Advertisement

Kanchan- Sreemoyee Gaye Holud: ৬ মার্চ না, আজই বিয়ের পিঁড়িতে বসছেন কাঞ্চন- শ্রীময়ী! গায়ে হলুদে মাখো মাখো প্রেম বর-কনের

Kanchan Mullick- Sreemoyee Chattoraj Wedding: এতদিন অবধি জানা গিয়েছিল ৬ মার্চ গাঁটছড়া বাঁধবেন কাঞ্চন- শ্রীময়ী। একই দিনে হবে তাঁদের রিসেপশন পার্টি। একথা নিজেই সংবাদমাধ্যমকে বারবার বলেন জুটি। তবে এখন জানা যাচ্ছে ২ তারিখই সাত পাকে বাঁধা পড়বেন টলিপাড়ার চর্চিত এই জুটি।

কাঞ্চন -শ্রীময়ীর গায়ে হলুদের মুহূর্ত (ছবি: তথাগত ঘোষ)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 02 Mar 2024,
  • अपडेटेड 7:23 PM IST

শিরোনামে কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। টলিপাড়ায় একের পর এক সানাই বাজার খবর আসছে গত কয়েকদিন ধরে। সে তালিকায় যোগ হয়েছে এই টলি জুটির নাম। ইতিমধ্যে মেহেন্দি ও সঙ্গীত এবং আইবুড়োভাত অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বিয়ের এত দিন আগে মেহেন্দি- আইবুড়োভাত কেন? এই প্রশ্নই ঘুরছিল অনেকের মনে। অবশেষে সামনে এল সত্যি।  

এতদিন অবধি জানা গিয়েছিল ৬ মার্চ গাঁটছড়া বাঁধবেন কাঞ্চন- শ্রীময়ী। একই দিনে হবে তাঁদের রিসেপশন পার্টি। একথা নিজেই সংবাদমাধ্যমকে বারবার বলেন জুটি। তবে এখন জানা যাচ্ছে ২ তারিখই সাত পাকে বাঁধা পড়বেন টলিপাড়ার চর্চিত এই জুটি। শনিবার সকালে একসঙ্গেই গায়ে হলুদ হয়েছে বর- কনের। হলুদ- লাল পারের তাঁতের শাড়িতে এদিন সেজেছিলেন শ্রীময়ী। অন্যদিকে কাঞ্চন পরেছিলেন সাদা গেঞ্জি ও ধুতি। গায়ে হলুদে ফুলের গয়না পরেছিলেন কাঞ্চন- শ্রীময়ী।  

 

 

দক্ষিণ কলকাতার একটি ভেন্যুতে বসবে কাঞ্চন -শ্রীময়ীর বিয়ের আসর। ৬ মার্চ পার্কস্ট্রিটের এক ব্যাঙ্কোয়েটে হবে নব দম্পতির রিসেপশন। একেবারে বাঙালি রীতিনীতি মেনেই বিয়ে করবেন টলি জুটি। লাল বেনারসি ও সোনার গয়নায় সাজবেন শ্রীময়ী। অন্যদিকে  কাঞ্চন বরবেশে আসবেন ধুতি-পাঞ্জাবি পরে। 

 

 দু'জনের বয়সের ফারাক অনেকটাই। প্রায় ২৬ বছর! তবে তা একেবারেই দাম্পত্যে বাঁধা হয়ে দাঁড়াবে না বলেই বিশ্বাসী নব দম্পতি।    

 

শুক্রবার bangla.aajtak.in-র তরফে শ্রীময়ীকে যোগাযোগ করা হয়। আইবুড়োভাত প্রসঙ্গে অভিনেত্রী বলেন, "আসলে কাল থেকে আমার শ্যুটিংয়ের চাপ। এইজন্যে একটু আগেভাগেই শেষ করে ফেললাম। আমি এই ক'দিন রোজ শ্যুটিং করছি। আমি অ্যাপ্লাই করেছি ছুটির জন্য। তবে ছুটি কবে থেকে ওরা (প্রোডাকশন হাউজ) দেবে সেটা জানি না (হেসে)। আসলে নতুন সিরিয়াল তো, অত ব্যাঙ্কিং নেই। আমায় তো আর বদমায়েসি ছাড়া কেউ নেয় না...।"

Advertisement

 

বিয়ের পড়ে হানিমুনে কোথায় যাচ্ছেন নব দম্পতি? এই প্রশ্ন শুনে কিছুটা লাজুক অভিনেত্রী তথা কনের উত্তর, "আমার হানিমুন হচ্ছে স্টুডিও, আর কাঞ্চনের হানিমুন হচ্ছে লোকসভার প্রচার (হেসে)। না গো কোথাও যাচ্ছি না। সত্যি বলছি এখন কোনও হানিমুনের প্ল্যান নেই। আমি নিজে ঘুরতে খুব ভালোবাসি। আর গরম পড়ে গেছে, কোথায় আর যাবো...ইচ্ছে তো ছিল পাহাড়ে যাওয়ার। কিন্তু  এমন সময় বিয়ে করছি, সেসময় হানিমুনের প্ল্যান করা যাবে না। পড়ে দেখি কখন প্ল্যান করা যায়।" 

চলতি বছরের ভ্যালেন্টাইন্স ডে-তে সই- সাবুদ করে বিয়ে করেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই সকলে চমকে যান। নেটমাধ্যমে বিয়ের আগের প্রস্তুতি ও নানা মুহূর্ত শেয়ার করছেন ব্রাইড-টু-বি। মেহেন্দি ও সঙ্গীতে কমলা- গোলাপী কম্বিনেশনের লেহেঙ্গা পরেছিলেন শ্রীময়ী। অন্যদিকে কাঞ্চনের পরনে সাদা রঙা শার্ট। কনুই অবধি ব্রাইডাল মেহেন্দি পরেছেন অভিনেত্রী। কাঞ্চনের হাতে মেহেন্দি দিয়ে লেখা 'শ্রী' (শ্রীময়ীর নামের প্রথম ভাগ)। শ্রীময়ী মুখে স্পষ্ট ব্রাইডাল গ্লো। পরিবার ও ঘনিষ্টদের উপস্থিতিতে ঘরোয়াভাবে বিশেষ দিনগুলি কাটাচ্ছেন কাঞ্চন-পত্নী। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement