Advertisement

Koel Mallick: যেন সিনেমা... কোয়েলের ভিডিয়ো দেখে হারিয়ে যাওয়া ছেলেকে ফিরে পেল পরিবার!

Koel Mallick: এবছরের ভাইফোঁটা একটু বাড়তি স্পেশাল অভিনেত্রী কোয়েল মল্লিকের কাছে। বলা যায়, তাঁর জন্যেই এক ব্যক্তি নিজের বাড়ির লোককে খুঁজে পেলেন, বহু বছর পর। ঠিক কী ঘটেছে? 

কোয়েল মল্লিক (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 16 Nov 2023,
  • अपडेटेड 4:51 PM IST

কার্তিক মাসের শুক্লপক্ষের প্রতিপদ বা দ্বিতীয়া তিথিতে বাঙালি ঘরে ঘরে অনুষ্ঠিত হয় ভ্রাতৃদ্বিতীয়া বা ভাইফোঁটা। এই বিশেষ দিনে বোনেরা তাদের ভাই -দাদাদের কপালে চন্দন-কাজল- দইয়ের ফোঁটা পরিয়ে মন্ত্রোচ্চারণ করে তাদের মঙ্গল কামনা করেন। এবছরের ভাইফোঁটা একটু বাড়তি স্পেশাল অভিনেত্রী কোয়েল মল্লিকের কাছে। বলা যায়, তাঁর জন্যেই এক ব্যক্তি নিজের বাড়ির লোককে খুঁজে পেলেন, বহু বছর পর। ঠিক কী ঘটেছে? 

প্রতিপদে এক সংস্থার বিশেষ ভাবে সক্ষম সদস্যদের জন্য আয়োজন করা ভাইফোঁটায় অংশগ্রহণ করেন কোয়েল। ফোঁটা দেন সুজয় নামের এক ব্যক্তিকে। এই অনুষ্ঠানের বিভিন্ন মুহূর্ত নিজের সোশ্যাল পেজে শেয়ার করেন নায়িকা। এই সংস্থায় এমন অনেকে থাকেন, যারা শারীরিক ভাবে সুস্থ নন। কিংবা স্মৃতি হারিয়েছে। এমনকী বাড়ির ঠিকানাও মনে নেই। কোয়েলের পোস্ট করা ভিডিয়ো থেকেই হারানো পরিবারকে খুঁজে পেলেন সুজয়। পরিবার জানতে পারে, এত বছর আগে হারিয়ে যাওয়া তাদের ছেলে কোথায় আছে।

 

 

ঘটনাটি জানিয়ে ইনস্টা স্টোরিতে কোয়েল লেখেন, "আমার ভাইফোঁটার ভিডিয়ো দেখে হারিয়ে যাওয়া ছেলেকে খুঁজে পেয়েছে তাঁর মুর্শিদাবাদের পরিবার। শুভ দিনে এর থেকে ভাল উপহার আর কিছু হতে পারে না।"  

এ যেন একেবারে সিনেমার গল্প। তবে বাস্তবে এটাই ঘটেছে কোয়েলের জীবনে। সংবাদমাধ্যমকে তিনি বলেন, "আমি ম্যাজিকে বিশ্বাস করি। মনে করি সবটাই ভাগ্যে লেখা থাকে। ঈশ্বর না চাইলে জীবনে কোনওটাই হয় না। আমি তো এখানে নিমিত্ত মাত্র। মনে হয়, আমি ফোঁটা দিতে না গেলেও বা ভিডিয়ো না করলেও এই সময় কোনও না কোনও ভাবে হারানো পরিবারকে খুঁজে পেত সুজয়। খুব ভাল লাগছে। সত্যিই একটা অদ্ভুত অনুভূতি।" 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement