Advertisement

Nusrat Jahan: মালদ্বীপে নুসরতের বোল্ড লুক! 'প্রেমে ছ্যাকা খেয়ে হাত কেটেছেন?' প্রশ্ন নেটিজেনদের

Nusrat Jahan: ডেস্টিনেশন হিসেবে মালদ্বীপকে বেছে নিয়েছিলেন 'যশরত'। তারকা জুটির সোশ্যাল পেজ ভরেছে মালদ্বীপ ডাইরিজের ছবি ও ভিডিওতে।

নুসরত জাহান (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 04 Nov 2023,
  • अपडेटेड 3:08 PM IST

খবরের শিরোনামে থাকেন অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান। ব্যক্তিগত জীবন থেকে রাজনীতি, বিগত কয়েক বছরে বারবারই চর্চায় এসেছেন তিনি। পুজোর পরে স্বামী যশ দাশগুপ্তর সঙ্গে ভ্যাকেশনে গিয়েছেন নুসরত। ডেস্টিনেশন হিসেবে মালদ্বীপকে বেছে নিয়েছিলেন 'যশরত'। তারকা জুটির সোশ্যাল পেজ ভরেছে মালদ্বীপ ডাইরিজের ছবি ও ভিডিওতে। ফ্যানেরাও সেই পোস্টের নীচে ভরাচ্ছেন ভালোবাসায়। সেই সঙ্গে নায়িকাকে ট্রোলিং শুরু করেন নিন্দুকেরা। 

মালদ্বীপ ভ্যাকেশনের নানা বোল্ড ছবিতে নেটপাড়ায় উষ্ণতা ছড়াচ্ছেন নুসরত জাহান। যার মধ্যে রয়েছে টু-পিস পরা একাধিক ছবি। হলুদ রঙা পোশাকে খোলামেলা ছবিতে স্পষ্ট তাঁর বুকের উপরের ট্যাটু। যেখানে লেখা রয়েছে 'ভিক্টরি'। তবে এবার নেটিজেনদের নজরে পড়েছে অন্য একটি জিনিস। যা নিয়ে তাঁকে তুলোধনা শুরু করেন নেটিজেনদের একাংশের। আসলে ছবিটি ভাল করে দেখলে বোঝা যাচ্ছে, বাম হাতের কব্জির কাছে একাধিক কাটা চিহ্ন রয়েছে নুসরতের। দেখে বোঝাই যাচ্ছে কিছু বছর আগে ব্লেড, ছুঁড়ি বা ধারালো কিছু দিয়ে হাত কেটেছেন নুসরত। 

প্রেমে ব্যথা বা জীবনে কোনও আঘাত পেলে বহু মানুষের নিজেকে আঘাত করার একটা প্রবণতা থাকে। ধারালো কিছু দিয়ে হাত কাটলে সেই চিহ্ন থেকে যায় বহু বছর। অভিনয়ের সময় মেকআপের সাহায্যে তা ঢাকলেও, ভ্যাকেশনের ফটোশ্যুটে তা স্পষ্ট। আর এই কাটা চিহ্ন নজর এড়ায়নি নেটিজেনদের। একজন লিখেছেন, 'হাতে এত কাটার দাগ?'অন্য আরেকজনের মন্তব্য, 'তোমার হাতে কাটার দাগে ভর্তি...।' এক নেটিজেন লিখেছেন, 'প্রেমে ছ্যাকা খাওয়ার পর হাত কেটে ফেলছে...।' অন্যজন প্রশ্ন ছুঁড়েছেন, 'হাতে এতবার ব্লেড মেরেছ কেন?' 

 

 

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৯ জুন ব্যবসায়ী নিখিল জৈনর সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন নুসরত জাহান। তুরস্কে বসেছিল তাঁদের বিয়ের রাজকীয় অনুষ্ঠান। এরপর কলকাতায় এসেও হয় গ্র্যান্ড রিসেপশন পার্টি। এরপর ২০২০-র শেষ দিকে নিখিলের সঙ্গে দূরত্ব- বিচ্ছেদ হয়ে, যশ দাশগুপ্তকে বিয়ে করেন তিনি। যশ- নুসরতের সম্পর্ক, জুটির সন্তান ঈশানের জন্ম নিয়ে আলোচনা- সমালচনার ঝড় ওঠে সেসময়। এর আগেও বহুবার সম্পর্কে জড়িয়েছিলেন নুসরত। 

Advertisement

দীর্ঘদিনের বয়ফ্রেন্ড কাদের খানের সঙ্গে বিয়ে প্রায় পাকা হয়ে গিয়েছিল নুসরত জাহানের। ভালই চলছিল সব কিছু! কিন্তু ২০১২ সালের এক ঘটনা পাল্টে দিল সব। সেই বছরের ৫ ফেব্রুয়ারি পার্কস্ট্রিট এলাকাতে গণধর্ষণের স্বীকারের হন সুজেট জর্ডান। সেই ঘটনার মূল অভিযুক্তদের একজন ছিলেন কাদের খান। সেই সময় নুসরত পুলিশকে জানিয়েছিলেন তিনি এই বিষয়ে কিছু জানেন না। কিন্তু পড়ে জানা যায়, কাদের ও নিজের নামে মুম্বইয়ে একটি হোটেল রুম বুক করেন নায়িকা। এমনকী অভিযুক্ত কাদেরকে গা ঢাকা দিতেও সাহায্য করেছিলেন তিনি বলে শোনা যায়। এই ঘটনার পড়ে দু'জনের প্রেমের বিচ্ছেদ হয় কাদের - নুসরতের। একটি সাক্ষাৎকারে তিনি একবার বলেছিলেন, জীবনের সবচেয়ে খারাপ সময় ছিল সেটি তাঁর। বারবার তাঁর মনে হত মানসিক ভাবে তাঁকে ধর্ষণ করা হচ্ছে। যদিও সেই সময় অনেকেই প্রশ্ন তুলেছিলেন, কেন শাস্তি হল না নায়িকার?  

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement