Advertisement

Mimi Chakraborty- Durga Puja 2023: আবাসনের পুজোয় কাটবে মিমির ৪ দিন, উৎসব শুরু হল জমিয়ে ঢাক বাজিয়ে

Celeb Durga Puja 2023: কসবার আবাসনের পুজোয় মূলত উৎসবের দিনগুলি কাটে মিমির। সেখানে ধুনুচি নাচ থেকে প্রসাদ বিতরণ, সবটাই করেন নিজের হাতে। অন্যান্য বছরের সেই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বাবা- মায়ের সঙ্গে মিমি চক্রবর্তী (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 20 Oct 2023,
  • अपडेटेड 11:46 AM IST

চলছে উৎসবের মরসুম। বাঙালির সবচেয়ে বড় পার্বণ দুর্গাপুজোয় গা ভাসিয়েছে আট থেকে আশি। সাধারণ মানুষ থেকে তারকা, সকলে মেতে উঠেছে উৎসবের আনন্দে। পুজো মানেই খাওয়া- দাওয়া, আড্ডা, ঠাকুর দেখা, গান -বাজনা, প্রচুর সাজগোজ এবং ঢাকের আওয়াজ। টেলি বা টলিপাড়ার সেলেবরা কীভাবে পুজোর দিনগুলি কাটাচ্ছেন, সেদিকে নজর থাকে সকলের। এবারের পুজো কীভাবে কাটাবেন মিমি চক্রবর্তী?  

কসবার আবাসনের পুজোয় মূলত উৎসবের দিনগুলি কাটে মিমির। সেখানে ধুনুচি নাচ থেকে প্রসাদ বিতরণ, সবটাই করেন নিজের হাতে। অন্যান্য বছরের সেই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবছর উমার বাড়িতে আসতেই, সেই ছবি সকলের সামনে তুলে ধরেছেন সাংসদ- নায়িকা। জলপাইগুড়ির বাড়ি থেকে কলকাতায় এসেছেন তাঁর বাবা- মা। দেবী দুর্গার সামনে পরিবারের সঙ্গে মুহূর্ত লেন্সবন্দী করে সকলের সঙ্গে শেয়ার করেছেন তিনি। 

কচিকাঁচাদের সঙ্গে চুটিয়ে মজা করতে দেখা গেল মিমিকে। সেই সঙ্গে ফি বছরের মতো জমিয়ে ঢাক বাজালেন টলি নায়িকা। এদিন শাড়িতে সেজেছিলেন তিনি। পীচ রঙা শাড়ির সঙ্গে কনট্রাস্ট তুঁতে স্লিভলেস ব্লাউজ পরেছেন তিনি। খোলা টং করা চুলের সঙ্গে কানে রয়েছে বড় ঝুমকা। মিমি ক্যাপশনে লিখেছেন, 'অপেক্ষা শেষ মা এল আমার বাড়ি...।'  

 

 

পুজোর দিনগুলিতে আবসনের পুজোর জোগাড়ে সারাক্ষণ হাত লাগান মিমি। অঞ্জলি দেওয়া থেকে শুরু করে ফুল-বেলপাতা বেছে রাখা সবটাই করেন নিজের হাতে। অঞ্জলির তিনটে বেলপাতা যাতে নিঁখুত হয় সেটা দেখার দায়িত্বভার পড়ে নায়িকার উপরই। তবে উৎসবের দিনগুলি তাঁর জন্য 'নো- ডায়েট' ডেইজ। তবে মিমির সবচেয়ে প্রিয় মিষ্টি। এজন্যে প্রচুর মিষ্টি খাবেন তিনি এই সময়। 

 

 

Advertisement

পুজোর চারদিনের জন্য, সারা বছর ধরে মুখিয়ে থাকে বাঙালি। উৎসবের এই দিনগুলোয় কবে, কেমন সাজবেন, এই নিয়ে দীর্ঘদিন ধরে চলে প্ল্যানিং। তবে বেশীরভাগ মহিলাদের পুজোর সময় ট্রাডিশনাল পোশাকই থাকে পছন্দের তালিকায়। এই টলি নায়িকাদের মতো আপনিও নিজেকে সাজাতে পারেন। কে বলতে পারে, ভিড়ের মধ্যে আপনিই হয়ে উথেলেন অনন্য!  
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement