Advertisement

Rukmini Maitra: একমাসের মাথায় বন্ধ নটী বিনোদিনীর শ্যুটিং, কেন?

পরিচালক রামকমল মুখোপাধ্যায়ের (Ram Kamal Mukherjee) নটী বিনোদিনীর (Binodini Ekti Narir Upakhyan) শ্যুটিং জোর কদমেই চলছিল। কিন্তু আচমকাই তা থমকে গেল মাঝপথে। সিনেমার প্রধান চরিত্রে থাকা রূক্মিণী মৈত্রর (Rukmini Maitra) ধুম জ্বর।

নটী বিনোদিনী সিনেমার শ্যুটিং বন্ধ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Mar 2023,
  • अपडेटेड 4:38 PM IST
  • পরিচালক রামকমল মুখোপাধ্যায়ের (Ram Kamal Mukherjee) নটী বিনোদিনীর (Binodini Ekti Narir Upakhyan) শ্যুটিং জোর কদমেই চলছিল
  • কিন্তু আচমকাই তা থমকে গেল মাঝপথে। সিনেমার প্রধান চরিত্রে থাকা রূক্মিণী মৈত্রর (Rukmini Maitra) ধুম জ্বর
  • কিছুদিনের জন্য বন্ধ হল বিনোদিনী এক নটীর উপাখ্যান-এর শ্যুটিং

পরিচালক রামকমল মুখোপাধ্যায়ের (Ram Kamal Mukherjee) নটী বিনোদিনীর (Binodini Ekti Narir Upakhyan) শ্যুটিং জোর কদমেই চলছিল। কিন্তু আচমকাই তা থমকে গেল মাঝপথে। সিনেমার প্রধান চরিত্রে থাকা রূক্মিণী মৈত্রর (Rukmini Maitra) ধুম জ্বর। মাথা তুলে বসতেই পারছেন না। আর তার জন্যই কিছুদিনের জন্য বন্ধ হল বিনোদিনী এক নটীর উপাখ্যান-এর শ্যুটিং। তবে জানা গিয়েছে, শুধু একা রূক্মিণী নয়, টিমের কমবেশি প্রায় সবাই এই জ্বরে আক্রান্ত!

চৈতন্য লীলা পর্বের শ্যুট হয়ে গিয়েছে
অভিনেত্রী ইতিমধ্যেই তাঁর জ্বরের কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন। জানা গিয়েছে, এই সিনেমার চৈতন্য লীলা পর্বের শ্যুট হয়ে গিয়েছে। সিনেমার গল্প অনুযায়ী, শেষ দৃশ্যে মাথা ঘুরে পরে যাবেন বিনোদিনী রূক্মিণী মৈত্র। বহুবার সেই দৃশ্যের শটও দিয়েছেন তিনি। এরপর বাড়ি ফিরেই জ্বরে কাবু হয়ে যান অভিনেত্রী। সেই খবর কানে যেতেই বেশ চিন্তিত হয়ে পড়েন রাম কমল। পরিচালকের কথায়, শ্যুটিংয়ের জন্য প্রচুর পরিশ্রম করতে হচ্ছে অভিনেত্রীকে। সেই ধকল তো আছেই। হয়ত সেই কারণেই ভাইরাল জ্বরে কাবু হয়ে গিয়েছেন। রূক্মিণী ছাড়া টিমের আরও ২০ জন সদস্য জ্বরে কাবু। তাই বাধ্য হয়েই কিছুদিনের জন্য শ্যুটিং স্থগিত রাখতে হয়েছে পরিচালককে। 

 

আরও পড়ুন: Priyanka Sarkar as Noti Binodini: বড় চমক! রুক্মিণী একা নন, এবার বাংলা ছবিতে নটি বিনোদিনী প্রিয়াঙ্কাও

রূক্মিণীর জ্বর
রামকমল জানিয়েছেন, গতরাত থেকেই রুক্মিণীর মতোই জ্বর এসেছে ওম সাহানির। একই ভাবে অসুস্থ ডিরেক্টোরিয়াল টিম, শিল্প নির্দেশক বিভাগ, সাজসজ্জা এবং পোশাক বিভাগের কর্মীরাও। প্রত্যেকের প্রচণ্ড জ্বর। ফলে, শ্যুট বন্ধ। আপাতত এক সপ্তাহ শ্যুট হবে না। এভাবে এক সঙ্গে সবাই অসুস্থ। তা হলে কি সেটে অ্যাডিনো ভাইরাসের প্রকোপ? রামকমল জানিয়েছেন, চিকিৎসকের পরামর্শ নেওয়া হয়েছে। তিনি জানিয়েছেন, শহরে ভাইরাল জ্বরের প্রকোপ। তাতেই সবাই আক্রান্ত। দলের সবাই দ্রুত সুস্থ হয়ে উঠুন। আবার শ্যুটে ফিরুন। এটাই মন থেকে চাইছেন পরিচালক। 

Advertisement

আরও পড়ুন: Rukmini Maitra as binodini dasi looks: মসলিন বেনারসী-গয়নায় মোড়া শরীর, বিনোদিনীর কী রূপ! দেখুন ফার্স্ট লুক

একমাসের মাথায় বন্ধ শ্যুটিং
প্রসঙ্গত, ১৩ ফেব্রুয়ারি এই সিনেমার শ্যুটিং শুরু হয়েছিল। যেদিন শ্যুটিং শুরু হয় সেদিনই প্রকাশ্যে আসে ছবিতে বিনোদিনী রূপে রুক্মিণীর রূপ। পাতা কেটে বাঁধা খোঁপা, কপালে পরেছে পরিপাটি চুল। গাঢ় নীল শাড়ির লাল পাড়, তাতে সোনালী কাজ। ভারী সোনার গয়নায় পুরনো দিনের নকশা। বসার ভঙ্গিমা এক ঝলকে মনে করিয়ে দেয় ঐতিহাসিক চরিত্র নটি বিনোদিনীর কথা। এর আগে বিনোদিনীর চৈতন্য অবতারে রূক্মিণীর লুকস সামনে আসে গত বছর। সব মিলিয়ে নটী বিনোদিনী টলিউডে এখন বেশ চর্চার বিষয় হয়ে উঠেছে। 

আরও পড়ুন: Sreelekha Mitra on Rukmini Maitra: 'রোগা ছিলেন কি বিনোদিনী?' কটাক্ষ শ্রীলেখার

সোশ্যাল মিডিয়ায় পোস্ট পরিচালকের
তবে আপাতত এক সপ্তাহ এই সমস্ত কিছুই বন্ধ। শ্যুটিং স্থগিত। পরিচালক সোশ্যাল মিডিয়াতে রূক্মিণীর সঙ্গে একটি ছবি পোস্ট করেন। সেই ছবির ক্যাপশনে লেখেন, 'টিম 'বিনোদিনী একটি নটীর উপাখ্যান', দ্রুত সেরে ওঠো! তোমরা প্রত্যেকে যোদ্ধা এবং এটা তোমরা করে দেখাবেই। দুর্ভাগ্যবশত কাস্ট ও ক্রিউ সদস্যদের সিংহভাগ শ্যুটে ভাইরাস আক্রান্ত হয়েছেন। রুক্মিণী মৈত্র সহ আমার পুরো ডিরেক্টোরিয়াল টিম, আমার আর্ট ডিপার্টমেন্ট, কস্টিউম ডিপার্টমেন্ট ও হেয়ার-মেকআপ টিম সকলেই একটা ভাইরাল অ্যাটাক ও ধূম জ্বরে ভুগছে। সকলেরই চিকিৎসা চলছে এবং সকলেই সতর্কতা মেনে চলছেন যাতে দ্রুত কাজে ফিরতে পারেন তাঁরা। সকলের দ্রুত আরোগ্য কামনা করছি। দয়া করে আমার টিমের জন্য প্রার্থনা করবেন। হরি গুরু, গুরু হরি।' এখন সবাই সুস্থ হয়ে শ্যুটিংয়ে ফিরুক এটাই চান সকলে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement