Advertisement

Sandipta- Soumya Honeymoon: বিয়ের ৩ মাসের মাথায় হানিমুনে গেলেন সন্দীপ্তা- সৌম্য! জুটির ডেস্টিনেশন কোথায়?

Sandipta Sen- Soumya Mukherji: বন্ধু- বান্ধবের সঙ্গে পাহাড়ে ঘুরতে গেলেও দু'জনের একান্তে ঘুরতে যাওয়া হয়নি। এবার কর্মব্যস্ততা থেকে বিরতি নিয়ে, নিজেদের জন্যে সময় বের করলেন তারকা জুটি। সন্দীপ্তা- সৌম্যর হানিমুন ডেস্টিনেশন কোথায়?  

সন্দীপ্তা- সৌম্য (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 05 Mar 2024,
  • अपडेटेड 4:30 PM IST

গত ডিসেম্বর মাসে প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন সন্দীপ্তা সেন। বিয়ের পরেই কাজে ব্যস্ত হয়ে পড়েছিলেন নব দম্পতি। বন্ধু- বান্ধবের সঙ্গে পাহাড়ে ঘুরতে গেলেও দু'জনের একান্তে ঘুরতে যাওয়া হয়নি। এবার কর্মব্যস্ততা থেকে বিরতি নিয়ে, নিজেদের জন্যে সময় বের করলেন তারকা জুটি। সন্দীপ্তা- সৌম্যর হানিমুন ডেস্টিনেশন কোথায়?  

দেশ নয়, বিদেশে গিয়েছেন সন্দীপ্তা ও সৌম্য। তাঁদের ডেস্টিনেশন ইউরোপ। ইনস্টা স্টোরিতে একাধিক ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। এয়ারপোর্ট থেকে শুরু করে প্যারিসে পৌঁছে নানা মুহূর্তের ছবি শেয়ার করেছেন সন্দীপ্তা। যদিও এখনও পর্যন্ত জুটির লুক একসঙ্গে দেখা যায়নি। বলাই বাহুল্য ফ্যানেরা অপেক্ষা করে আছেন, নায়িকার হানিমুন ডায়েরিজের নানা ছবি, ভিডিও দেখতে। 

সময়টা বেশ ভালই যাচ্ছে সন্দীপ্তা সেনের। প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ার প্রায় দু'মাসের মাথায় সুখবর দেন অভিনেত্রী। 'দ্য একেন: রুদ্ধশ্বাস রাজস্থান'-র মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেছিলেন। ফের বড় পর্দায় ফিরছেন তিনি। ছবির নাম 'আপিস'। বাণী বসুর গল্প অবলম্বনে তৈরি এই ছবির পরিচালনা করছেন সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ। কিছুদিন আগেই শেষ হয়েছে ছবির শ্যুটিং।   
   
প্রসঙ্গত, নতুন সংসার করছেন সন্দীপ্তা সেন। সংসার- কাজ কী করে সামলাচ্ছেন? অভিনেত্রী জানান, যেহেতু সৌম্যের বাবা-মা মারা গিয়েছেন, তাই  বাড়িতে সদস্য বলতে এখন তিনি ও তাঁর স্বামী। ফলে বিয়ের পরের সেই দায়দায়িত্ব, চাপ নিতে হয় না তাঁকে এখনও। নিজের বাড়ি থেকেই শ্যুটিংয়ে যান। আবার সৌম্যের বাড়িতেও থাকেন। সব মিলিয়ে বিশেষ কোনও চাপ নিতে হচ্ছে না অভিনেত্রীকে। তাঁর কাছে আগের মতোই আছে সব কিছু।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement