। সেই সঙ্গে একটি আবেগঘন পোস্ট করেন অভিনেত্রী। তিনি লেখেন, "সাতাশটি বসন্ত পেরিয়ে আঠাশে পা। এই বেশ ভাল আছি। আর মজার ব্যাপার হল আমি জীবনের সাতাশটি বসন্ত পেরোনোর পর, আমার দাদা এই প্রথম বসন্তের দিকে পা বাড়ালো। অদ্ভুত ভাবে দাদার বিবাহের দিন ২ রা আগস্ট,আমার ৮ এবং আরও একটা মজার ব্যাপার হলো বাবা ১৫ আগস্টের দিন পরাধীনতা বরণ করে মা কে বিবাহ করেন; আর অগত্যা একজন মানুষ স্বাধীনতা দিবসের দিন পরাধীন হন।"

অরাজিতা আর লেখেন, "এবছর আবার আরেক অদ্ভুত ঘটনা ঘটছে ২০২২-এ আমার জন্মদিনের সব দুই পড়ে ছিল মানে ২:২:২০২২। আর এবার বিবাহবার্ষিকী পড়েছে ৮:৮:২০২৪ মানে ৮:৮:৮। বড়দের আমার প্রণাম ছোটদের আমার অনেক প্রীতি এবং সমবয়সীদের আমার অনেক শুভেচ্ছা; প্রত্যেকে কামনা করবেন আমরা যেন আরও দীর্ঘ পথ পেরিয়ে যেতে পারি আর ঈশ্বর যেন সবসময় আমাদের সঙ্গেই থাকেন।" 

ভিডিওতে অপরাজিতার মুখে শোনা গেল, "আপনারা আর্শীবাদ করুন যাতে ঈশ্বর আমাদের আরও ভালোবাসুক, যাতে আরও অনেকটা পথ একসঙ্গে চলতে পারি।" এরপরই  বরকে ঠেলা মেরে তিনি বলেন, "কী গো বলো…"। এরপর রবীন্দ্রনাথ ঠাকুরের গানেই স্বামীর উদ্দেশ্যে গেয়ে শোনালেন, "কতবার ভেবেছিনু আপনা ভুলিয়া… তোমারই চরণে দিব হৃদয় খুলিয়া…"। 

 

 

অতনুর চেয়ে বসয়ে অনেকটা ছোট অপরাজিতা আঢ্য। দুজনের বয়সের ফারাক প্রায় ১৪ বছরের। তবে ভালোবাসায় পরস্পরকে বেঁধে রেখেছেন তাঁরা। এমনকী তাঁদের নিঃসন্তান হওয়ার যন্ত্রণা কখনও বড় হয়ে দাঁড়ায়নি এই ভালোবাসার সামনে।     

Advertisement

প্রসঙ্গত, ১৯৯৭ সালে বিয়ে করেন অপরাজিতা- অতনু। শ্যুটিং সেটেই আলাপ হয় দু'জনের। অভিনেত্রীকে একটি কাজে অ্যাসিস্ট করছিলেন অতনু।     এরপর অসমবয়সী প্রেম এবং এরপর পরিবারের অসম্মতি সত্ত্বেও তাঁরা বিয়ে করেন। অতনুর চেয়ে বয়সে প্রায় ১৪ বছরের ছোট অপরাজিত্য। যদিও বয়সের ফারাক কখনও প্রেমে অন্তরায় হয়ে দাঁড়ায়নি। এমনকী নিঃসন্তান হওয়ার যন্ত্রণাও কখনও বাধা হয়ে দাঁড়ায়নি জুটির ভালোবাসার সামনে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement