Advertisement

New Bangla Movie: নন্দিতা- শিবপ্রসাদের হাত ধরে বাংলা ছবিতে কামব্যাক রাখীর, রয়েছে শ্রাবন্তী সহ আরও চমক!

Amar Boss Bangla Movie: এবছর দুর্গাপুজোয় মুক্তি পায় নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের 'রক্তবীজ'। যথেষ্ট প্রশংসা কুড়িয়ে এই ছবি পঞ্চাশ দিনের পথে... শুক্রবার নতুন ছবির ঘোষণা করলেন পরিচালকদ্বয়। বরাবরের মতো রয়েছে বড় চমক। 

শিবপ্রসাদ মুখোপাধ্যায়, রাখী গুলজার ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 01 Dec 2023,
  • अपडेटेड 12:44 PM IST

সাধারণত পুজোর ভিড়ে ছবি মুক্তি পায় না উইন্ডোজ প্রযোজনা সংস্থার। তবে সে ছক ভেঙে এবছর দুর্গাপুজোয় মুক্তি পায় নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের 'রক্তবীজ'। যথেষ্ট প্রশংসা কুড়িয়ে এই ছবি পঞ্চাশ দিনের পথে... শুক্রবার নতুন ছবির ঘোষণা করলেন পরিচালকদ্বয়। বরাবরের মতো রয়েছে বড় চমক। 

নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের নতুন ছবির নাম 'আমার বস'। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন বর্ষীয়ান অভিনেত্রী রাখী গুলজার। এছাড়াও অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং শিবপ্রসাদ নিজেই। অন্যান্য চরিত্রে আর কারা থাকবেন কিংবা ছবির গল্প ঠিক কেমন হবে, তা এখনও জানা যায়নি। বর্তমানে চলছে ছবির প্রি- প্রোডাকশনের কাজ। শ্যুটিং শুরু হবে জানুয়ারি মাসে। 

 

রাখী গুলজারের সঙ্গে একটি ছবি শেয়ার করে সুখবরটি সকলের সঙ্গে ভাগ করে নেন শিবপ্রসাদ। পরিচালক- অভিনেতা জানান, "আমাদের সব সিনেমা ওঁর দেখা। সবচেয়ে প্রিয় হামি। উনি আমাদের রাখীদি। আপনাদের কাছে রাখী গুলজার। আমাদের পরের সিনেমার মুখ্য চরিত্রে উনি। আর একটা ইচ্ছে পূরণ। আজকের সকালটা স্পেশাল।"  

 

এই ছবির মাধ্যমে দীর্ঘদিন পরে বাংলা ছবিতে প্রত‌্যাবর্তন ঘটবে রাখি গুলজারের। ঋতুপর্ণ ঘোষের 'শুভ মহরত' ছবিতে তাঁর অভিনয় দারুণ প্রশংসিত। এছাড়া গৌতম হালদারের 'নির্বাণ' ছবিতে অভিনয় করেছেন তিনি। যদিও এই ছবিটি বেশি দর্শকের দেখার সুযোগ হয়নি। কারণ উৎসবে প্রদর্শিত হলেও প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি ছবিটি।

অন্যদিকে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এই মুহূর্তে ব্যস্ত পরের ছবি 'দেবী চৌধুরানী' নিয়ে। এর আগে উইন্ডোজের কোনও ছবিতে কাজ করেননি তিনি। গত কয়েক বছর ধরে নিজেকে ভিন্ন লুকে- ভিন্ন ভাবে পর্দায় আনার চেষ্টা করছেন টলিউড নায়িকা। এই ছবিতেও বড় কোনও চমক অপেক্ষা করে রয়েছে দর্শকদের জন্য, তা আশা করা যায়।   

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement