Advertisement

Bonny- Darshana: এবার জুটি বাঁধছেন বনি- দর্শনা, থ্রিলার ছবিতে ফুটে উঠবে দাম্পত্যর রসায়ন

New Bangla Thriller Movie: ছবিটি থ্রিলার ঘরানার। কয়েকজন বন্ধু ও তাদের মধ্যে ঘটে যাওয়া ৬ বছর আগের কিছু ঘটনা নিয়ে তৈরি হয়েছে ছবির গল্প। 

বনি সেনগুপ্ত ও দর্শনা বনিক (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 06 Oct 2023,
  • अपडेटेड 1:46 PM IST

এবারে বড় পর্দায় জুটি বাঁধতে বনি সেনগুপ্ত (Bonny Sengupta) ও দর্শনা বনিক (Darshana Banik)। ভিন্ন স্বাদের এই নতুন ছবির পরিচালনার দ্বায়িত্বে রয়েছেন পরিচালক সায়ন বসু চৌধুরি। ছবির নাম 'আড়াই চাল'। ছবিটি থ্রিলার ঘরানার (Thriller)। গল্প পরিচালকের নিজস্ব। কয়েকজন বন্ধু ও তাদের মধ্যে ঘটে যাওয়া ৬ বছর আগের কিছু ঘটনা নিয়ে তৈরি হয়েছে ছবির গল্প। 

বোধিসত্ত্ব ও তার স্ত্রী প্রিয়াঙ্কার বিবাহবার্ষিকীতে ঋতব্রত সহ বাকি বন্ধুরা আসে ৬ বছর পর। এক প্রকার রিইউনিয়ন হয় পুরনো বন্ধুদের। সেই রাতে ঘটে যাওয়া কিছু বিশেষ ঘটনা নিয়ে ছবিটি তৈরি।

বনি- দর্শনা ছাড়াও 'আড়াই চাল'-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন হৃষি রাজ। এছাড়াও রয়েছেন রোশনী ভট্টাচার্য, আনন্দ চৌধুরীর মতো শিল্পীরা। পান্ডে মোশান পিকচার্সের ব্যানারে, মুকেশ পান্ডের প্রযোজনায় ছবিটি মুক্তি পাবে। আগামী সপ্তাহ থেকে কলকাতার বিভিন্ন লোকেশনে শ্যুটিং শুরু হবে এই ছবির।

পরিচালক সায়ন বসু চৌধুরী জানান, "এই প্রথম জুটিতে দেখা যাবে বনি সেনগুপ্ত ও দর্শনা বনিককে। ছবিতে বনির চরিত্রের নাম বোধিসত্ত্ব ও দর্শনাকে দেখা যাবে প্রিয়াঙ্কার ভূমিকায়। পর্দায় তাঁরা স্বামী- স্ত্রী। গল্পের প্রতিটি মোড়ে রয়েছে ট্যুইস্ট। ছবিতে বেশ কয়েকটা ভাল গান আছে। আশা করছি এই জুটি দর্শকদের ভালোবাসা পাবে।" 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement