Advertisement

Saurav- Darshana Wedding PHOTOS: হুডখোলা গাড়িতে দর্শনাকে বিয়ে করতে এলেন সৌরভ! মেনুতে বাঙালিয়ানা- আধুনিকতার মেলবন্ধন

Tollywood Wedding: বিয়ের প্রস্তুতি পর্বের নানা ঝলক সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে কয়েকদিন ধরেই। তবে বিয়ের কথা দীর্ঘদিন গোপন রেখেছিলেন তারকা জুটি। সামনে এলো বর-কনের লুক। 

সৌরভ দাস ও দর্শনা বণিকের বিয়ের মুহূর্ত (ছবি: সংগৃহীত)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 15 Dec 2023,
  • अपडेटेड 8:36 PM IST

চলছে বিয়ের মরসুম। টলি থেকে টলিপাড়ার বহু তারকারাও সাত পাকে বাঁধা পড়ছেন। বিয়ের সানাই বাজল সৌরভ দাসের বাড়িতে। আজ, ১৫ ডিসেম্বর প্রেমিকা তথা দর্শনা বণিকের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন পর্দার 'মন্টু পাইলট'। গত কয়েকদিন ধরেই চলছিল হবু বর- কনের আইবুড়োভাত পর্ব। বিয়ের প্রস্তুতি পর্বের নানা ঝলক সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে কয়েকদিন ধরেই। তবে বিয়ের কথা দীর্ঘদিন গোপন রেখেছিলেন তারকা জুটি। সামনে এলো বর-কনের লুক। 

বিয়েতে টুকটুকে লাল বেনারসি শাড়িতে সেজেছেন দর্শনা। কপালে ছোট চন্দনের কাজ, মাথায় সোলার মুকুট, হাতে সামান্য মেহেন্দি এবং গা ভর্তি সোনার গয়নায় একেবারে সাবেকি সাজে এদিন সেজেছেন অভিনেত্রী। অন্যদিকে সৌরভের পরনের সাদা গলাবন্ধ পঞ্জাবি ও ধুতি, কাঁধে লাল রঙা শাল। বাইপাসের ধারের একটি ব্যাঙ্কোয়েটে বসেছে জুটির বিয়ের আসর। 

 

খাওয়া-দাওয়াতেও রয়েছে বাঙালিয়ানা ও আধুনিকতার মেলবন্ধন। একদিকে যেমন রয়েছে বাসন্তী পোলাও, ভেটকী পাতুরি, মাটন কষা, অন্যদিকে রয়েছে রকমারি স্টার্টার, স্যুপ, স্যালাড। শেষ পাতে মিষ্টি মুখে রয়েছে ক্ষীর পাটিস্যাপ্টা, রাবড়ির সঙ্গে মালপোয়া, নলেনগুড়ের রসগোল্লা, সন্দেশ এবং রকমারি ফ্লেভারের আইসক্রিম।    

 

বিয়ের কার্ড থেকে গাছকৌটো, সবটাই তৈরি করা হয়েছে বর -কনের ছবি আঁকা থিমে। এদিন হুডখোলা লাল গাড়িতে বিয়ে করতে আসেন সৌরভ দাস। বিয়ে বাড়িতে এদিন নহবতের আয়োজন করা হয়েছে। জামাইবরণের নিয়মকানুন সম্পন্ন হওয়ার পর, পরিবার ও বন্ধু- বান্ধবদের সঙ্গে নাচতে দেখা গেল বরকে।

 

শুক্রবার সকালে বর- কনের বাড়িতে সম্পন্ন হল গায়ের হলুদ পর্ব। সৌরভ পরেছিলেন সাদা ধুতি ও পঞ্জাবি। অন্যদিকে কনে- দর্শনার পরনে হলুদ রঙা শাড়ি, সঙ্গে ম্যাচিং স্প্যাগেটি ব্লাউজ। হাতে শাঁখা- পলা, গায়ে হালকা গয়না, খোলা চুল। হালকা হাসিতে সৌরভের প্রেয়সীর চোখে-মুখে বিয়ের ঔজ্জ্বল্য।  

Advertisement

প্রসঙ্গত, একটি ওয়েব সিরিজের শ্যুটিং চলাকালীন একে-অপরের ঘনিষ্ঠ হতে শুরু করেন সৌরভ- দর্শনা। প্রথমে বন্ধুত্ব ও পরে তা পরিণতি পায় প্রেমে। টলিপাড়ায় তাঁদের প্রেমের খবর ছড়িয়ে পড়ে বেশ কিছু মাস আগে। যদিও জল্পনা উড়িয়ে প্রেমের সম্পর্কে তাঁরা সিলমোহর দেননি কখনও। এরপর হঠাৎ বিয়ের নিমন্ত্রণপর্ব শুরু হতেই,  অনেকেই অবাক হয়েছিলেন। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement