Advertisement

Khela Jawkhon: বড় পর্দায় ফিরছেন মিমি- অর্জুন জুটি! এবছরই মুক্তি পাবে অরিন্দমের 'খেলা যখন'

Khela Jawkhon: বাস্তবতার সঙ্গে কঠিন লড়াই করে যেতে হয় ঊর্মিকে। কিন্তু শেষ পর্যন্ত কি রহস্যের সমাধান করে সত্যের মুখোমুখি হতে পারবে সে?

'খেলা যখন' ছবির লুকে মিমি চক্রবর্তী ও অর্জুন চক্রবর্তী
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 09 Nov 2022,
  • अपडेटेड 8:39 AM IST

বহু প্রতীক্ষার পর বড় পর্দায় ফিরছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ও অর্জুন চক্রবর্তী (Arjun Chakrabarty) জুটি। সৌজন্যে অরিন্দম শীলের (Arindam Sil) পরবর্তী ছবি 'খেলা যখন' (Khela Jawkhon)। এসভিএভ, ক্যামেলিয়া প্রোডাকশন ও রাজপ্রতিম ভেঞ্চার্সের যৌথ প্রযোজনায় এবছরই মুক্তি পাবে এই ছবি। গত বছর অগাস্ট মাসে শুরু হয়েছিল অরিন্দম শীলের এই ড্রিম প্রোজেক্টের শ্যুটিং। প্রকাশ্যে এল ছবির অফিশিয়াল পোস্টার ও মুক্তির তারিখ। 

মিমি -অর্জুন চক্রবর্তী ছাড়াও 'খেলা যখন' ছবিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সুস্মিতা চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, হর্ষ ছায়া, জুন মালিয়া, বরুণ চন্দ, অলকনন্দা রায়, অসীম রায় চৌধুরীর মতো শিল্পীরা। ছবির বেশিরভাগ অংশ শ্যুট হয়েছে কলকাতা ও ওড়িশায়। তবে বেশীরভাগ অংশেরই শ্যুট হয়েছে আউটডোরে। 'খেলা যখন' -র সঙ্গীত পরিচালনা করছেন বিক্রম ঘোষ। এটি অরিন্দম শীলের সঙ্গে ১৪ তম ছবির কাজ তাঁর। বলাই বাহুল্য ফের সামনে আসবে অরিন্দম - বিক্রম ম্যাজিক।

 

আলো আঁধারে মোড়া, এক রহস্যের হাতছানি নিয়ে আসছে 'খেলা যখন'। ছবিতে ঊর্মি চরিত্রে অভিনয় করছেন মিমি। একটি ভয়ঙ্কর দুর্ঘটনার পর নিজের পরিচয়ের সন্ধানে নানা সমস্যার মুখোমুখি হতে হয় তাকে। জীবনের এই পর্যায় এসে কিছু কড়া পদক্ষেপ নিতে হয় ঊর্মিকে। প্রতিটি সূত্র থেকে সত্য অনুসন্ধানের চেষ্টা করে সে।

আরও পড়ুন: 'এক্সটার্নাল স্টিমুলি'-র মাধ্যমে সুস্থ করার চেষ্টা চলছে ঐন্দ্রিলাকে

 

বাস্তবতার সঙ্গে কঠিন লড়াই করে যেতে হয় ঊর্মিকে। কিন্তু শেষ পর্যন্ত কি রহস্যের সমাধান করে সত্যের মুখোমুখি হতে পারবে সে? সত্য- মিথ্যার জটিল ধাঁধার সমাধান হবে? এই সব প্রশ্নের উত্তর মিলবে খুব শীঘ্রই। সব ঠিক থাকলে আগামী ২ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে থ্রিলারধর্মী ছবি 'খেলা যখন'।   

Advertisement

আরও পড়ুন: রাতে এলোপাথাড়ি ইটবৃষ্টি অপরাজিতার গাড়িতে! ঠিক কী ঘটেছিল?

 

এর আগে অরিন্দম শীলের সঙ্গে 'ধনঞ্জয়' ছবিতে কাজ করেছিলেন মিমি। সেই ছবিতে নায়িকাকে দেখা গিয়েছিল এক আইনজীবীর চরিত্রে।  অন্যদিকে মিমি চক্রবর্তী ও অর্জুন চক্রবর্তী, দু'জনেরই অভিনয় জগতে হাতে খড়ি 'গানের ওপারে' ধারাবাহিকের মাধ্যমে। পুপে ও গোরা জুটির কথা আজও দর্শক মনে রেখেছে। এরপর ২০১৮ সালে বিরসা দাশগুপ্তের 'ক্রিসক্রস' ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। ফের একসঙ্গে জুটিতে মিমি- অর্জুন। দর্শকদের অনেকটাই প্রত্যাশা থাকবে 'খেলা যখন' ছবি নিয়ে।

আরও পড়ুন : সারমেয়দের 'মসিহা' বিক্রম! প্রকাশ্যে তথাগতর নতুন ছবির প্রথক ঝলক

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement