Advertisement

Nusrat- Yash Vacations: ভ্যাকেশনে যশ- নুসরত, বিদেশের কোন ডেস্টিনেশন বেছে নিলেন জুটি?

Nusrat Jahan- Yash Dasgupta Vacations: পুজোর পরে  ভ্যাকেশনে গিয়েছেন 'যশরত'। ডেস্টিনেশন হিসেবে মালদ্বীপকে বেছে নিয়েছিলেন তাঁরা। তারকা জুটির সোশ্যাল পেজ ভরেছিল  মালদ্বীপ ডাইরিজের ছবি ও ভিডিওতে।

যশ দাশগুপ্ত ও নুসরত জাহান (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 26 Oct 2023,
  • अपडेटेड 2:35 PM IST

খবরের শিরোনামে থাকেন অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। ব্যক্তিগত জীবন থেকে রাজনীতি, বিগত কয়েক বছরে বারবারই চর্চায় এসেছেন জুটি। পুজোর পরে  ভ্যাকেশনে গিয়েছেন 'যশরত'। ডেস্টিনেশন হিসেবে মালদ্বীপকে বেছে নিয়েছিলেন তাঁরা। তারকা জুটির সোশ্যাল পেজ ভরেছিল  মালদ্বীপ ডাইরিজের ছবি ও ভিডিওতে। ফ্যানেরাও সেই পোস্টের নীচে ভরাচ্ছেন ভালোবাসায়। 

বীচওয়্যারে ফটো সেশন করেছেন যশ -নুসরত। সেই মুহূর্ত সকলের সামনে তুলে ধরেছেন তাঁরা। মজা করে যশের পোস্টে কমেন্ট করেছেন নুসরত। সাংসদ- নায়িকা লিখেছেন, "ধাক্কা মেরে নীল জলে ফেলে দেবো, ও তুমি তো সাঁতার কাটতে পারো...।" যশের পাল্টা কমেন্ট, "আমি গানও গাইতে পারি, আজ ব্লু হ্যায় পানি পানি...।"  

 

 

সম্প্রতি অনুরাগীদের সঙ্গে 'আস্ক মি এনিথিং' খেলছিলেন নুসরত। সেখানে নানা রকম প্রশ্নবাণ তাঁর দিকে ছুঁড়ে দেয় নেটিজেনরা। অকপট উত্তর দেন যশ ঘরণী। যশের সঙ্গে সম্পর্ক, বিয়ে থেকে তাঁদের সন্তান ঈশানকে নিয়ে নানা তর্ক- বিতর্ক- আলোচনা রয়েছে। ২০২১ সালে ঝড় বয়ে গেছে নুসরতের জীবনে। ধীরে ধীরে গোপনীয়তা অনেকটা আলগা করলেও, যশের পরিবারের সঙ্গে কখনও কোনও ছবি শেয়ার করেন না নুসরত। এক নেটিজেন সেই প্রশ্নই এবার করে বসলেন নায়িকাকে। তাঁকে জিজ্ঞেস করলেন, "যশের মা-বাবার সঙ্গে কোনও ছবি পোস্ট করেন না কেন?" উত্তরে অভিনেত্রী- সাংসদ লিখেছেন, "আসলে বাবা- মায়েরা ক্যামেরার সামনে আসতে লজ্জা পায়।"  

 

 

এর আগে 'ওয়ান', 'এসওএস কলকাতা' -র মতো ছবিতে একসঙ্গে জুটিতে দেখা গেছে যশ ও নুসরতকে। মাঝে দু'জনের জীবনে বয়ে গেছে ঝড়। তাঁদের অভিনীত 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবিটি এখনও মুক্তি পায়নি।'চিনে বাদাম' নিয়ে যশের সঙ্গে প্রযোজক ও পরিচালকের দ্বন্দ্বের পর, এই ছবির ভবিষ্যৎ কী, তা এখনই বলা যাচ্ছে না। দু'জনে মিলে খুলে ফেলেছেন প্রযোজনা সংস্থার। যেখান থেকে তৈরই হচ্ছে নতুন ছবি 'মেন্টাল'।  

Advertisement

প্রসঙ্গত, কিছুদিন আগে, মেসার্স সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেডের বিরুদ্ধে ওঠে কোটি কোটি টাকা প্রতারণার অভিযোগ। সেই সংস্থার ডিরেক্টর ছিলেন বলে মেনে নিয়েছেন নুসরত জাহান। তিনি দাবি করেন, ওই সংস্থা থেকে ঋণ নিয়ে সুদ সমেত ফেরত দিয়েছিলেন। নুসরতের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের হয় আদালতে। বেশ কয়েক জন প্রবীণ নাগরিক অভিযোগ করেন, যে সংস্থায় ডিরেক্টর ছিলেন তৃণমূল সাংসদ, তারা প্রায় ২৪ কোটি টাকার প্রতারণা করেছে। নুসরতের বিরুদ্ধে অভিযোগ ওঠে, দুর্নীতির টাকাতেই পাম অ্যাভিনিউয়ের কোটি টাকার ফ্ল্যাট কিনেছেন তিনি। এই তদন্তে সম্পূর্ণ সহায়তা করবেন বলে জানিয়েছিলেন নুসরত।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement