Advertisement

Dev- Soumitrisha: শুরু দেব- সৌমিতৃষার 'প্রধান'-র শ্যুটিং, বিশেষ মুহূর্ত শেয়ার করলেন ২ অভিনেতা

Dev- Soumitrisha: কবে থেকে শ্যুটিং শুরু হবে, আর কে কে থাকবে এই নিয়ে নানা কৌতূহল ছিল অনুগামীদের মধ্যে। ধীরে ধীরে মিলছে সব প্রশ্নের উত্তর।

দেব ও সৌমিতৃষা কুণ্ডু
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Aug 2023,
  • अपडेटेड 1:51 PM IST

দেবের নতুন ছবি 'প্রধান' (Pradhan) আসার খবর চাউর হওয়ার পর থেকেই দর্শকদের মধ্যে উৎসাহের শেষ নেই। কবে থেকে শ্যুটিং শুরু হবে, আর কে কে থাকবে এই নিয়ে নানা কৌতূহল ছিল অনুগামীদের মধ্যে। ধীরে ধীরে মিলছে সব প্রশ্নের উত্তর। শুক্রবার থেকে শ্যুটিং শুরু হল দেব (Dev)- সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundoo) নতুন ছবি 'প্রধান'-র। নিজেই সোশ্যাল মিডিয়ায় সকলকে একথা জানালেন দুই অভিনেতা। 

বেশ কিছুদিন ধরেই আলোচনায় অভিজিৎ সেন পরিচালিত ও অতনু রায়চৌধুরী প্রযোজিত ছবি 'প্রধান'। এই ছবিতে দেবের বিপরীতে দেখা যাবে সৌমিতৃষা কুণ্ডুকে। এর আগে 'টনিক', 'প্রজাপতি'-র মতো হিট ছবি সকলে উপহার দিয়েছেন এই ত্রয়ী। দেব ছাড়াও অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে র‍য়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায় এবং সোহম চক্রবর্তী। শোনা যাচ্ছে এই ছবিতে দেখা যাবে সাবিত্রী চট্টোপাধ্যায়কেও। দেবের আত্মীয়ের চরিত্রে দেখা যাবে তাঁকে। 

সম্ভবত ছবিতে দেবের চরিত্রের নাম দীপক প্রধান। একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে তাঁকে। একটি ছবি পোস্ট করে অভিনেতা- প্রযোজক লিখেছেন, "সব ঠিক থাকলে আগামী বড়দিনে আপনাদের সঙ্গে দেখা হবে"। অর্থাৎ বোঝাই যাচ্ছে, ফের টনিকের স্ট্র্যাটেজি কাজে লাগাতেন চাইছেন নির্মাতারা। বড়দিনেই মুক্তি পাওয়ার কথা 'প্রধান'।    

 

 

অন্যদিকে সৌমিতৃষাও নিজের ইনস্টা স্টোরিতে একটি ছোট্ট ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা বৃষ্টিমুখর দিনে গাড়িতে করে শ্যুটিং ফ্লোরে যাচ্ছেন তিনি। হাতে রয়েছে 'প্রধান'-র চিত্রনাট্য। ক্যাপশনে লিখেছেন, 'দুগ্গা দুগ্গা'। দেব- সৌমিতৃষা দু'জনকেই শুভেচ্ছা- ভালোবাসায় ভরাচ্ছেন অনুগামীরা। 

 

  
বারবার নিজেকে ভেঙে- গড়েছেন দেব। চরিত্র নিয়ে নানা পরীক্ষা- নিরীক্ষা করে যাচ্ছেন। নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী, টনিক রূপে দর্শকেরা তাঁকে পছন্দ করেছেন। এবার বাঘাযতীন ও ব্যোমকেশ রূপে ধরা দেবেন তিনি। এই দুই ছবির কাজ শেষ। নতুন ছবির জন্য কাপিং থেরাপি করিয়েছেন দেব। সেই ছবি শেয়ার করেন সোশ্যাল পেজেও।  

Advertisement

প্রসঙ্গত, সৌমিতৃষা কুণ্ডু অভিনীত শেষ ধারাবাহিক 'মিঠাই' সম্প্রচারিত হওয়ার কয়েকদিনের মধ্যেই, দর্শকদের মন ছুঁয়ে যায়। তবে মিষ্টি মেয়ের ভূমিকায় এখন দেখা গেলেও, সৌমিতৃষা অভিনয় শুধু করেছিলেন নেতিবাচক চরিত্রে। ২০১৬ থেকে ২০১৮ সালে 'এ আমার গুরুদক্ষিণা' ধারাবাহিকে ঝিল্লি চরিত্রে অভিনয় করেন তিনি। সৌমিতৃষা নজরে আসতে শুরু করেন 'কনে বৌ'-এ মুখ্য চরিত্র কলি সেনের ভূমিকায় অভিনয় করে। তবে 'মিঠাই'-র মাধ্যমেই তিনি পৌঁছেছেন সাফল্যের শিখরে।  


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement