Advertisement

Nusrat- Yash: জুটিতেই একের পর এক ছবি! নয়া চমক নিয়ে আসছেন যশ- নুসরত?

Nusrat Jahan- Yash Daasguptaa: টলিপাড়ার গুঞ্জন, ফের জুটি বাঁধতে চলেছেন তাঁরা বাবা যাদবের পরিচালনায় আসছে নতুন ছবি। শুধু তাই নয়, সেই ছবির প্রযোজনা করবেন যশ- নুসরত নিজেই। 

টলিউড জুটি নুসরত জাহান ও যশ দাশগুপ্ত (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Jun 2023,
  • अपडेटेड 4:40 PM IST

টলিপাড়ার চর্চিত জুটি নুসরত জাহান (Nusrat Jahan) ও যশ দাশগুপ্ত (Yash Daasguptaa)। বারবার শিরোনামে আসেন তাঁরা। এবার ফের আলোচনায় 'যশরত' (Yashrat)। সৌজন্যে তাঁদের নতুন ছবি। টলিপাড়ার গুঞ্জন, ফের জুটি বাঁধতে চলেছেন তাঁরা বাবা যাদবের পরিচালনায় আসছে নতুন ছবি। শুধু তাই নয়, সেই ছবির প্রযোজনা করবেন যশ- নুসরত (Yash- Nusrat) নিজেই। 

টলিপাড়া সূত্রের খবর অনুযায়ী, চলতি মাসের শেষ দিকে নতুন এই ছবিটি ফ্লোরে যাওয়ার কথা। কলকাতা ছাড়াও শ্যুটিং হবে, নুসরতের সাংসদীয় এলাকা বসিরহাটে। যদিও খবরটি এখনও নিশ্চিত করেননি অভিনেতারা। অন্যদিকে এক সংবাদমাধ্যমকে বাবা যাদব বলেন, "পুরো বিষয়টাই এখনও পরিকল্পনার স্তরে রয়েছে। অনেক কাস্টিং এখনও চূড়ান্ত হওয়া বাকি। তাই এখনই এই বিষয়ে বেশি কথা বলতে চাইছি না।" তাঁর উত্তর শুনে বোঝাই যাচ্ছে, যশ -নুসরতকে নিয়ে তাঁর ছবির খবর ভুয়ো না।  

বর্তমানে 'শিকার' ছবি নিয়ে ব্যস্ত আছেন যশ- নুসরত দু'জনেই। এই ছবিতে এছাড়াও রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। মার্চে গরমের তীব্র দাবদাহেই শুরু হয় ছবির শ্যুটিং। শোনা যাচ্ছে এই ছবির কাজ শেষ করেই, বাবার যাদবের ছবির কাজ শুরু করবেন ঈশানের বাবা- মা।  

প্রসঙ্গত, এর আগে 'ওয়ান', 'এসওএস কলকাতা'-র মতো ছবিতে একসঙ্গে জুটিতে দেখা গিয়েছিল যশ ও নুসরতকে। মাঝে দু'জনের জীবনে বয়ে গেছে ঝড়। এরপর এনা সাহার প্রযোজনায় এবং শিলাদিত্য মৌলিকের পরিচালনায় তৈরি হয়েছে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি'। এই ছবিতে ফের জুটি বাঁধেন তাঁরা। তবে 'চিনে বাদাম' নিয়ে যশের সঙ্গে প্রযোজক ও পরিচালকের দ্বন্দ্বের পর, এই ছবির ভবিষ্যৎ কী, তা এখনই বলা যাচ্ছে না। 

 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement