Advertisement

Shruti Das: 'রাঙা বউ' শেষ হতেই বড় চমক! নন্দিতা- শিবপ্রসাদের ছবিতে বড় পর্দায় ডেবিউ শ্রুতির

Shruti Das's Tollywood Debut: কাটোয়া থেকে স্টুডিও পাড়ায় পা রাখার জার্নিটা মোটেও সহজ ছিল না। কিছুদিন আগেই শেষ হয়েছে 'রাঙা বউ'। বিদায়লগ্নে অনিশ্চয়তা নিয়ে আবেগঘন পোস্ট করেছিলেন টেলি নায়িকা।

শ্রুতি দাস (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 04 Jan 2024,
  • अपडेटेड 12:51 PM IST

কখনও গায়ের রং তো কখনও চরিত্র, বারবার ট্রোলিংয়ের স্বীকার হয়েছেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী শ্রুতি দাস। এমনকী বাদ যায়নি পরিচালক- প্রযোজক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে তাঁর সম্পর্ক- বিয়ে নিয়ে আলোচনাও। তবে 'কেয়ার নট অ্যাটিটিউট' রেখে, নিন্দুকদের মুখে ছাই ঘষে দেওয়া যায়, সেটাই বারবার বুঝিয়ে দিয়েছেন 'রাঙা বউ'-র পাখি। কাটোয়া থেকে স্টুডিও পাড়ায় পা রাখার জার্নিটা মোটেও সহজ ছিল না। কিছুদিন আগেই শেষ হয়েছে 'রাঙা বউ'। বিদায়লগ্নে অনিশ্চয়তা নিয়ে আবেগঘন পোস্ট করেছিলেন টেলি নায়িকা। তবে এবার তাঁর জীবনে আসতে চলেছে বড় পরিবর্তন। বৃহস্পতিবার দারুণ সুখবর দিলেন অভিনেত্রী। 

এবার বড় পর্দায় পা রাখতে চলেছেন শ্রুতি। ডেবিউ কাজই তিনি করবেন নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের সঙ্গে। পরিচালকদ্বয়ের নতুন ছবি 'আমার বস'-এ বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে।  'রাঙা বউ' শেষ হওয়ার পরই  হঠাৎ ফোন আসে তাঁর কাছে। কোনও যোগাযোগ ছাড়াই এরকম  বড় সুযোগ পাওয়ায়, নিজেকে অত্যন্ত সৌভাগ্যবতী বলে মনে করছেন তিনি। এমনকী চরিত্রটি চূড়ান্ত হওয়ায় কেঁদে ফেলেছিলেন তিনি। যদিও নিজের চরিত্র নিয়ে এখনই বিশেষ কিছু খোলসা করতে চাননি শ্রুতি। তবে জানা যাচ্ছে, রাখী গুলজার ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের সঙ্গে তাঁর অনেক দৃশ্য রয়েছে। 

'আমার বস' ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন রাখী গুলজার। এছাড়াও অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং শিবপ্রসাদ নিজেই। শ্যুটিংয়ের জন্য বুধবার শহরে এসেছেন বর্ষীয়ান অভিনেত্রী রাখী। এই ছবির মাধ্যমে দীর্ঘদিন পরে বাংলা ছবিতে প্রত‌্যাবর্তন ঘটবে তাঁর। ঋতুপর্ণ ঘোষের 'শুভ মহরত' ছবিতে  রাখীর অভিনয় দারুণ প্রশংসিত। এছাড়া গৌতম হালদারের 'নির্বাণ' ছবিতে অভিনয় করেছেন তিনি। যদিও এই ছবিটি বেশি দর্শকের দেখার সুযোগ হয়নি। কারণ উৎসবে প্রদর্শিত হলেও প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি ছবিটি।

Advertisement

প্রসঙ্গত, ২০২০ সালে 'ত্রিনয়নী' ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশন দুনিয়ায় হাতে খড়ি হয় শ্রুতি দাসের। এরপর তাঁকে দেখা যায় 'দেশের মাটি'-তে নোয়া চরিত্রে। মাঝে কিছুদিন সময়টা একটু কঠিন হলেও, 'রাঙা বউ' ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে ফিরে, ফের সকলের মন জয় করেন অভিনেত্রী। গত বছর শ্রুতির জীবনে শুরু হয়েছে নতুন অধ্যায়। স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে আইনী বিয়ে সেরেছেন নায়িকা। এবছরের শুরুতেই অনুগামীদের সুখবর দিলেন তিনি। আগামী দিনে তাঁর তরফ থেকে আর কোন কোন চমক আসে, সে অপেক্ষায় ফ্যানেরা।   
 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement