Advertisement

Jisshu- Nilanjana Seperation Rumours: ২০ বছরের দাম্পত্যে ভাঙনের গুঞ্জন! বিচ্ছেদের পথে যিশু- নীলাঞ্জনা, পরকীয়াই কারণ?

Jisshu- Nilanjana Seperation Rumours: টলিউডের পাওয়ার কাপলদের মধ্যে অন্যতম যিশু- নীলাঞ্জনা। তাঁরা একে অপরের 'সাপোর্ট সিস্টেম' বলেই জানলেন সকলে। এমনকী যিশুর কাজকর্মের অনেকটাই দেখাশোনা করেন তাঁর স্ত্রী। দু'জনে সঙ্গে প্রযোজনা সংস্থাও খুলেছেন বেশ কিছু বছর হল।

যিশু সেনগুপ্ত- নীলাঞ্জনা সেনগুপ্ত (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 19 Jul 2024,
  • अपडेटेड 10:56 AM IST

টলিপাড়ায় যেমন নতুন সম্পর্ক গড়ছে, তেমন একের পর এক সম্পর্ক ভাঙার গুঞ্জনও শোনা যাচ্ছে। টেলিপাড়ায় হঠাৎ  শোনা গেল, আরও এক তারকা জুটির আলাদা থাকার কথা। এবার দীর্ঘ ২০ বছরের সম্পর্কে ফাটল ধরল যিশু সেনগুপ্ত  ও নীলাঞ্জনা সেনগুপ্তর মধ্যে? ইন্ডাস্ট্রির অন্দরে এরকমই কানাঘুষো শোনা যাচ্ছে। যা প্রকাশ্যে আসার পরে, হতবাক সকলে।   

টলিউডের পাওয়ার কাপলদের মধ্যে অন্যতম যিশু- নীলাঞ্জনা। তাঁরা একে অপরের 'সাপোর্ট সিস্টেম' বলেই জানলেন সকলে। এমনকী যিশুর কাজকর্মের অনেকটাই দেখাশোনা করেন তাঁর স্ত্রী। দু'জনে সঙ্গে প্রযোজনা সংস্থাও খুলেছেন বেশ কিছু বছর হল। টলিউড, বলিউড ছাড়াও দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও দাপিয়ে কাজ করছেন যিশু। মাসের বেশীরভাগ দিনই কলকাতার বাইরে থাকেন কাজের সূত্রে। দুই মেয়ে, সংসার সামলানোর পাশাপাশি প্রযোজনা সংস্থার দেখাশোনাও মূলত নীলাঞ্জনাই করেন। হঠাৎই কীভাবে শুরু হয় চর্চা?     

 

সময়টা খুব একটা ভাল যাচ্ছে না নীলাঞ্জনার। এবছরই হারিয়েছেন মা- অঞ্জনা ভৌমিককে। এখনও মায়ের মৃত্যু মেনে নিতে পারেননি তিনি। সম্প্রতি ডি-হাইড্রেশনের সমস্যার জন্য হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। যদিও স্টুডিওপাড়ার খবর, ডি-হাইড্রেশন নয়,  নার্ভাস ব্রেকডাউনের জেরেই হাসপাতালে ভর্তি হন নীলাঞ্জনা। সেখান থেকে মন খারাপের পোস্টও করেন তিনি। অভিনেত্রী- প্রযোজকের সোশ্যাল পেজ ভরেছে বিষণ্ণতার পোস্টে। বৃহস্পতিবার ইনস্টাগ্রাম থেকে হঠাৎই নিজের পদবী (সেনগুপ্ত) মুছ দেন যিশু পত্নী। আর তারপর থেকেই শুরু হয় জল্পনা। 

 

 

বিষয়টি নিশ্চিত করতে, যিশু- নীলাঞ্জনা দু'জনকে যোগাযোগ করার চেষ্টা হলেও, কাউকেই ফোনে পাওয়া যায়নি। তবে তাঁদের ঘনিষ্ঠ সূত্র এবং ইন্ডাস্ট্রির অন্দরে শোনা যাচ্ছে দু'রকম কথা। একপক্ষের দাবি, কলকাতার বাইরে কাজ করতে করতে নতুন সম্পর্কে জড়িয়েছেন যিশু, সেই নতুন প্রেমিকা কোনও অভিনেত্রী নন। বিবাহ বহির্ভূত সম্পর্কের টের পেতেই, বিচ্ছেদের মতো পরিস্থিতি তৈরি হয় নাকি জুটির। এমনকী। যিশুর সমস্ত ছবি ইনস্টা থেকে তিনি মুছে দিয়েছেন, বরকে আনফলোও করেছেন।

Advertisement

 

আবার অন্য একদলের দাবি, এসব ভুয়ো খবর, আসলে মাতৃবিয়োগের শোক এখনও কাটাতে পারেননি নীলাঞ্জনা। মানসিকভাবে ভেঙে পড়েছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে নিজের বিয়ের আগের বা পরের কোনও পদবীই রাখতে চান না তিনি, এজন্যই নিজের নাম রেখেছেন শুধুমাত্র। যদিও কোনটি ঠিক, তা জানতে অপেক্ষা করতে হবে দু'জনের মন্তব্যের।

 

প্রসঙ্গত, ২০০৪ সালের ৪ মার্চ গাঁটছড়া বাঁধেন যিশু- নীলাঞ্জনা। বিয়ের আগে প্রায় বছর তিনেক প্রেম করেছেন। ২০০১ সালে 'হিপ হিপ হুররে' হিন্দি ধারাবাহিকে অভিনয় করতেন নীলাঞ্জনা। শোনা যায়,  মুম্বইয়ে কাজ করার সময় থেকেই প্রেম দু'জনের। বর্তমানে দুই মেয়ে- সারা ও জারাকে নিয়ে যিশু- নীলাঞ্জনার সংসার। জীবনের নানা ওঠানামার সাক্ষী থেকেছেন দু'জনে। লেক গার্ডেসের বাড়িতে বড় করে গণেশ পুজো থেকে বালিগঞ্জের জনপ্রিয় ক্লাবের দুর্গাপুজোর আয়োজন, সবটা এতদিন করেছেন দু'জনে মিলেই। এখন তাঁদের সম্পর্কের সমীকরণ ঠিক কী, তা সময়ই বলবে।  

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement