Advertisement

Arun Roy- Dev: ক্যান্সারে আক্রান্ত অরুণ, 'বাঘা যতীন'-র পরিচালককে নিয়ে আবেগঘন পোস্ট দেবের

এই উৎসাহ- উত্তেজনা আরও বাড়ল শনিবার টিজার প্রকাশ্যে আসার পর। তবে এরই মধ্যে এক দুঃসংবাদ পেয়েছেন সকলে। ক্যান্সারে আক্রান্ত ছবির পরিচালক অরুণ রায়।

অরুণ রায়ের সঙ্গে দেব (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 10 Sep 2023,
  • अपडेटेड 7:48 PM IST

পুজোর আগেই মুক্তি পাবে দেবের পরের ছবি 'বাঘা যতীন'। এই ছবি নিয়ে বাঙালি দর্শকদের মধ্যে ইতিমধ্যে উৎসাহ দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়। এই উৎসাহ- উত্তেজনা আরও বাড়ল শনিবার টিজার প্রকাশ্যে আসার পর। তবে এরই মধ্যে এক দুঃসংবাদ পেয়েছেন সকলে। ক্যান্সারে আক্রান্ত ছবির পরিচালক অরুণ রায়। এই খবর শুনে উদ্বেগে রয়েছেন অনেকেই। এবার তাঁকে নিয়ে বিশেষ পোস্ট করলেন দেব। 

খাদ্যনালীতে ক্যানসার ধরা পড়েছে অরুণ রায়ের। শরীরে ক্যানসার এখনও প্রথম পর্যায়ে রয়েছে। চিকিৎসকের পরামর্শ মতো কেমোথেরাপি চলছে। সম্প্রতি দ্বিতীয় কেমোও নিয়ে ফেলেছেন তিনি। তবুও হাজির হয়েছিলেন 'বাঘা যতীন'-র টিজার লঞ্চ অনুষ্ঠানে। যদিও এদিন সংবাদমাধ্যমকে অরুণ জানান, অসুস্থতার কথা ভাবতে নারাজ তিনি। এমনকী খুব একটা শারীরিক সমস্যাও হচ্ছে না এই মুহূর্তে। ছবি বানানো থামাবেন না তিনি। এক কথায় বলা যায়, সকলকে পজিটিভিটির বার্তাই এদিন দিয়েছেন মারণ রোগে আক্রান্ত পরিচালক।

শনিবার 'বাঘাযতীন'-র 'ক্যাপ্টেইন অফ দ্য শিপ', অরুণের সঙ্গে একটি ছবি শেয়ার করেন দেব। অভিনেতা- প্রযোজক ক্যাপশনে লেখেন, "বাঘাযতীন-র নেপথ্যে থাকা আসল মানুষ। আমার বন্ধু, আমার পরিচালক.. একজন জিনিয়াস... তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন অরুণদা... আমরা সবাই তোমায় ভালোবাসি এবং তুমি এটা জানো।" দেবের এই পোস্ট দেখে পরিচালকের দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু নেটিজেন থেকে তারকারা। 

 

 

এর আগে বিনয়- বাদল - দীনেশের সংগ্রাম পর্দায় তুলে ধরেছেন অরুণ রায়। ফের পিরিয়ড ড্রামা নিয়ে আসছেন তিনি। এর আগে 'এগারো', 'চোলাই', 'হীরালাল', 'বিনয়- বাদল - দীনেশ ৮/১২'-র মতো ছবি পরিচালনা করেছেন তিনি। হাতে রয়েছে আরও কয়েকটি কাজ।        

প্রসঙ্গত, একই দিনে বাংলার পাশাপাশি হিন্দিতেও মুক্তি পাচ্ছে দেবের  ছবি 'বাঘা যতীন'। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস-এর সবচেয়ে বড় প্রযোজনা, 'বাঘা যতীন' প্রেক্ষাগৃহে আসছে আগামী ১৯ অক্টোবর। টলিপাড়ায় একের পর এক সফল ছবি উপহার দিচ্ছেন দেব। ফলে এই ছবি ঘিরেও যে সকলের মনে উৎসাহ রয়েছে, তা নিঃসন্দেহে বলা যায়। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement