Advertisement

Prosenjit Chatterjee: ১৪ বছর পর ফের অনুপের ছবিতে প্রসেনজিৎ! সঙ্গে বনি- কৌশানী- রঞ্জিত

Prosenjit Chatterjee: মাঝে কোভিডের লকডাউন এবং শারীরিক অসুস্থতার কারণে ছবির কাজ করতে পারেননি। বছর চারেক পর শ্যুটিং ফ্লোরে নামবেন অনুপ সেনগুপ্ত।

প্রসেনজিৎ, বনি, কৌশানী ও রঞ্জিত (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Jun 2023,
  • अपडेटेड 3:51 PM IST

বিরতির পর ফের পরিচালনায় ফিরছেন অনুপ সেনগুপ্ত। মাঝে কোভিডের লকডাউন এবং শারীরিক অসুস্থতার কারণে ছবির কাজ করতে পারেননি। বছর চারেক পর শ্যুটিং ফ্লোরে নামবেন তিনি। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়। ছেলে ও হবু বৌমা ছাড়াও অনুপের ছবিতে রয়েছেন আরও একজন সুপারস্টার। 

অনুপ সেনগুপ্তর নতুন ছবিতে অভিনয় করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কেও। এছাড়াও বর্ষীয়ান টলি অভিনেতা রঞ্জিত মল্লিককে দেখা যাবে। অনুপের পরিচালনায় প্রসেনজিৎকে শেষ দেখা গিয়েছিল 'বদলা'-তে। ছবিটি মুক্তি পেয়েছিল ২০০৯ সালে। মাঝে অভিনেতার সঙ্গে কাজ করতে চাইলেও, প্রসেনজিৎ-এর থেকে ডেট না পাওয়ায় কথা এগোয়নি। দীর্ঘ অপেক্ষার পর ফের প্রসেনজিৎকে পরিচালনা করবেন পরিচালক। 

টলিপাড়া সূত্রের খবর অনুযায়ী অনেক দিন ধরেই পরিকল্পনা চলছে এই ছবির। চিত্রনাট্য নিয়েও অভিনেতাদের সঙ্গে কথাবার্তা এগিয়েছে ইতিমধ্যে। ছবি সংক্রান্ত আরও কিছু সিদ্ধান্ত চূড়ান্ত হলেই ফ্লোরে যাবেন পরিচালক।"  

প্রসঙ্গত, অনুপ সেনগুপ্তর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল 'জানবাজ'। সেই ছবিতে জুটি বেঁধেছিলেন বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায়।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement