Advertisement

টকটকে লাল শাড়িতে মোহময়ী মিমি! প্রকাশ্যে 'তোমার খোলা হাওয়া'-র টিজার

লকডাউনের পর পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই শ্যুটিংয়ে ফিরেছেন সাংসদ- অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। বিগত এক সপ্তাহ ধরে তাঁর করা পোস্টে ধরা পড়ছিল সমুদ্র-সৈকতের ছবি। পরবর্তী মিউজিক ভিডিওর শ্যুটে সুন্দরবনের মৌসুনি দ্বীপে (Sundarban Mousuni Island) পৌঁছেছেন অভিনেত্রী। এবার প্রকাশ্যে এল তাঁর গাওয়া 'তোমার খোলা হাওয়া' (Tomar Khola Hawa) সিঙ্গলসের টিজার। 

মিমি চক্রবর্তী (ছবি সৌজন্য: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Dec 2020,
  • अपडेटेड 10:50 AM IST
  • প্রকাশ্যে মিমি চক্রবর্তীর গাওয়া 'তোমার খোলা হাওয়া'-র টিজার।
  • এটি তাঁর গাওয়া দ্বিতীয় রবীন্দ্রসঙ্গীত।
  • সম্পূর্ণ মিউজিক ভিডিওটির শ্যুট হয়েছে সুন্দরবনের মৌসুনি দ্বীপে।

লকডাউনের জেরে দীর্ঘদিন গৃহবন্দী থাকার পর পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই শ্যুটিংয়ে ফিরেছেন সাংসদ- অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। বিগত এক সপ্তাহ ধরে তাঁর করা পোস্টে ধরা পড়ছিল সমুদ্র-সৈকতের ছবি। পরবর্তী মিউজিক ভিডিওর শ্যুটে সুন্দরবনের মৌসুনি দ্বীপে (Sundarban Mousuni Island) পৌঁছেছেন অভিনেত্রী। এবার প্রকাশ্যে এল তার টিজার। 

বিগত কয়েকদিন ধরেই মৌসুনি দ্বীপে তাঁর পরবর্তী মিউজিক ভিডিওর শ্যুট নিয়ে  ব্যস্ত ছিলেন মিমি চক্রবর্তী। গত সপ্তাহ থেকেই সোশ্যাল মিডিয়ায় মিলেছে সেই ঝলক।  মঙ্গলবার প্রকাশ্যে মিমির গাওয়া 'তোমার খোলা হাওয়া' (Tomar Khola Hawa) সিঙ্গলসের টিজার। এর আগে রবি ঠাকুরের গান 'আমার পরাণ যাহা চায়' (Amaro Porano Jaha Chay) গেয়েছিলেন অভিনেত্রী।

 

টিজারে ধরা পরল ড্রোন ক্যামেরার কিছু শট। নীল ঝকঝকে আকাশ, চারিদিকের ম্যানগ্রোভ গাছ আর তার মাঝে টকটকে লাল শাড়ি ও স্প্যাগেটি ব্লাউজে তাঁর মোহময়ী লুকে ইতিমধ্যে কাবু মিমি প্রেমীরা।

আরও পড়ুন: যেন ফিরে পেলেন স্কুল জীবন! প্রকাশ্যে ঋতাভরীর প্রথম গান, 'রূপ সাগরে' 

 দু'দিন আগেই শেয়ার করেছিলেন এই মিউজিক ভিডিওর কিছু নেপথ্য দৃশ্য।ভিডিওতে দেখা যাচ্ছিল পরের শটের জন্যে ইউনিটের সঙ্গে আলোচনা করছেন তিনি। 

 

এর আগেও নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছিল তাঁর 'ড্রিমস অ্যালবাম'। তারই গলায় গাওয়া গান 'আনজানা' এবং 'পল' যথেষ্ট জনপ্রিয়। ইতিমধ্যে শীঘ্রই আসছে বলে এই ভিডিওর টিজার লুকও শেয়ার করেছেন তিনি। নতুন বছরের আগেই ফ্যানেদের নতুন ভিডিও উপহার দিতে চলেছেন সাংসদ-তারকা। আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পাবে 'তোমার খোলা হাওয়া'।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement