Advertisement

Dev- Khadaan: রেট্রো লুকে দেব, কয়লা খনিতে 'খাদান'-র সেট থেকে শেয়ার করলেন ছবি

Tollywood Movie: বসন্তী পঞ্চমীর শুভ তিথিতে শুভ মহরৎ সুসম্পন্ন হয়েছে 'খাদান'-র। বিশেষ দিনে হাজির ছিলেন কলাকুশলীরা। সোশ্যাল মিডিয়ায় এদিনের নানা মুহূর্ত শেয়ার করেছিলেন দেব। গত ১৬ মার্চ থেকে শুরু হয়েছে এই ছবির শ্যুটিং।

'খাদান'-র সেটে দেব (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 05 Mar 2024,
  • अपडेटेड 11:37 AM IST

নতুন বছরের শুরু থেকেই একের পর এক চমক দিচ্ছেন দেব। ২০২৪-এর প্রথম দিনই দেবের নতুন ছবি 'খাদান'-র প্রথম ঝলক প্রকাশ্যে আসে। বসন্তী পঞ্চমীর শুভ তিথিতে শুভ মহরৎ সুসম্পন্ন হয়েছে 'খাদান'-র। বিশেষ দিনে হাজির ছিলেন কলাকুশলীরা। সোশ্যাল মিডিয়ায় এদিনের নানা মুহূর্ত শেয়ার করেছিলেন দেব। গত ১৬ মার্চ থেকে শুরু হয়েছে এই ছবির শ্যুটিং। এবার লোকেশন থেকে নিজের লুক শেয়ার করলেন দেব।  

নতুন জার্নি শুরু করেছেন দেব। আসানসোলে সেট থেকে সেই ছবি শেয়ার করলেন সাংসদ- অভিনেতা। শোনা যাচ্ছে, এই ছবির শিডিউল বেশ লম্বা। কলকাতা ছাড়াও রানিগঞ্জের একাধিক খনি অঞ্চলে পড়বে ছবির সেট। এখবর এতদিনে প্রায় সকলেরই জানা, 'খাদান'-র গল্পে উঠে আসবে কয়লা খনি অঞ্চলের শ্রমিকদের জীবন, রাজনীতি সহ নানা বিষয়। সেই সঙ্গে পর্দায় ফুটে উঠবে শ্যাম মাহাতো ও মোহন দাসের বন্ধুত্ব। এক কথায় বলা যায়, কয়লা খনি অঞ্চলের সমাজ ও রাজনীতির প্রেক্ষাপটে তৈরি হবে 'খাদান'। 

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবিতে দেবকে দেখা যাচ্ছে একেবারে রেট্রো লুকে। টলিউড সুপারস্তারের পরনে ৭০-৮০ দশকের ফ্যাশনেবল জামাকাপড়। ঢোলা বেলবটম প্যান্ট, প্রিন্টেড শার্ট, লম্বা চুল এবং চশমা পরে দেখা গেল তাঁকে। এই ছবিটি পোস্ট করে অভিনেতা লেখেন,  খনি অঞ্চলে চেয়ার বসে থাকা একটি ছবি শেয়ার করে দেব লিখেছেন, "হ্যালো আসানসোল। শেষমেশ খাদানে, 'খাদান'-র  জন্য...।" 

 

মোহন দাসের চরিত্রে অভিনয় করছেন যিশু সেনগুপ্ত। বৈষ্ণব ধর্মাবলম্বী মোহন, একটা সময় কীর্তন গাইতেন। ছবিতে যিশুর স্ত্রীয়ের চরিত্রে দেখা যাবে স্নেহা বসুকে। অন্যদিকে পুরুলিয়ার বাসিন্দা শ্যাম মাহাতো, সেই কয়লা খনি অঞ্চলেই আসে কাজের সন্ধানে। শ্যাম মাহাতো চরিত্রে অভিনয় করছেন দেব। ছবিতে প্রথমবার দ্বৈত চরিত্রে দেখা যাবে দেবকে। পিতা-পুত্রের চরিত্রে অভিনয় করবেন তিনি। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত সিলমোহর আসেনি নির্মাতাদের তরফে। তবে জল্পনা যদি সত্যি হয়, তবে তা নিঃসন্দেহে দেবের ফ্যানেদের জন্য একটি বড় উপহার হবে। খবর অনুযায়ী, দেবের অল্প বয়সি চরিত্রের বিপরীতে দেখা যাবে ইধিকা পালকে। অন্য দিকে বয়স্ক চরিত্রটির বিপরীতে থাকছেন বরখা বিস্ত সেনগুপ্তকে। এছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অনির্বাণ চক্রবর্তী। 

Advertisement

'খাদান'-র পরিচালকের আসনে বসছেন সুজিত দত্ত। দেবের প্রযোজনা সংস্থা এবং সুরিন্দর ফিল্মস এই ছবিটি যৌথ ভাবে প্রযোজনা করবে। প্রকাশ্যে আসা প্রথম লুক- মোশন পোস্টারে দেবের মুখে শোনা যায়, "ফ্যামিলি লিয়ে ব্যস্ত আছি বলে কী ভাবেছিস, অ্যাকশনটা ভুলে গেছি? উটা আমারই আছেক...।" সংলাপ শুনেই বোঝা যাচ্ছে এই ছবিতে আঞ্চলিক ভাষায় কথা বলতে শোনা যাবে দেবকে। সেই সঙ্গে ছবিটি যে ভরপুর অ্যাকশন ছবি হবে, একথাও কারও আর বুঝতে বাকি থাকে না। বলাই যায়, আবারও নতুন একটি লুকে, নয়া চ্যালেঞ্জ নিতে চলেছেন দেব।

 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement