Advertisement

Paran Bandopadhyay Health Update: অসুস্থ পরাণ বন্দ্যোপাধ্যায়, শ্যুটিং বাতিল করলেন বর্ষীয়ান অভিনেতা

Paran Bandopadhyay Ill: শারীরিক অসুস্থতার কারণে বর্ষীয়ান অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায় শ্যুটিং বাতিল করেছেন। এখন কেমন আছেন তিনি? খোঁজ নিতে 'টনিক' অভিনেতার সঙ্গে যোগাযোগ করা হয় bangla.aajtak.in-এর তরফে। 

বর্ষীয়ান অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায় (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Jun 2023,
  • अपडेटेड 9:40 PM IST

অসুস্থ পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhyay)। শারীরিক অসুস্থতার কারণে বর্ষীয়ান অভিনেতা শ্যুটিং বাতিল করেছেন। কমপক্ষে দিন দশেক বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিৎসক, সঙ্গে থাকতে হবে ভয়েস রেস্টে। এখন কেমন আছেন তিনি? খোঁজ নিতে 'টনিক' (Tonic) অভিনেতার সঙ্গে যোগাযোগ করা হয় bangla.aajtak.in-এর তরফে। 

পরাণ বন্দ্যোপাধ্যায় জানালেন, "ঠান্ডা- গরম লেগে একটু শরীর খারাপ হয়েছে। ডাক্তার আমায় এখন ভয়েস রেস্টে থাকতে বলেছেন। কয়েকদিন কোনও কাজকর্ম করতে পারব না। আমি নিজেও এখন করব না। তাপপ্রবাহের জন্য শরীরটা খারাপ হয়েছে, তবে জ্বর নেই। এর মধ্যে কিছু শ্যুটিং ছিল, সেগুলো বন্ধ করে দিলাম এই জন্যে। কাছাকাছি লোকেশনেই শ্যুটিং ছিল। ডাক্তার বলেছেন অন্তত ১০-১৫ বিশ্রাম নিতে। তবে যতদিন পর্যন্ত না আমি ফিট মনে করব নিজেকে, রেস্ট নেব এবং কাজ করব না। 

অগাস্ট থেকে শ্যুটিং শুরু হওয়ার কথা দেবের নতুন ছবি 'প্রধান' (Prodhan)-র। অতনু রায়চৌধুরী প্রযোজিত ও অভিজিৎ সেন পরিচালিত এই ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার কথা পরাণ বন্দ্যোপাধ্যায়ের। পারিবারিক এই ছবিতে ডেবিউ করবেন টেলি অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু। 

এর আগে অতনু-অভিজিৎ- দেব- এই ত্রয়ীর টিমে 'টনিক' ছবিতে কাজ করেছেন পরাণ। যা, বক্স অফিসে বিপুল সফলতা পায়। বলাই বাহুল্য 'প্রধান' নিয়েও ইতিমধ্যে দর্শকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। শারীরিকভাবে বর্তমানে অসুস্থ প্রবীণ অভিনেতা। এই ছবির শ্যুটিং কি করবেন তিনি? উত্তরে তিনি বলেন, "এখনও পর্যন্ত সব ঠিক আছে। এত আগে থেকে এগুলো বলা মুশকিল।" 

      

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement