Advertisement

Sandipta Sen Exclusive: এক দিনেই হবে সন্দীপ্তা- সৌম্যর ম্যারেজ- রিসেপশন! হানিমুনে কোথায় যাবেন নব দম্পতি?

Sandipta Sen- Soumya Mukherjee Marriage: কেমন চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি? কীভাবে সাজবেন বর- কনে? সন্দীপ্তা- সৌম্যর জীবনের স্পেশাল দিনের মেনু থেকে বিয়ের খুঁটিনাটির খোঁজ নিল আজতক বাংলা। 

সন্দীপ্তা সেন ও সৌম্য মুখোপাধ্যায় (ছবি: ইনস্টাগ্রাম)
সৌমিতা চৌধুরী
  • কলকাতা ,
  • 29 Nov 2023,
  • अपडेटेड 7:19 PM IST

চলছে বিয়ের মরসুম। টেলি থেকে টলিপাড়ার বহু তারকারাও সাত পাকে বাঁধা পড়ছেন। খুব শীঘ্রই বিয়ের সানাই বাজতে চলেছে সন্দীপ্তা সেনের বাড়িতে। ডিসেম্বরেই প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন অভিনেত্রী। কেমন চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি? কীভাবে সাজবেন বর- কনে? সন্দীপ্তা- সৌম্যর জীবনের স্পেশাল দিনের মেনু থেকে বিয়ের খুঁটিনাটির খোঁজ নিল আজতক বাংলা। 

আগামী ৭ ডিসেম্বর বিয়ে করবেন সন্দীপ্তা। তার আগে ২ ডিসেম্বর পরিবার এবং কাছের বন্ধু-বান্ধবের উপস্থিতিতে হবে আংটিবদল অনুষ্ঠান। বিয়ের দিনই বর- কনের তরফে রিসেপশন পার্টির আয়োজন করা হচ্ছে। শুরু হয়ে গিয়েছে কাউন্টডাউন। কেমন চলছে প্রস্তুতি? হবু কনে জানালেন, "প্রচুর কিছু বাকি এখনও। যেহেতু এনগেজমেন্ট আছে, তার জন্য অনেক কিছু বাকি আছে। বিয়েরটা মোটামুটি তাও হয়েছে। কিছু যা বাকি আছে, মনে হয় শেষ দিন অবধি এসব চলতেই থাকবে (হেসে)।" 

 

বিয়ের দিন সন্দীপ্তাকে দেখা যাবে একেবারে সাবেকি সাজে। গোলাপি রঙের বেনারসি পরবেন তিনি। সাজ থাকবে একেবারে ছিমছাম। তবে মেহেন্দি পরবেন না, ইচ্ছে হলে হাতে আলতা পরতে পারেন। অভিনেত্রী বললেন, "যেহেতু মেগা সিরিয়ালে অনেকবার বিভিন্নভাবে বউ সেজে ফেলেছি, এজন্যে একটু হালকা সাজার ইচ্ছে আছে। আমি একটু হালকা সাজই পছন্দ করি। নিজের বিয়েতে সেভাবেই সাজব। মেহেন্দি আমি পরি না। হয়তো আলতা পরতে হবে। সেটা এখনও সিদ্ধান্ত নেইনি।"  

এনগেজমেন্টের দিন সন্দীপ্তা ভেবেছেন লেহঙ্গা পরবেন। ব্রাইড- টু-বি বললেন, "ওই দিন ইচ্ছে আছে লেহঙ্গা পরার। কিন্তু অদ্ভুতভাবে এখনও কোনও কিছু ফাইনাল হয়নি। সৌম্যর সবটা ফাইনাল হয়ে গেছে। আমারটা নিয়েই এখন চলছে।" তিনি যোগ করলেন, "সৌম্য নাচ অতটা পছন্দ করে না। নিজে করার থেকে দেখতে বেশি ভালোবাসে। এখনই সবটা জানাতে চাইছি না কী কী হবে। তবে আমাদের পরিবারের সকলে ও বন্ধু- বান্ধবরা পারফর্ম করবে।" 

Advertisement

 

বিয়ের দিন সকালে রীতি মেনে গায়ে হলুদ পর্ব থাকবে সন্দীপ্তার। জুটির বিয়েতে পৌরহিত্য করবেন নন্দিনী ভৌমিক। বিয়ের পরের দিনই শ্বশুরবাড়ি গেলেও, বৌভাতের নিয়মকানুন সেভাবে পালন হবে না। এক প্রযোজনা সংস্থার বাংলা ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে যুক্ত রয়েছেন সন্দীপ্তার মনের মানুষ সৌম্য। তাঁর বাবা- মা প্রয়াত। শ্বশুরবাড়িতে আর কেউ থাকেন না। প্রায় ২ বছর চুটিয়ে প্রেমের পর, সংসার পাতবেন নব দম্পতি।   

ছোট পর্দা, বড় পর্দা থেকে ওটিটি, সব মাধ্যমের চেনা মুখ সন্দীপ্তা সেন। হাতে রয়েছে একগুচ্ছ কাজ। কাজ থেকে কতদিনের বিরতি নিচ্ছেন অভিনেত্রী? হানিমুনে কবে- কোথায় যাচ্ছেন? সন্দীপ্তা জানালেন, "এই মুহূর্তে দু'জনেরই কাজের চাপের জন্য হানিমুনে যাওয়া হবে না। কয়েক মাসের মধ্যেই যাবো। আমরা দু'জনেই ঘুরতে খুব ভালোবাসি। কাজের থেকে বেশিদিন ছুটি নিতে পারছি না। কারণ সামনেই 'বোধন ২' রিলিজ আছে। ফলে প্রোমোশন রয়েছে। ১২ তারিখের পরেই কাজে ফিরে যাবো। মানে দিন পাঁচেক ছুটি নেবো।"                   
              

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement