Advertisement

বন্দুক হাতে 'কমান্ডো' দেব, বাংলাদেশ যাচ্ছেন শুটে

অনেক আগেই বাংলাদেশে 'কমান্ডো'র শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু করোনার প্রকোপে সমস্তটা বাতিল হয়ে যায়। পিছিয়ে যায় দেবের প্রথম বাংলাদেশি ছবি 'কমান্ডো'র শুটিং। অবশেষে আনলক পর্বে কলকাতার শুটিংয়ের পাঠ সেরে বাংলাদেশে শুট করতে যাচ্ছেন অভিনেতা।

'কমান্ডো' দেব (ছবি-টুইটার)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Nov 2020,
  • अपडेटेड 6:55 PM IST
  • ১১ মার্চ শুটিং শুরু হয়েছিল 'কমান্ডো'র, কিন্তু করোনার কারণে তা পিছিয়ে যায়।
  • ২০২০-র ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল 'কমান্ডো'র, তবে শুটিং শেষ হয়নি।
  • খুব শীঘ্রই শুটিংয়ের জন্য বাংলাদেশ যাচ্ছেন দেব।

অনেক আগেই বাংলাদেশে 'কমান্ডো'র শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু করোনার প্রকোপে সমস্তটা বাতিল হয়ে যায়। পিছিয়ে যায় দেবের প্রথম বাংলাদেশি ছবি 'কমান্ডো'র শুটিং। অবশেষে আনলক পর্বে কলকাতার শুটিংয়ের পাঠ সেরে বাংলাদেশে শুট করতে যাচ্ছেন অভিনেতা। 

বাংলাদেশের পরিচালক শামীম আহমেদ রনী-র ছবি 'কমান্ডো'তে অভিনয় করছেন দেব। ১১ মার্চ থেকে শুটিং শুরু করেছিলেন। মাঝে করোনার জেরে তা বন্ধ হয়ে গিয়েছিল। কলকাতার শুটিং শেষ করে অবশেষে এবার বাংলাদেশ যাত্রা। দেব নিজের সোশ্যাল পেজে জানিয়েছেন এ খবর। 

প্রথমে এই ছবির নাম রাখা হয়েছিল 'মিশন সিক্সটিন'। পরে তা বদলে হয় 'কমান্ডো'। ২০২০ র ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবি কিন্তু করোনার কারণেই পিছিয়ে যায়। 

'কমান্ডো' ছাড়াও ধ্রুব বন্দ্যোপাধ্যায় পরিচালিত 'গোলন্দাজ' ছবিতে অভিনয় করছেন দেব। এই ছবির শুটিংও আটকে রয়েছে করোনার কারণেই। অভিজিৎ সেন পরিচালিত 'টনিক' ছবিটিও মুক্তির অপেক্ষায়। রুক্মিণীর বিপরীতে 'কিশমিশ' ছবিতেও কাজ করতে চলেছেন দেব। এছাড়া দেব প্রযোজিত 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'ও মুক্তির দিন গুনছে। এই ছবিতে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায়, শুভাশিস মুখোপাধ্যায়, বরুণ চন্দ সহ আরও অনেকে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement