Advertisement

Ritabhari Chakraborty: বার্বি ডল সাজলেন ঋতাভরী, নায়িকার বোল্ড ছবিতে উষ্ণতা নেটমাধ্যমে

Ritabhari Chakraborty As Barbie Doll: নেটমাধ্যমে উষ্ণতা ছড়িয়ে একেবারে বার্বি  ডল রূপে সামনে এলেন ঋতাভরী চক্রবর্তী। ছবি সামনে আসতেই ফ্যানেদের যেন রাতের ঘুম উড়িয়েছেন টলি অভিনেত্রী।

অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Jul 2023,
  • अपडेटेड 2:04 PM IST

চলতি মাসেই মুক্তি পাচ্ছেন হলিউড ছবি 'বার্বি ' (Barbie)। এবার সেই রেশ যেন কিছুটা এসে পৌঁছেছে টলিউডে। নেটমাধ্যমে উষ্ণতা ছড়িয়ে একেবারে বার্বি  ডল রূপে সামনে এলেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। ছবি সামনে আসতেই ফ্যানেদের যেন রাতের ঘুম উড়িয়েছেন টলি অভিনেত্রী। তৈরি করেছেন নতুন ফ্যাশন স্টেটমেন্ট। 

জীবনের প্রতিটি মুহূর্তের আপডেট সোস্যাল মিডিয়ায় শেয়ার করেন ঋতাভরী। নায়িকার পেজে চোখ রাখলে দেখা যায় নিত্য নতুন ফটোশ্যুটের ঝলক। প্রায়শই নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতে দেখা যায় ঋতাভরীকে। বর্তমানে গোলাপি ট্রেন্ডিং রং। সম্প্রতি তাঁর শেয়ার করা বার্বি লুক এই মুহূর্তে আলোচনায়। নায়িকার মাথা থেকে পা পর্যন্ত মোড়া গোলাপিতে। স্ট্রাইপ শার্টের ভিতর থেকে উঁকি দিচ্ছে লেস ব্রা। পায়ে স্টকিংস, হাই হিল বুট জুতো, কানে ঝোলানো দুল। সবটাই গোলাপি রঙের। বিশেষ এই ফটোশ্যুটে তাঁকে দেখে মনে হচ্ছে আদ্যোপান্ত বার্বি ডল।

 

 

ঋতাভরীর এই খোলামেলা ছবিতে মন মজেছে বহু নেটিজেনদের। পোস্টের কমেন্ট বক্স ভরেছে প্রশংসা - শুভেচ্ছা- ভালোবাসায়। নায়িকার এই বোল্ড লুক দারুণ পছন্দ করছেন অনুগামীরা। এমনকী কমেন্ট করেছেন বহু হলিউডি তারকাও। ক্যাপশনে তিনি লিখেছেন, "আমার বার্বি জগতে বসবাস! 'বার্বি' ছবিরবি জন্য গোটা বিশ্ব গোলাপী হয়ে গেছে । আমিও তাই!! বার্বির জন্য চিরকাল ভালোবাসা থাকবে...।" 

 

 

প্রসঙ্গত, টেলিভিশন নিয়ে অভিনয়ের জার্নি শুরু ঋতাভরী চক্রবর্তীর। এরপর ২০২০ সালে 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি' ছবিতে শবরী চরিত্রে সকলের মন জয় করেছিলেন তিনি। এই ছবি সমাজের তথাকথিত কুসংস্কার ভেঙে এক মহিলা পুরোহিতের লড়াইয়ের গল্প। গত মার্চ মাসে মুক্তি পেয়েছে অরিত্র মুখোপাধ্যায়ের ছবি 'ফাটাফাটি'। আবারও সমাজের সব স্টেরিওটাইপ ভেঙে, এক প্লাস সাইজ মডেলের গল্প বলেছে 'ফাটাফাটি'। এই মডেলের চরিত্রে অভিনয় করেছেন ঋতাভরী। এই ছবির জন্যে অনেকটা ওজন বাড়াতে হয়েছে তাঁকে। এছাড়াও তাঁর হাতে রয়েছে আরও বেশ কয়েকটি ছবি। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement