Advertisement

Pinky- Kanchan: কাঞ্চন মজেছেন শ্রীময়ীর প্রেমে! কীভাবে ছেলেকে মানুষ করছেন 'সিঙ্গেল মাদার' পিঙ্কি?

Pinky Banerjee- Kanchan Mullick: কাঞ্চনের সঙ্গে অশান্তি- বিচ্ছেদের পর বর্তমানে ছেলের সঙ্গে থাকেন পিঙ্কি। কাজ সামলে ছোট্ট ছেলেকে কীভাবে মানুষ করছেন 'সিঙ্গেল মাদার' পিঙ্কি? শেয়ার করলেন অভিনেত্রী। 

ছেলের সঙ্গে পিঙ্কি বন্দ্যোপাধ্যায় ও কাঞ্চন মল্লিক
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 12 Dec 2023,
  • अपडेटेड 2:32 PM IST

বাংলা ইন্ডাস্ট্রির পরিচিত মুখ পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। অভিনেত্রীর আরও একটি পরিচিতি আছে। তিনি অভিনেতা তথা তৃণমূল- কংগ্রেস বিধায়ক কাঞ্চন মল্লিকের প্রাক্তন স্ত্রী। কাঞ্চনের সঙ্গে অশান্তি- বিচ্ছেদের পর বর্তমানে ছেলের সঙ্গে থাকেন পিঙ্কি। কাজ সামলে ছোট্ট ছেলেকে কীভাবে মানুষ করছেন 'সিঙ্গেল মাদার' পিঙ্কি? শেয়ার করলেন অভিনেত্রী। 

সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে পিঙ্কি বন্দ্যোপাধ্যায় বলেন কীভাবে কাজ ও ব্যক্তিগত জীবন সামলাচ্ছেন তিনি আনন্দে করে। অভিনেত্রী জানান, "যে রাঁধে সে চুলও বাঁধে। রান্নাটা জানলে এবং চুলও বাঁধতে জানলে, ঠিক সময় বের করা যায়। ছেলে মানুষ করাটাও একটা বড় মেগা সিরিয়াল। এই সময় বের করে নেওয়াটা ভীষণ জরুরি এবং আমি সময়টা ঠিক বের করে নিই। কীভাবে দুটোর মধ্যে ভারসাম্য বজায় রাখতে হয়, আমি সেটা জানি। মানুষ যেমন দু'পায়ে হাঁটে, সেরকম প্রথম পা ফেলে জানতে হবে, দ্বিতীয় পা কোথায় ফেলবো।"

অভিনেত্রী যোগ করলেন, "আমি ব্যস্ত থাকি কিন্তু সন্ত্রস্ত থাকি না। সকাবেলা ঘুম থেকে তাড়াতাড়ি উঠি। লোহা না ছুঁয়ে বাড়ি থেকে বের হই না। আমি শরীরচর্চা করি। ওজনের প্রশিক্ষণ নেই। সেই সময়টা ছেলেও আমার সঙ্গে একটু লাফালাফি করে। এরপর আমরা মেডিটেট করি। স্নান করে তৈরই হয়ে, ছেলেকে স্কুলে ছেড়ে শ্যুটিংয়ে চলে আসি। এরপর ছেলেকে স্কুল থেকে আনা বা দেখাশোনার জন্যে একজন রয়েছেন। তিনি ছেলেকে ওর দু'দিন বয়স থেকে ওকে দেখছে।" 

পিঙ্কির কথায়, "আমি কখন একজন সিঙ্গেল মাদার হিসেবে বুঝতে পারি, বাচ্চারা আসলে সব থেকে ভাল বোঝে। আমার ব্যক্তিগত অনুভূতি, সিঙ্গেল মাদারদের বাচ্চাদের সঙ্গে অনেক বেশি ভাল বন্ডিং হয়। কারণ যে পরিস্থিতির মধ্যে দিয়ে গেছি, সেটা বাচ্চা দেখেছে এবং দু'জনে- দু'জনের ক্রাইসিস বুঝতে পারি। আমার ছেলে খুবই সাপোর্ট করে। সিঙ্গেল এবং ওয়ার্কিং মাদার হওয়া খুব কঠিন। আমাদের পেশায় সময়টা খুব অনিশ্চিত। তাই ও আমার সঙ্গে সহযোগিতা না করলে, আমার জন্য অনেক বেশি ক্টহিন হতো।

Advertisement

প্রসঙ্গত, ২০২১ সালের জুন মাস নাগাদ শিরোনামে ছিলেন কাঞ্চন, পিঙ্কি এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। ‘পরকীয়া’-র ঝোড়ো হাওয়ার তছনছ হয় কাঞ্চন- পিঙ্কির দাম্পত্য। ব্যক্তিগত বিবাদ গড়ায় আইনের দিকে। একে অপরের নামে থানায় অভিযোগ দায়ের করেন তাঁরা। পিঙ্কির অভিযোগ জানান, কাঞ্চনের সঙ্গে পরকীয়ার সম্পর্ক রয়েছে শ্রীময়ীর। এই নিয়ে চলে নানা আলোচনা, চর্চা, তরজা।

এরপরে বেশ কিছু মাস একই ফ্রেমে দেখা যায়নি কাঞ্চন ও তাঁর চর্চিত বান্ধবী শ্রীময়ীকে। তবে বর্তমানে, কোনও উৎসব হোক কিংবা টলিউডের ফিল্মি পার্টি, ফ্রেমবন্দী হোন দু'জনে। এমনকী এই মুহূর্তে কাঞ্চন- শ্রীময়ীর প্রেম, ইন্ডাস্ট্রিতে প্রায় 'ওপেন সিক্রেট'। এখন অপেক্ষা, দু'জনের এই সম্পর্কে সিলমোহর দেওয়ার।  

        

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement