Advertisement

Dev N Tea Stall: দেবের নামে চায়ের দোকান খুললেন ভক্ত! উপরি পাওনা থাকবে এই জিনিস...

Dev N Tea Stall: টলিউড সুপারস্টার তথা সাংসদ দেবের (Dev) ফ্যানদের সংখ্যা নেহাত কম না। এবার সামনে এলেন তাঁর আরও এক ফ্যান, যিনি খুলে ফেলেছেন তাঁর দেব দা-র নামের চায়ের দোকান (Tea Stall)। 

দেবের নামে চায়ের দোকান খুললেন ভক্ত
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Oct 2021,
  • अपडेटेड 10:32 AM IST
  • দেবের ফ্যানদের সংখ্যা নেহাত কম না।
  • তা বোঝা যায় তাঁর একাধিক ফ্যান ক্লাব দেখেই।
  • তাঁর এক ফ্যান খুলে ফেলেছেন তাঁর নামের চায়ের দোকান।

তারকাদের যে অনুগামী থাকবে, তা আর নতুন কথা না। বিভিন্ন সময় এরকম বিভিন্ন তারকাদের ভক্তদের কথা সামনে আসে, যাঁদের কাছে সেই তারকা হয়ে ওঠেন একেবারে 'দেবতুল্য'। টলিউড সুপারস্টার তথা সাংসদ দেবের (Dev) ফ্যানদের সংখ্যা নেহাত কম না। তা বোঝা যায় তাঁর একাধিক ফ্যান ক্লাব (Dev's Fan Club) দেখেই। যারা প্রায়ই রব তোলেন , "শিরায় শিরায় রক্ত, দেব দা-র ভক্ত।" এবার সামনে এলেন তাঁর এরকম আরও এক ফ্যান, যিনি খুলে ফেলেছেন তাঁর দেব দা-র নামের চায়ের দোকান (Tea Stall)। 

দেবের নামে একটি আস্ত চায়ের দোকান খুলেছেন, তাঁর ফ্যান অর্ণব গুহ (Arnav Guha)। পেশায় চিত্রগ্রাহক অর্ণব, আসলে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারের সঙ্গেই যুক্ত। এই চায়ের দোকানের নাম তিনি রেখেছেন, 'দেব অ্যাণ্ড টি' (Dev N Tea)। রুবির কাছে অভিষিক্তা মোড়েই এই দোকানটি খুলেছেন অর্ণব। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করার পর থেকে এই মুহূর্তে তা আলোচনায়। 

আরও পড়ুন: প্রকাশ্যে লুক! বায়োপিকের জন্য রাণুর সঙ্গে সময় কাটিয়ে আবেগপ্রবণ ঈশিকা

দেব ভক্তদের কাছে নিঃসন্দেহে এই নতুন টি স্টল হয়ে উঠবে আড্ডার নতুন ঠিকানা। চায়ের পাশাপাশি উপরি পাওনা হিসাবে সেখানে সারাদিন শোনা যাবে দেবের ছবির গান, সংলাপ। স্টলের বাইরেই রয়েছে মেনু কার্ড। তন্দুর চা - ২০ টাকা, কেশরী চা ২৫ টাকা, মালাই চা ২০ টাকা, এলাইচি চা ২০ টাকা।      

 

 

আরও পড়ুন: "আপনি মায়ের নামে কলঙ্ক!" ঈশানকে রেখে যশের প্রেমে মত্ত নুসরতকে কটাক্ষ নেটিজেনদের

প্রসঙ্গত, পুজোর আগে মুক্তি পেয়েছে, দেব অভিনীত 'গোলন্দাজ'। মুক্তির প্রথম সপ্তাহেই ২ কোটি টাকা লাভের মুখ দেখেছে ছবি। এখন অবধি তাঁর কেরিয়ারের, সেরা অভিনয়টাই করেছেন দেব, এমনটাই প্রতিক্রিয়া মিলছে সর্বত্র। সেই সঙ্গে তাঁর প্রযোজনা সংস্থার ছবি 'হবুচন্দ্র রাজার গবুচন্দ্র মন্ত্রী' টেলিভিশন এবং ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। পাইপলাইনে রয়েছে 'টনিক' সহ আরও কয়েকটি ছবি। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement