Advertisement

Ridhima Ghosh: মা হতে চলেছেন ঋদ্ধিমা, সোশ্যাল মিডিয়ায় 'বিশেষ ইচ্ছে' শেয়ার করলেন অন্তঃসত্ত্বা নায়িকা

Ridhima Ghosh: অন্তঃসত্ত্বা থাকাকালীন মহিলাদের নানা রকমের ইচ্ছে বা আকাঙ্ক্ষা হয়। 'মম-টু-বি' ঋদ্ধিমার একটি বিশেষ ইচ্ছে এবার শেয়ার করলেন নেটদুনিয়ার বন্ধুদের সঙ্গে। 

ঋদ্ধিমা ঘোষ ও গৌরব চক্রবর্তী (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Aug 2023,
  • अपडेटेड 5:41 PM IST

মা হতে চলেছেন ঋদ্ধিমা ঘোষ (Ridhima Ghosh)। গৌরব চক্রবর্তী (Gaurav Chakrabarty) ও তাঁর পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। এই সুখবর জুটি সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন পয়লা বৈশাখে। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজের এই সুন্দর জার্নির নানা মুহূর্ত ও অনুভূতি শেয়ার করেন অভিনেত্রী। অন্তঃসত্ত্বা থাকাকালীন মহিলাদের নানা রকমের ইচ্ছে বা আকাঙ্ক্ষা হয়। 'মম-টু-বি' ঋদ্ধিমার একটি বিশেষ ইচ্ছে এবার শেয়ার করলেন নেটদুনিয়ার বন্ধুদের সঙ্গে। 

হবু মায়েদের নানা রকম খাবার খাওয়ার ইচ্ছে হয় জীবনের এই সময়কালে। তবে এই মুহূর্তে ঋদ্ধিমা মিস করছেন 'সোয়াটার ওয়েদার' অর্থাৎ শীতকাল বা শীতকালীন স্থান। আসলে দার্জিলিংয়ের জন্য মন খারাপ করছে গৌরব পত্নীর। শৈল শহরের মতো আবহাওয়া পেতে চাইছেন তিনি। ট্রিপের একটি থ্রোব্যাক ছবি তিনি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। 

ঋদ্ধিমা ঘোষের এই ছবিতে ভালোবাসায় ভরিয়েছেন বহু নেটাগরীক। কেউ লিখেছেন, "এই সময়টা উপভোগ করো...।" কেউ আবার লিখেছেন, "অনেক শুভেচ্ছা আপনাকে।" সব মিলিয়ে বলাই বাহুল্য গৌরব- ঋদ্ধিমার জীবনের এই সুখবরে দারুণ উৎসাহী অনুগামীরাও। 

 

 

প্রসঙ্গত, টলিপাড়ার জনপ্রিয় জুটি গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষ। সোশ্যাল পেজে প্রায়ই প্রেম উদযাপন করে, একে অপরের প্রতি অগাধ ভালোবাসার কথা জানাতে দেখা গেছে জুটিকে। বহু ছবিতে একে অপরের প্রেমে মজেছেন গৌরব-ঋদ্ধিমা। এমনকী তাঁদের ভেজা চুমু ও প্রেমমাখা মুহূর্তের সাক্ষী থেকেছে নেটপাড়া। ২০১৭ সালের ২৮ নভেম্বর গাঁটছড়া বেঁধেছিলেন গৌরব - ঋদ্ধিমা। সমস্ত নিয়মকানুন মেনে হয়েছিল তাঁদের সামাজিক বিয়ে। অনুষ্ঠানে হাজির ছিলেন টলিপাড়ার বিভিন্ন তারকারা। তবে তারকা হলেও এই বিয়েতে দেখা যায়নি অতিরিক্ত রাজকীয়তা। 

 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement