Advertisement

Mithai- Soumitrisha Kundoo: 'আমার সবচেয়ে বড় শিক্ষা...', হঠাৎ কার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন সৌমিতৃষা?

Mithai- Soumitrisha Kundoo: নেটমাধ্যমে উঁকিঝুঁকি মারলেই নজরে আসে সৌমিতৃষা কুন্ডুর বিপুল ফ্যানেদের সংখ্যা। সম্প্রতি মন খারাপের একটি পোস্ট করেছেন মিঠাইরানী। লিখেছেন মনের কথা। হঠাৎ কী হল নায়িকার? 

অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 May 2023,
  • अपडेटेड 6:13 PM IST

বাংলা ছোট পর্দার দর্শকদের একেবারে ঘরের মেয়ে হয়ে উঠেছেন 'মিঠাই' (Mithai) ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। নেটমাধ্যমে উঁকিঝুঁকি মারলেই নজরে আসে নায়িকার বিপুল ফ্যানেদের সংখ্যা। এমনকী বহু টলিউড নায়িকাকে টেক্কা দিতে পারেন তিনি। ফলস্বরূপ বেশ আলোচনায় থাকেন তিনি। সম্প্রতি মন খারাপের একটি পোস্ট করেছেন মিঠাইরানী। লিখেছেন মনের কথা। হঠাৎ কী হল নায়িকার?  

কাজের থেকে ১২ দিনের বিরতি নিয়েছেন সৌমিতৃষা। রবিবার ফের একটি পোস্ট করেন তিনি। ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা লেখেন টেলি অভিনেত্রী। মনের কথা উজার করে তিনি লিখেছেন, "এমন লোকেদের জন্যে নিজেকে এতটা উজার করে না দেওয়া, যারা আপনার জন্য এরকম কিছুই করবে না... এবছর শেখা আমার সবচেয়ে বড় শিক্ষা সম্ভবত এটাই...।" এবার প্রশ্ন উঠছে কার উদ্দেশ্যে এমন লিখলেন তিনি? যদিও এই উত্তর মেলেনি। তবে প্রিয় অভিনেত্রীর মন খারাপ দেখে, তাঁকে নানা রকম পরামর্শ দিয়েছেন নেটিজেনরা। 

 

 

আরও পড়ুন:  'গঙ্গারাম'-র নায়িকা এবার নবাগতা দিব্যানি, নতুন মেগা শুরুর আগেই ট্রোলড

কর্মবিরতি নেওয়ার পর ফ্যানেদের দুশ্চিন্তা কাটাতে, নায়িকা আশ্বাস দেন শীঘ্রই কাজে ফিরবেন তিনি। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন যে তাঁর কোমরে অসম্ভব ব্যথা হওয়ার কারণে বিছানা থেকে উঠতে পারছেন না তিনি। চিকিৎসক টানা দু'সপ্তাহ বিশ্রামে থাকতে বলেছেন তাঁকে। কোমরে কোনও চিড় ধরেনি, শরীরে ক্যালশিয়ামের মারাত্মক ঘাটতি হয়েছে তাঁর। আপাতত কয়েকদিন ফিজিওথেরাপি চলবে। এই পোস্ট দেখে যথেষ্ট উদ্বেগে পড়েন মিঠাই-ফ্যানেরা।

 

 

আরও পড়ুন: বারবার বডি শেমিং মা-মেয়েকে, বৈশাখী বলছেন, 'শরীরটা আমার...'

প্রসঙ্গত, একেবারে শেষ লগ্নে হাজির 'মিঠাই'। শোনা যাচ্ছে জুন মাসেই শেষ হবে এক সময়ের সেরার সেরা মেগা। সম্প্রতি ভরতলক্ষ্মী স্টুডিওতে ভাঙা হয়েছে মনোহরা বাড়ি- অর্থাৎ 'মিঠাই'-র পুরনো সেট। সেখানেই শুরু হয়েছে নতুন ধারাবাহিক 'ফুলকি'-র শ্যুটিং। সৌমিতৃষা সংবাদমাধ্যমকে জানান, জুনের দ্বিতীয় সপ্তাহে শেষবারের মতো মিঠাই হবেন তিনি এবং সেই সুযোগ কিছুতেই ছাড়তে চান না। এজন্যে এখন একটু বিশ্রাম নিচ্ছেন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement