Advertisement

Jeetu Kamal: 'তুমিই আমার সব...ভালোবাসি...,' কাকে উদ্দেশ্য করে ইঙ্গিতপূর্ণ পোস্ট জিতুর?

Jeetu Kamal: সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন জিতু কমল। মাঝে মধ্যেই বিভিন্ন ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন অভিনেতা।সোমবার ফের বিশেষ একটি স্টোরি শেয়ার করেন তিনি। 

অভিনেতা জিতু কমল (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Aug 2023,
  • अपडेटेड 10:26 AM IST

আলোচনায় রয়েছেন অভিনেতা জিতু কমল ও নবনীতা দাস। বিবাহ বিচ্ছেদ হবে জুটির। আইনি প্রক্রিয়া এগিয়ে গিয়েছে অনেকটাই। তবে এখনও ডিভোর্স শংসাপত্র আসেনি। কিছুদিন আগে, সোশ্যাল মিডিয়ায় জিতুর সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন নবনীতা। আর এরপর থেকেই শিরোনামে তারকা দম্পতি। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন অভিনেতা। মাঝে মধ্যেই বিভিন্ন ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন জিতু। সোমবার ফের বিশেষ একটি স্টোরি শেয়ার করেন তিনি। 

নিজের ইনস্টা স্টোরিতে তিনি লিখেছেন, "তুমিই আমার সব, তুমিই একমাত্র যে আমাকে ম্যাচিওর মনে করো...ভালোবাসি বন্ধু, আমি তোমায় বিশ্বাস করি...।" অনেকেই ভাবছেন তাহলে কি এবার জীবনে নতুন কোনও মানুষের কথা প্রকাশ্যে আনলেন অভিনেতা? আসলে সেই বিশেষ মানুষটি হলেন দেবাদিদেব মহাদেব। ১৪ অগাস্ট ছিল শ্রাবণ মাসের শেষ সোমবার। আর এদিন শিবের উদ্দেশ্যে এই বিশেষ পোস্টটি করেন জিতু।    

     

জিতু- নবনীতাকে নিয়ে মাঝে শোনা যায় নানা কথা। এমনকী জল্পনা শোনা যায়, তাঁদের মাঝে তৃতীয় ব্যক্তিকে নিয়েও। যেখানে উঠে আসে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নামও। এবিষয়ে মুখ খোলেননি 'অপরাজিত' অভিনেতা। তবে সরাসরি ফেসবুক লাইভে এসে সে সব  জল্পনা ভিত্তিহীন বলে দাবী করেন তাঁর স্ত্রী নবনীতা। ৩ অগাস্ট ছিল নবনীতার জন্মদিন। বিশেষ দিনে 'বাচ্চা বউ'-এর উদ্দেশ্যে বিশেষ পোস্ট করেছিলেন জিতু কমল।  

প্রসঙ্গত, বিচ্ছেদের খবর সামনে আসার পর সম্প্রতি নবনীতার সঙ্গে একটি ছবি পোস্ট করেন জিতু। এরপর bangla.aajtak.in-এর তরফ থেকে যোগাযোগ করা হয়েছিল অভিনেতার। এপ্রসঙ্গে জিতু স্পষ্ট জানান যে তাঁর ছবি দিতে ইচ্ছা করেছে তাই তিনি দিয়েছেন। ডিভোর্সের চর্চা নিয়ে তিনি একটা শব্দও বলবেন না। জিতু বলেন, "আমার ছবি দিতে ইচ্ছে হয়েছে তাই দিয়েছি। অপনাদের ইচ্ছে করে না ছবি দিতে। আমি এই ডিভোর্স একটা শব্দও খরচ করব না। এটা সম্পূর্ণ ব্যক্তিগত বিষয়।" 

Advertisement


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement