Advertisement

Nabanita Das: জিতুর সঙ্গে ডিভোর্সের মাঝেই বড় খবর, এবার বাংলা ছবিতে নবনীতা?

Nabanita Das Tollywood Debut: অভিনেত্রী নবনীতা দাসের জীবনে চলছে কঠিন সময়। সোশ্যাল মিডিয়ায় চোখ রেখে সেরকমই ইঙ্গিত পাওয়া যাচ্ছে। তবে এবার খারাপ সময়ের মধ্যেই এল সুখবর।

অভিনেতা জিতু কমল ও নবনীতা দাস (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Jul 2023,
  • अपडेटेड 2:10 PM IST

শিরোনামে নবনীতা দাস (Nabanita Das)। অভিনেতা জিতু কমলের (Jeetu Kamal) সঙ্গে বিবাহ বিচ্ছেদের প্রক্রিয়া চলছে। অভিনেত্রীর জীবনে চলছে কঠিন সময়। সোশ্যাল মিডিয়ায় চোখ রেখে সেরকমই ইঙ্গিত পাওয়া যাচ্ছে। তবে এবার খারাপ সময়ের মধ্যেই এল সুখবর। অবশেষে পূরণ হতে চলছে তাঁর দীর্ঘদিনের স্বপ্ন। বড় পর্দায় পা রাখতে চলেছেন নবনীতা। 

বর্তমানে নবনীতা ব্যস্ত 'বিয়ের ফুল' সিরিয়ালের শ্যুটিং নিয়ে। তবে টেলি পাড়ার অন্দরে শোনা যাচ্ছে,টেলিভিশনে আর কাজ করতে ভাল লাগছে না তাঁর। এই জল্পনার মাঝেই, একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। মঙ্গলবার রাতে ফেসবুকে নবনীতার সঙ্গে একটি ছবি পোস্ট করেন প্রযোজক রানা সরকার (Rana Sarkar)। এরপর থেকেই নেটিজেন থেকে শুরু করে ইন্ডাস্ট্রিতে শুরু হয় আলোচনা। তাহলে কি এবার জিতুর মতো, বড় পর্দায় নাম লেখাতে চলেছেন অভিনেত্রী? 

 

 

নবনীতা এই নিয়ে মুখ না খুললেও রানা সরকার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, "নবনীতার সঙ্গে প্রাথমিক কথাবার্তা হয়েছে। এই মুহূর্তে সিরিয়াল করছে। তাই সেই ভাবে সময়টা ভাগ করে নিতে হবে। ওঁর অভিনীত মা তারার চরিত্রটি বেশ জনপ্রিয় হয়েছিল। সেরকমই কিছু করার ইচ্ছে আছে। নবনীতাও বলেছে যদি বড় পর্দায় ভাল চরিত্রে অভিনয় করার সুযোগ পায়, তা হলে ছোট পর্দায় কাজ করা কমিয়ে দেবে। পরিচালনার দায়িত্বে থাকবে নতুন একটি ছেলে। নামটা এখনই বলছি না।" 

প্রসঙ্গত, জিতু- নবনীতার আইনি প্রক্রিয়া এগিয়ে গিয়েছে অনেকটাই। তবে এখনও ডিভোর্স শংসাপত্র আসেনি। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় জিতুর সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন নবনীতা। অভিনেত্রী জিতুকে নিয়ে আবেগঘন পোস্ট করার পর শেষমেশ মুখ খোলেন জিতু। এরপর থেকেই আলোচনায় তারকা দম্পতি।  

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement