Advertisement

Pradhan Dev Soham Python: ডুয়ার্সে দেব-সোহমদের রিসর্টে ঢুকল অজগর, তারপর...

Pradhan Dev Soham Python: বৃহস্পতিবার সাতসকালে দক্ষিণ ধুপঝোরার একটি রিসর্টে ১৫ ফুটের অজগর উদ্ধার হল। ওই রিসর্টেই রয়েছেন সোহম সহ বিভিন্ন কলাকুশলীরা। তাঁরা সকলে মিলে প্রধান নামে একটি সিনেমার শুটিংয়ের জন্য ডুয়ার্সে রয়েছেন। অজগর ধরা পড়ার খবর পেতেই সোহম চলে যান সেখানে।

ডুয়ার্সে দেব-সোহমদের রিসর্টে ঢুকল অজগর, তারপর...
Aajtak Bangla
  • ধূপঝোরা,
  • 14 Sep 2023,
  • अपडेटेड 4:50 PM IST
  • দেব-সোহমদের রিসর্টে ঢুকল
  • বিশাল বড় অজগর সাপ
  • ছবি তুললেন সোহম-বিশ্বনাথ

Pradhan Dev Soham Python:ধূপঝোরার রিসর্টে অজগর। বিষয়টি সাধারণ। জঙ্গলাকীর্ণ এলাকায় সাপের আনাগোণা স্বাভাবিক ঘটনা। কিন্তু সেই সাপের সঙ্গে ছবি তুলে যখন ইনস্টাতে পোস্ট করেন স্বনামধন্য় অভিনেতা তখন বিষয়টি একটু স্পেশাল হয় বইকি। ঘটনাটি ঘটেছে ডুয়ার্সের একটি রিসর্টে। আর যে অভিনেতা সাপটি নিয়ে ছবি তুলেছেন, তিনি হলেন, টলিউডের অভিনেতা সোহম চক্রবর্তী। তিনি আবার রাজ্যের বিধায়কও বটে। যাই হোক তিনি ইনস্টাগ্রামে পোস্ট করার পর থেকেই কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। পরে অবশ্য় অভিনেতা বিশ্বনাথও সাপের ভিডিও পোস্ট করেন।

বৃহস্পতিবার সাতসকালে দক্ষিণ ধুপঝোরার একটি রিসর্টে ১৫ ফুটের অজগর উদ্ধার হল। ওই রিসর্টেই রয়েছেন সোহম সহ বিভিন্ন কলাকুশলীরা। তাঁরা সকলে মিলে প্রধান নামে একটি সিনেমার শুটিংয়ের জন্য ডুয়ার্সে রয়েছেন। অজগর ধরা পড়ার খবর পেতেই সোহম চলে যান সেখানে। অজগরটিকে হাত দিয়ে ধরেও দেখেন। স্বচক্ষে এত কাছ থেকে অজগর দেখে উচ্ছ্বসিত অভিনেতা। তিনি মুহূর্তটিকে ক্যামেরাবন্দি করাতে ভোলেননি। সাপটিকে ধরে ছবিও তোলান। এরপর নিজের ইনস্টা পেজে সাপটির সঙ্গে নিজের ছবি পোস্ট করেছেন তিনি।

যদিও এরপর খবর পেয়ে তড়িঘড়ি ধুপঝোরা বিট অফিস থেকে বনকর্মীরা সেখানে যান। বনকর্মীরা অজগরটিকে উদ্ধার করে নিয়ে যান। পরে সেটিকে গরুমারা জঙ্গলে ছেড়ে দেওয়া হবে বলে জানা গিয়েছে। এদিন সকালে ওই রিসর্টের কর্মীরা প্রথম অজগরটিকে দেখতে পান। রিসর্টের পাশে থাকা চা বাগান থেকে অজগরটি সেখানে চলে আসতে পারে বলে মনে করা হচ্ছে। তাছাড়া রিসর্টের পাশেই রয়েছে গরুমারা জঙ্গল। ওই রিসর্টেই ‘প্রধান’ সিনেমার শুটিংয়ের জন্য রাত্রিযাপন করছেন অভিনেতা দেব, সোহম সহ অন্যরা।

শুরু হয়েছে 'প্রধান'-র শ্যুটিং। এই ছবির প্রধান অভিনেতা অবশ্য দেব। নতুন ছবি 'প্রধান' আসার খবর চাউর হওয়ার পর থেকেই দর্শকদের মধ্যে উৎসাহের শেষ নেই। বেশ কিছুদিন ধরেই আলোচনায় অভিজিৎ সেন পরিচালিত ও অতনু রায়চৌধুরী প্রযোজিত ছবি 'প্রধান'। এই ছবিতে দেবের বিপরীতে দেখা যাবে সৌমিতৃষা কুণ্ডুকে। দেব ছাড়াও অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে র‍য়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, সোহম চক্রবর্তী ও অনির্বাণ চক্রবর্তী। এই ছবিতে রয়েছেন সাবিত্রী চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য, মমতা শঙ্কর, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, বিশ্বনাথ, সোহিনী সেনগুপ্তর মতো শিল্পীরাও।  'প্রধান" ছবির বেশিরভাগ আউটডোর শ্যুটিং হবে উত্তরবঙ্গে। যা শুরু হয়ে গিয়েছে। গল্পের প্রয়োজনেই এই ছবির প্রেক্ষাপট পাহাড়। এজন্যে উত্তরবঙ্গের বিভিন্ন লোকেশনে হচ্ছে শ্যুটিং। সব ঠিক থাকলে আগামী বড়দিনেই মুক্তি পাওয়ার কথা 'প্রধান'।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement