Advertisement

Rukmini as Satyabati: অন্ত:সত্ত্বা রুক্মিণীর স্নিগ্ধ লুক, নতুন সত্যবতীকে দেখে প্রশংসা নেটপাড়ায়

Rukmini as Satyabati: এবার ব্যোমকেশ দেব এবং তাঁর সত্যবতী রুক্মিণী মৈত্র। একথা বর্তমানে প্রায় সকলের জানা। ধীরে ধীরে নিজেদের লুক সামনে আনছেন দেব- রুক্মিণী।

সত্যবতীর লুকে অভিনেত্রী রুক্মিণী মৈত্র (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Jun 2023,
  • अपडेटेड 5:43 PM IST

বিরসা দাশগুপ্তর (Birsa Dasgupta) পরিচালনায় এবং দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস ও শ্যাডো ফিল্মসের যৌথ ব্যানারে আসছে 'ব্যোমকেশ ও দুর্গ রহস্য' (Byomkesh O Durgo Rohosya)। এবার ব্যোমকেশ দেব (Dev) এবং তাঁর সত্যবতী রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। একথা বর্তমানে প্রায় সকলের জানা। ধীরে ধীরে নিজেদের লুক সামনে আনছেন দেব- রুক্মিণী (Dev- Rukmini)। কিছুদিন আগে দূরবীন হাতে একটি সাদা- কালো ছবিতে দেখা গিয়েছিল ইন্ডাস্ট্রির নতুন সত্যবতীকে। ২৭ জুন নায়িকার জন্মদিন। আর বিশেষ দিনে সামনে এল সত্যবতী রূপে রুক্মিণীর নতুন লুক- পোস্টার । 

ঢেউ খেলানো লম্বা খোলা চুল, হাতে শাঁখা- পলা, সিঁথিতে সিঁদুর, কপালে লাল বড় টিপ, আটপৌঢ়ে করে পরা শাড়ি। অন্ত:সত্ত্বা সত্যবতীর হাত বেবি বাম্পে। রুক্মিণীর এই স্নিগ্ধ লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই, তা মুহূর্তে ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। প্রশংসা- শুভেচ্ছায় ভরাচ্ছেন নেটিজেন- অনুগামীরা।

 

 

শোনা যাচ্ছে, ব্যোমকেশ দেবের বিপরীতে সত্যবতী চরিত্রে অভিনয় করার জন্য আগে প্রস্তাব গিয়েছিল মৌনী রায় ও পূজা বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেত্রীদের কাছে। তবে শেষমেশ সত্যবতী চরিত্রের জন্য বেছে নেওয়া হয় রুক্মিণীকেই । এর আগে সত্যবতীর ভূমিকায় দেখা গিয়েছে সোহিনী সরকার, ঋদ্ধিমা ঘোষকে। সে তালিকায় নতুন সত্যবতী হিসাবে যুক্ত হলেন রুক্মিণী মৈত্র। এবার সত্যবতী রূপে দর্শক তাঁকে কতটা মেনে নেবেন এবং ভালোবাসবেন, তা সময়ই বলবে। একদিকে সত্যবতী, অন্যদিকে নটী বিনোদিনী রূপে শীঘ্রই পর্দায় ধরা দেবেন দেবের সঙ্গী। নায়িকার হাতে রয়েছে আরও বেশ কয়েকটি কাজ।

 

 

শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের লেখা 'দুর্গ রহস্য' গল্পের উপর ভিত্তি করে 'ব্যোমকেশ ও দুর্গ রহস্য' বানাচ্ছেন বিরসা দাশগুপ্ত। এই ছবিতে অজিত চরিত্রে রয়েছেন অম্বরীশ ভট্টাচার্য। এছাড়া সত্যম ভট্টাচার্যকে দেখা যাবে মণিলালের চরিত্রে। এবছর স্বাধীনতা দিবসের আগে, আগামী ১১ অগাস্ট  প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'ব্যোমকেশ ও দুর্গ রহস্য'।

Advertisement

প্রসঙ্গত, আবির চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্যর মতো অভিনেতাদের পর, এবার ব্যোমকেশ বক্সী দেব। সেই সঙ্গে তাঁর বিপরীতে রয়েছেন রুক্মিণী। দেব মানেই এখন একগুচ্ছ চমক। তাই তাঁর এই ছবিতেও যে অনেক চমক থাকবে একথা বলাই যায়। জীবনের বেশিরভাগ ছবিতেই দেবের সঙ্গে অভিনয় করেছেন রুক্মিণী। তাঁদের অভিনীত  'চ্যাম্প', 'ককপিট', 'কবীর', 'কিডন্যাপ', 'পাসওয়ার্ড', 'কিশমিশ'-র মতো ছবিগুলি বক্স অফিসে যথেষ্ট হিট। নতুন চরিত্রে ফের জুটিতে তাঁরা ছক্কা হাকাতে পারেন নাকি, সেটাই এখন দেখার। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement