Advertisement

Dhritishman Chakraborty: 'মিঠাই' শেষ হতেই নতুন জার্নি শুরু শাক্যর! এবার বড় পর্দায় পা...

Dhritishman Chakraborty: গানের পাশাপাশি ধৃতিষ্মানের অভিনয় দক্ষতা দেখে মুগ্ধ সকলে। শেষ হয়েছে 'মিঠাই'-র জার্নি। মন খারাপ ফ্যানেদের একের পর এক সুখবর দিচ্ছে শিশুশিল্পী।

কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে ধৃতিষ্মান চক্রবর্তী (ছবি: ফেসবুক)
সৌমিতা চৌধুরী
  • কলকাতা,
  • 13 Jun 2023,
  • अपडेटेड 3:58 PM IST

মাত্র ৫ বছর বয়সেই ৫টি ভাষায় গান গেয়ে সকলকে চমকে দিয়েছিল এক শিশু। ইয়ংগেস্ট মাল্টিলিঙ্গুয়াল সিঙ্গার (Youngest Multilingual Singer)-র খেতাব পায় সে। প্রধানমন্ত্রীর তরফ থেকে রাষ্ট্রীয় বাল পুরস্কার ২০২২ (Pradhan Mantri Rashtriya Bal Puraskar 2022) দেওয়া হয় তাঁকে। এখন তাঁর বয়স সাত। গানের পাশাপাশি তার অভিনয় দক্ষতা দেখে মুগ্ধ সকলে। কথা হচ্ছে শিশুশিল্পী ধৃতিষ্মান চক্রবর্তীকে (Dhritishman Chakraborty) নিয়ে। 

বর্তমানে 'শাক্য' নামে বেশি পরিচিত ধৃতিষ্মান। 'মিঠাই' (Mithai) ধারাবাহিকে সিদ্ধার্থ ও মিঠাইয়ের ছেলের চরিত্রে সকলের মন জয় করেছে। শেষ হয়েছে 'মিঠাই'-র জার্নি। মন খারাপ ফ্যানেদের একের পর এক সুখবর দিচ্ছে সে। মিউজিক ভিডিওতে কাজ করার পর এবার একেবারে বড় পর্দায় ডেবিউ করছে ধৃতিষ্মান।

কৌশিক গঙ্গোপাধ্যায়ের (Kaushik Ganguly) নতুন ছবি 'অসুখ- বিসুখ' (Ashukh Bishukh)-এ অভিনয় করবে সকলের প্রিয় শাক্য। ছবিতে একটি অতি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে। শ্যাডো ফিল্মস ও বিডি বক্সের ব্যানারে আসছে এই ছবি। যেখানে মুখ্য চরিত্রে রয়েছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও ইশা সাহা (Ishaa Saha)। এছাড়াও অন্যান্য চরিত্রে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়, সায়নী গুপ্তার মতো শিল্পীরা। ছবির চিত্রনাট্য লিখেছেন কৌশিক পুত্র উজান গঙ্গোপাধ্যায় (Ujaan Ganguly)। 

 

 

অঙ্কুশ - ইশার পরিবারের একজন সদস্য রূপে দেখা যাবে ধৃতিষ্মানকে। গোটা ছবি জুড়েই থাকবে সে। টলিপাড়া সূত্রের খবর অনুযায়ী একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের কথা ছিল অঞ্জন দত্তর। কিন্তু শেষ মুহূর্তে তিনি সরে দাঁড়ান ছবি থেকে। সম্ভবত তারিখ সংক্রান্ত সমস্যার জন্যই শ্যুটিং শুরুর আগের রাতে পিছিয়ে আসেন তিনি। যে চরিত্রটি অঞ্জনের করার কথা ছিল, এখন সেই ভূমিকায় দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্যায়কেই এবং সেই কয়েকটি দৃশ্যতে পরিচালনার দায়িত্বে থাকবেন উজান।  

Advertisement

গত মাসেই হয়ে গিয়েছে ছবির শুভ মহরৎ। সোমবার থেকে শুরু হয়েছে 'অসুখ- বিসুখ'-র শ্যুটিং। বর্তমানে কলকাতাতে শ্যুটিং হলেও, এরপর বিভিন্ন লোকেশনে পড়বে ছবির সেট। সব ঠিক থাকলে এই বছরই মুক্তি পাবে ছবিটি।  

 

 

প্রসঙ্গত, ৫ বছর বয়সে অহমিয়া, সংস্কৃত, বাংলা, হিন্দি ও ইংরাজি - মোট ৫ টি ভাষায় নিপুণ ভাবে গান গেয়ে সবাইকে চমকে দিয়েছে ধৃতিষ্মান চক্রবর্তী। ইতিমধ্যে ইন্ডিয়া বুক অফ রেকর্ডস ২০২১-এ  নাম উঠেছে ক্ষুদের। সেখানে আর্ট এবং কালচার বিভাগে, প্রতিভার জন্য তাকে এই পুরস্কার দেওয়া হয়।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement