Advertisement

Sohini- Sovan Relationship: সোহিনীর সঙ্গে আদরমাখা ছবি শেয়ারের কিছুক্ষণেই পোস্ট মুছলেন শোভন! চর্চায় 'লাভ বার্ডস'

Tollywood Gossips: স্টুডিও পাড়ায় বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল এক নতুন গুঞ্জন। প্রেম করছেন শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকার? এই প্রশ্নের উত্তর স্পষ্ট হয় বৃহস্পতিবার।

শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকার
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 03 Nov 2023,
  • अपडेटेड 10:27 AM IST

টলিপাড়ায় যেমন একের পর এক সম্পর্ক ভাঙে, তেমন নতুন সম্পর্ক গড়ে ওঠার গুঞ্জনও শোনা যায়। স্টুডিও পাড়ায় বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল এক নতুন গুঞ্জন। প্রেম করছেন শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকার? এই প্রশ্নের উত্তর স্পষ্ট হয় বৃহস্পতিবার। সম্পর্কে শিলমোহর দিয়েলেন শোভন- সোহিনী। 

ফেসবুকে একটি পোস্ট করেন শোভন। যেখানে দেখা যাচ্ছিল, মিঠে রোদ্দুরে একে অপরকে জড়িয়ে রয়েছেন তাঁরা। ক্যাপশনে পর্দার সত্যবতীর নতুন প্রেমিক লিখেছিলেন, "শেষ সব কিছু তোমার জন্য তোলা রইল..."। এই পোস্টে নতুন জুটিকে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন তারকা থেকে নেটিজেনরা। ট্রোল করা ছাড়েননি নিন্দুকেরা। মুহূর্তে ভাইরাল হয় পোস্ট। তবে কিছুক্ষণের পরেই উধাও হল সেই পোস্ট। 

সোহিনীকে নিয়ে আদুরে পোস্ট করার কিছুক্ষণ পরেই তা ফেসবুক থেকে মুছে দেন শোভন। এর কারণ যদিও এখনও অজানা। তবে অনেকে মনে করছেন, নানা রকম ট্রোলিং, নেতিবাচক মন্তব্য এড়াতে পোস্টটি সরিয়ে নিয়েছেন গায়ক। তবে ততক্ষণে যা হওয়ার হয়ে গেছে। ছড়িয়ে যায় ইন্ডাস্ট্রির নতুন 'লাভ বার্ডস'-র ছবি।      

গায়ক ও নায়িকার সোশ্যাল পেজে উঁকিঝুঁকি মারলেই বেশ কিছুদিন ধরে দেখা যাচ্ছিল নানা পোস্ট। এতদিন দু'জনে একসঙ্গে বিশেষ ছবি শেয়ার না করলেও, ইন্ডাস্ট্রির একাধিক সূত্র বলছে, একসঙ্গে ভ্যাকেশনে গিয়েছেন দু'জনে। এবার সেই কানাঘুষোকে সত্যি প্রমাণ করলেন জুটি।

 

নেটদুনিয়া থেকে শহরের অলিগলি, ভ্যাকেশন কিংবা কোনও উৎসবে, এর আগে এক সঙ্গেই দেখা যেত দুই জুটিকে। রণজয় বিষ্ণু- সোহিনী সরকার এবং শোভন গঙ্গোপাধ্যায়- স্বস্তিকা দত্তকে। এই দুই তারকা জুটির প্রেম- সম্পর্ক নিয়ে দেখে অনেকেই তাঁদের মনে করতেন 'পারফেক্ট কাপল'। রণজয়ের সঙ্গে ব্রেকআপের পর মাঝে ফের একসঙ্গে দেখা গিয়েছিল সোহিনীকে। অনেকে ভেবেছিলেন, ঝগড়া- অশান্তি- মান- অভিমান মিটে গিয়েছে তাঁদের। তবে জানা যায়, না পাকাপাকিভাবেই সম্পর্ক ভেঙেছে জুটির। কিছু ধরে টলিপাড়ায় শোনা যাচ্ছে, সহ অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলির সঙ্গে নাকি নতুন সম্পর্কে জড়িয়েছেন সোহিনীর 'প্রাক্তন'। 

Advertisement

অন্যদিকে স্বস্তিকার সঙ্গে শোভনের ব্রেকআপের খবর এখন প্রায় সকলেরই জানা। আগে শোনা গিয়েছিল, এই সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ, কোনও তৃতীয় ব্যক্তির আগমন। শোভনের প্রাক্তন, সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তীর নাম সেসময় উঠে আসে। স্বস্তিকা বর্তমানে মন দিয়েছেন কাজে।

এখন শোভনের নতুন প্রেম রীতিমতো চর্চায়। সোহিনীর মায়ের জন্মদিনে, অন্যান্য বন্ধুদের সঙ্গে শোভনের উপস্থিতি চোখ এড়ায়নি অনেকের।  বেশ কিছুদিন দু'জনের কেউই মুখ খোলেননি। তবে এবার প্রকাশ্যে আনলেন প্রেম। শোনা যাচ্ছে, যিশু সেনগুপ্তর উদ্যোগে নজরুল মঞ্চে বাইশের শ্রাবণের অনুষ্ঠান থেকেই নাকি কাছাকাছি এসেছেন নতুন চর্চিত 'লাভ বার্ডস'। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement